Astro tips 2022: সব টাকাই জলের মত খরচ হচ্ছে? অর্থসংকট কাটাতে ঠাকুরকে দিন শনির প্রিয় ফুল

Significance of Aparajita Flower : শুধু শিবঠাকুরের নয়, সব দেব-দেবীর প্রিয় ফুলের কথাই শাস্ত্রে বলা হয়েছে। অপরাজিতা ফুল শনিদেব ও বিষ্ণু উভয়েরই পছন্দ। কথিত আছে সংসারে ও জীবনে চরম অর্থাভাব হলে এই ফুলে মাধ্যমে সব সমস্যার অবসান ঘটবে।

Astro tips 2022: সব টাকাই জলের মত খরচ হচ্ছে? অর্থসংকট কাটাতে ঠাকুরকে দিন শনির প্রিয় ফুল
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Aug 11, 2022 | 7:31 AM

ঠাকুরকে নিবেদন করা ছাড়াও জীবনে ফুলকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। সমস্ত শুভ কাজেই ফুল অত্য়ন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। পুজোর সময় ফুলের বিশেষ গুরুত্ব রয়েছে। দেব-দেবীদের অলংকরণ থেকে শুরু করে সব কাজেই ফুল ব্যবহার করা হয়। শাস্ত্রে উল্লেখ রয়েছে, সব দেব-দেবীদেরই পছন্দের ফুল রয়েছে। শাস্ত্র অনুযায়ী, সব দেব-দেবীর প্রিয় ফুলের কথা বলা হয়েছে। তার মধ্যে অন্যতম হল অপরাজিতা ফুল (Aparajita flower)। অনেকেই হয়ত জানেন না, শনিদেবের(Lord Shani) অত্যন্ত প্রিয় ফুল হল অপরাজিতা। নীল রঙা এই ফুলটি শনিদেব ছাড়াও বিষ্ণুরও বেশ পছন্দের। শুধু তাই নয়, অপরাজিতা ফুলের মাধ্যমে এমন সব জ্যোতিষশাস্ত্রে উল্লেখ রয়েছে ,যার ফলে নারায়ণ, দেবী লক্ষ্মী ও শনিদেবের কৃপায় পরিবারে কখনও অর্থাভাব দেখা যায়। সর্বদা সমৃদ্ধিতে ভরে থাকে।

অনেক সময় দেখা যায়, দিন-রাত এক করে অনেক টাকা রোজগার করেও সঞ্চয়ের মুখ দেখতে পান না। সব টাকাই জলের মত খরচ হয়ে যায়। এক্ষেত্রে প্রতি সোমবার ৫টি করে অপরাডিতা ফুল নিয়ে প্রবাহিত জলে বা নদীতে ভাসিয়ে দিতে হবে। এতে সমস্যার সমাধান তো হবেই, টাকাও থাকবে আপনার কাছে।

প্রতি মঙ্গলবার হনুমানের চরণে অপরাজিতৈ ফুল অর্পন করুন। পুজোর পর এই ফুলটি আপনার আলমারি বা ভল্টের উপর রেখে দিন। কিছুদিনের মধ্যেই অর্থ বৃষ্টি হবে। আলমারি ভরতি হবে টাকার পাহাড়।

ব্যবসা যদি শুরু করে থাকেন তাতে ক্ষতি নেই। তবে অপরাজিতা গাছের মূল একটি নীল কাপড়ে বেধে দোকানের বাইরে ঝুলিয়ে রাখেন তাহলে সেই ব্যবসাই হবে আপনার জীবনের ধ্যানজ্ঞান। অর্থের পরিমাণ চারগুণ বৃদ্ধি পাবে। যদি একটি ছোট ব্যবসা শুরু করেন, তাহলে শুরুতেই একজন জ্যোতিষীর পরামর্শ নিয়ে মাঠে নেমে পড়ুন।

অর্থের সমস্যা দূর করতে সোমবার শিবলিঙ্গে জল অর্পণ করে অপরাজিতা ফুলও অর্পন করতে পারেন। শনিবারে শনিদেবকে এই ফুল অর্পন করুন। কুন্ডলীতে শনির অবস্থান মজবুত করতেও এই ফুলের অবদান রয়েছে। এছাড়া এমন কাজ করলে অর্থাভাব কখনও হবে না আপনার।

চাকরির ক্ষেত্রে যদি কোনও সমস্যার সম্মুখীন হোন, বা দীর্ঘদিন ধরে পদোন্নতি না পান, তাহলে লক্ষ্মীর কাছে ৬টি করে অপরাজিতা ফুল ও ৫টি টুকরো ফুটি নিবেদন করুন। এর পর সেই ফুলগুলি নিজের কাছে রেখে দিন। পরের দিন বাড়ির কোনও মেয়েকে দিতে পারেন। বা ফুলগুলিকে জলে ভাসিয়ে দিতে পারেন। অফিসে যাওয়ার সময় সেই ফুলের কিছু অংশ নিজের কাছে রেখে দিতে পারেন। তাতে দ্রুত সাফল্য মেলে। এমনকি ইন্টারভিউ দিতে যাওয়ার সময়ও পকেটে রাখুন অপরাজিতা ফুলের অংশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla