Vaastu 2022: মাসের শেষে টাকা নেই! বাস্তুমতে এই ৮টি জিনিস মানিব্যাগে রাখলে ফুরোবে না অর্থ

Your Wallet: জ্যোতিষশাস্ত্র মতে , শুধু খরচের হাতের জন্যই নয়, মানিব্যাগের রঙের ওপরেও নির্ভর করে টাকা ব্যাগে থাকবে কি না তার কিছুটা হিসাব।

Vaastu 2022: মাসের শেষে টাকা নেই! বাস্তুমতে এই ৮টি জিনিস মানিব্যাগে রাখলে ফুরোবে না অর্থ
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2022 | 7:34 AM

মানিব্যাগে টাকা রাখার জন্যই ব্যবহার করা হয়। মধ্য়বিত্ত পরিবারে মানিব্যাগে টাকা রাখা নিয়ে নানা খুঁত ধরার প্রবণতা রয়েছে। কারণ সারা মাসের পরিশ্রমের যে ফল তা ধরে রাখা হয় মানিব্যাগে। এই মানিব্যাগ , পার্স বা ওয়ালেটে অনেকেই মাসের শুরুতে টাকা ভরলেও, তা মাসের মাঝখানেই কার্যত ফাঁকা হতে শুরু করে। জ্যোতিষশাস্ত্র মতে , শুধু খরচের হাতের জন্যই নয়, মানিব্যাগের রঙের ওপরেও নির্ভর করে টাকা ব্যাগে থাকবে কি না তার কিছুটা হিসাব। বাস্তুশাস্ত্র অনুসারে, পার্সে বহন করা জিনিসগুলি একজন ব্যক্তির জীবনে সৌভাগ্য এবং দুর্ভাগ্য উভয় প্রভাব ফেলতে পারে। তাই পার্সে বা মানিব্যাগে কী কী জিনিস রাখলে নিশ্চিন্তে থাকবেন,আর্থিক উন্নতি ঘটবে, তা জেনে নিন…

১. বাস্তুশাস্ত্র অনুসারে আপনার ব্যাগে লাল কাগজ রাখলে আপনার জীবনে ইতিবাচক প্রভাব পড়বে। তাছাড়া দেবী লক্ষ্মীর আশীর্বাদ সঙ্গে থাকলে জীবনে অর্থকষ্ট থাকবে না।

২. আপনার মানিব্যাগ বা মেয়েদের পার্সের মধ্যে এক চিমটি চাল রাখলে অপ্রয়োজনীয় খরচ কমাতে পারেন। সম্পদ বৃদ্ধি এবং সমৃদ্ধি একই সময়ে প্রস্ফুটিত হয়।

৩. অশ্বত্থ এবং তুলসী হিন্দু ধর্মে সবচেয়ে পবিত্র উদ্ভিদ বা বৃক্ষ বলে মান্য করা হয়। মানিব্যাগের মধ্যে যদি এই ২টি গাছের মধ্যে একটির পাতা রাখেন, তাহলে অর্থের অভাব কোনও দিন হবে না। ক্রমশ আয়ও বৃদ্ধি পাবে।

৪. রৌপ্য মুদ্রা পার্সের মধ্যে রাখলে দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায়। এটি জীবনকে আরও সমৃদ্ধ করে এবং একজন মানুষকে আরও সমৃদ্ধ করে।

৫. শাস্ত্র অনুসারে, রুদ্রাক্ষ ধারণ করলে ধন-সম্পদ বৃদ্ধি পায় এবং দারিদ্র্য দূর হয়। এতে করে দেবী লক্ষ্মীর আশীর্বাদ সবসময় বজায় থাকে ও যে কোনও দুর্ঘটনা থেকে জীবনকেও রক্ষা করে।

৬. অনেকেই পার্সে বা মানিব্যাগে রাখেন সামুদ্রিক কড়ি। মনে করা হয়, কড়ি রাখা অত্যন্ত শুভ বিষয়। এতে অর্থকড়ির সঙ্গে জীবনেও আসে সমৃদ্ধি।

৭. শাস্ত্র মতে বলা হয়, ব্য়াগে যদি লাল রঙের কাগজ রাখা যায়, তাহলে অর্থ বাড়াতে তা সাহায্য করে। অনেক জ্যোতিষশাস্ত্রবিদের মতে, নিজের মনের ইচ্ছা একটি লাল রঙের কাগজে লিখে রেখে তবে তা মানিব্যাগে রাখলে খুব উপকার দেয়।

৮.জ্যোতিষমতে টাকার ব্যাগে রাখতে পারেন মা লক্ষ্মীর ছবি। টাকার ব্যাগে সর্বদা মা লক্ষ্মীর ছবি থাকলে, সেই ব্যাগ থেকে কখনও কমেনা অর্থ।