ICICI ব্যাঙ্ক পরিষেবা দেবে অন্য ব্যাঙ্কের গ্রাহকদেরও! কীভাবে জেনে নিন

এতদিন পর্যন্ত এই অ্যাপের নাম ছিল 'iMobile' কিন্তু তখন অ্যাপ ব্যবহার করতে পারতেন না আইসিআইসিআই (ICICI) ছাড়া অন্য ব্যাঙ্কের গ্রাহকরা। এবার সেই অ্যাপকেই 'iMobile' অ্যাপ বানাল আইসিআইসিআই (ICICI) কর্তৃপক্ষ।

ICICI ব্যাঙ্ক পরিষেবা দেবে অন্য ব্যাঙ্কের গ্রাহকদেরও! কীভাবে জেনে নিন
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Dec 07, 2020 | 9:06 PM

কলকাতা: এবার যাদের আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের অ্যাকাউন্ট নেই তাদের জন্যও ব্যাঙ্কিং অ্যাপ নিয়ে এল আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক। ‘iMobile Pay’-এই অ্যাপের মাধ্যমে এখন অনলাইনে লেনদেন করতে পারবেন যে কোনও ব্যাঙ্কের গ্রাহকরা। ইউপিআই আইডি দিয়ে রেজিস্ট্রেশন করিয়ে নিলেই এই অ্যাপের মাধ্যমে ইউপিআই সব লেনদেন করা সম্ভব হবে।

এতদিন পর্যন্ত এই অ্যাপের নাম ছিল ‘iMobile’ কিন্তু তখন অ্যাপ ব্যবহার করতে পারতেন না আইসিআইসিআই (ICICI) ছাড়া অন্য ব্যাঙ্কের গ্রাহকরা। এবার সেই অ্যাপকেই ‘iMobile’ অ্যাপ বানাল আইসিআইসিআই (ICICI) কর্তৃপক্ষ। ব্যাঙ্কের এগজিকিউটিভ ডিরেক্টর অনুপ বাগচি বলেছেন, “আমরাই প্রথম ২০০৮ সালে ব্যাঙ্কিং অ্যাপ নিয়ে এসেছিলাম।” তিনি জানান, অনেক অন্য ব্যাঙ্কের গ্রাহক ‘iMobile’ অ্যাপ ব্যবহার করতে চাইছিলেন। তাই অনেক অ্যাপের কাজ যাতে একটি অ্যাপে করা যায় সেই উদ্দেশ্যেই ‘iMobile Pay’ নিয়ে এল আইসিআইসিআই ব্যাঙ্ক।

আরও পড়ুন: করোনা আবহে রহস্যজনক রোগ ছাড়াচ্ছে দেশে, আক্রান্ত প্রায় ৪০০, মিলেছে মৃত্যুর খবর

এই নতুন অ্যাপের মাধ্যমে যে কোনও ব্যাঙ্কের গ্রাহকরাই অ্যাকাউন্ট থেকে অন্য কোনও অ্যাকাউন্টে টাকা পাঠাতে পারবেন। আইসিআইসিআই ব্যাঙ্ক এ কথাও জানিয়েছে যে ভবিষ্যতে তারা মোবাইল রিচার্জ বা বিল দেওয়ার সুবিধাও এই অ্যাপে নিয়ে আসবেন।