Lemon Remedies 2022: ব্যবসায় মন্দা! ভাগ্যের চাকা ঘোরাতে লেবুর কদর করুন

Lemon Remedies 2022: ব্যবসায় মন্দা! ভাগ্যের চাকা ঘোরাতে লেবুর কদর করুন

Vaastu Tips: বাস্তু শাস্ত্র ছাড়াও জীবনে সাফল্য পেতেও লেবু ব্যবহার করুন। একটি লেবু আর চারটি লবঙ্গ নিয়ে হনুমানের মন্দিরে যান। তারপর ওই লেবুর ওপর চারটি লবঙ্গ গেঁথে হনুমানজির সামনে রেখে হনুমান চালিশা পাঠ করুন।

TV9 Bangla Digital

| Edited By: dipta das

Jun 20, 2022 | 6:24 AM

বাস্তু সমস্যা দূর করতে অনেকেই লেবু (Lemon) ও লঙ্কা ব্যবহার করেন। কিন্তু জানেন কি লেবু গাছ বাড়িতে লাগালেও বাস্তু দোষ কেটে যায়। পাতিলেবু খাওয়া যেমন শরীরের জন্য ভালো। ঠিক পাতিলেবুর এই সহজ-সরল টোটকা দূর হবে সমস্ত সমস্যা। আমরা অর্থনৈতিক সমস্যা থেকে বাস্তু সমস্যা, শারীরিক সমস্যা, মানসিক সমস্যার নানা কারণে ব্যতিব্যস্ত হয়ে থাকি। স্বাস্থ্য, আর্থিক লাভ, ব্যবসায় সাফল্য ইত্যাদিতেও লেবু (Lemon) একটা আশ্চর্যজনক উপাদান হিসাবে কাজ করে। বাস্তু শাস্ত্রে উল্লেখ রয়েছে লেবু গাছের। সেখানে ‘বুদ্ধাস হ্যান্ড’ (Buddha’s Hand) নামে পরিচিত লেবু গাছ। বাড়িতে লেবু গাছ লাগালে শান্তির আগমণ ঘটবে আপনার গৃহে। আসলে বাস্তুশাস্ত্রে (Vastu Tips) লেবু ও লেবু গাছ উভয়কে খুবই শুভ বলে মনে করা হয়।

বাস্তু শাস্ত্র অনুসারে, যে বাড়িতে লেবু গাছ থাকে, সেই বাড়ির পরিবেশ ইতিবাচক শক্তিতে ভরে থাকে। সেখানে চট করে নেতিবাচক শক্তি প্রবেশ করতে পারে না। তাই আপনি বাড়ির বাগানে কিংবা টবে লেবু গাছ লাগিয়ে বাড়ির শান্তি বজায় রাখতে পারেন।

এর পাশাপাশি বাড়ির বাস্তু দোষ কাটানোর জন্য একটি লেবু নিয়ে বাড়ির চারিদিকে সাত বার ঘোরান। তারপর সেই লেবু দূরে কোথাও নিয়ে গিয়ে চার টুকরো করে চার দিকে ফেলে দিন। এমন কোনও জায়গায় ফেলবেন যেখানে মানুষের যাতায়াত কম। এর পাশাপাশি লেবু ফেলে পিছনের দিকে আর তাকাবেন না, বাড়ি চলে আসুন।

বাস্তু শাস্ত্র ছাড়াও জীবনে সাফল্য পেতেও লেবু ব্যবহার করুন। একটি লেবু আর চারটি লবঙ্গ নিয়ে হনুমানের মন্দিরে যান। তারপর ওই লেবুর ওপর চারটি লবঙ্গ গেঁথে হনুমানজির সামনে রেখে হনুমান চালিশা পাঠ করুন। এরপর ওই লেবু বাড়ি নিয়ে এসে যে কোনও শুভ কাজ শুরু করুন। এতে জীবনে সাফল্য আসতে বাধ্য।

অনেক সময় ছোট বাচ্চাদের সহজেই নজর লাগে। অনেক ক্ষেত্রে নজর লাগার শিকার বড়রাও হন। এর জন্য একটি লেবু নিয়ে মাথা থেকে পা পর্যন্ত সাত বার ঘুড়িয়ে নিন। এরপর সেই লেবু দূরে কোথাও নিয়ে গিয়ে চার টুকরো করে চার দিকে ফেলে দিন। এতে নজর দোষ কেটে যাবে।

ব্যবসায় সাফল্য আনতে, অফিস ঘরের চার দেওয়ালে একটি লেবু সাত বার করে ঠেকিয়ে নিন। এরপর ওই লেবু চার টুকরো করে ঘরের চার কোণে রেখে দিন। সাতটা শনিবার পার করুন। দেখবেন ব্যবসায় সাফল্য এসেছে।

ভাগ্যের চাকা ঘোরাতে, একটি লেবু নিয়ে নিজের কপালে ঠেকিয়ে লেবুটিকে দু-টুকরো করে ডান দিকের লেবু বাম দিকে এবং বাম দিকের লেবু ডান দিকে ছুড়ে ফেলে দিন। এতে আপনার ভাগ্য বদলানো কেউ আটকাতে পারবে না।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA