Puri Tourism: পর্যটকদের জন্য খুশির খবর! আগামী ১৬ অগস্ট থেকে খুলছে পুরীর জগন্নাথ ধামের দরজা

বদ্ধ এই জীবন আর ভাল লাগছে না? উইকেন্ডে একটা হালকা ট্রিপ হলে ভাল হয়? কাছেপিঠেই ঘুরে আসতে চাইলে আপনার হাতের মুঠোতেই রয়েছে সুযোগ। শ্রী জগন্নাথ টেম্পল অ্যাসোসিয়েশন (SJTA) জানিয়েছে আগামী ১৬ই অগস্ট থেকে খুলছে পুরীর জগন্নাথ ধামের দরজা। ভগবান দর্শন আর সমুদ্রের ঠান্ডা হাওয়ায় মন ভাল করে আসা, এই দুয়ের জন্য আপনার কাছে এক অন্যতম […]

Puri Tourism: পর্যটকদের জন্য খুশির খবর! আগামী ১৬ অগস্ট থেকে খুলছে পুরীর জগন্নাথ ধামের দরজা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 6:55 AM

বদ্ধ এই জীবন আর ভাল লাগছে না? উইকেন্ডে একটা হালকা ট্রিপ হলে ভাল হয়? কাছেপিঠেই ঘুরে আসতে চাইলে আপনার হাতের মুঠোতেই রয়েছে সুযোগ। শ্রী জগন্নাথ টেম্পল অ্যাসোসিয়েশন (SJTA) জানিয়েছে আগামী ১৬ই অগস্ট থেকে খুলছে পুরীর জগন্নাথ ধামের দরজা। ভগবান দর্শন আর সমুদ্রের ঠান্ডা হাওয়ায় মন ভাল করে আসা, এই দুয়ের জন্য আপনার কাছে এক অন্যতম পথ খোলা। তা হল পুরী। তবে এই কোভিডকালে পুরী বেড়াতে যাবেন, সেক্ষেত্রে কী কী কোভিড বিধি থাকবে? মন্দিরে প্রবেশের আগে আপনাকে আরটিপিসিআর টেস্ট করে রিপোর্ট নেগেটিভ দেখাতে হবে।

মন্দির কর্তৃপক্ষ জানিয়েছে, শনি ও রবিবার দর্শনার্থীদের জন্য বন্ধ থাকবে মন্দির। পুরীতে যেহেতু উইকেন্ডে লকডাউন চলছে, তাই এই সিদ্ধান্ত নিয়েছে মন্দির কর্তৃপক্ষ। যদিও মন্দির খোলার পর শুধুমাত্র পুরীর অধিবাসীরা প্রবেশ করতে পারবে সেখানে। ২০ অগস্টের পর বাইরের পর্যটকরা প্রবেশ করতে পারবেন মন্দিরে।

কৃষ্ণমন্দিরে প্রবেশ করতে হলে অতি অবশ্যই আরটিপিসিআর টেস্টের রিপোর্ট দেখাতে হবে আপনাকে। সপ্তাহের সাধারণ দিনগুলোতে মন্দির খুলবে সকাল ৭টায়, আর রাত ৮টা অবধি খোলা। সমুদ্র ডাকছে আপনাকে? এদিকে এই অতিমারিতে বেশি দূরে কোথাও যেতে ভয় পাচ্ছেন? তাহলে আপনার জন্য রইল গন্তব্য- পুরী।