Most Dangerous Men: প্রেমে পড়ার আগে সাবধান! প্রেমিক ‘ঠান্ডা মাথার খুনি’ কিনা জানবেন কীভাবে?

Relationship Tips: কথায় বলে সব দিক ভেবেচিন্তে কি আর প্রেমে পড়া যায়! কিন্তু বর্তমান অবস্থা যা তাতে সত্যিই ভেবেচিন্তে, সব দিক খতিয়ে দেখেই তারপর প্রেমে সাড়া দিন।

Most Dangerous Men: প্রেমে পড়ার আগে সাবধান! প্রেমিক 'ঠান্ডা মাথার খুনি' কিনা জানবেন কীভাবে?
TV9 Bangla Digital

| Edited By: dipta das

Nov 20, 2022 | 7:20 PM

১৯ নভেম্বরই পালিত হয়েছে আন্তর্জাতিক পুরুষ দিবস (International Mens Day)। উইমেনস ডে-হিসেবে যেমন একদিনের জন্য নারীদের অধিকার নিয়ে সকলের মনে দোলা দেয়, তেমনি প্রতিবছরের মত পুরুষ দিবসও পালিত হল সকলের অগোচরেই। উইমেন্স ডে (Womens Day) কবে, তাও অনেকে জানেন, কিন্তু পুরুষদের দিন কবে, সেটা অনেকেই জানেন না। সারা দেশে এখন একটা ঘটনা নিয়েই চলছে চর্চা। দিল্লিতে হাড়হিম করা খুন সকলের বিশ্বাস ও ভরসার জায়গাকে এক নিমিষে নাড়িয়ে দিয়েছে। লিভইন পার্টনার শ্রদ্ধা ওয়ালকরের দেহ কেটে ৩৫ টুকরো করে ফ্রিজে রেখে ঠান্ডা মাথায়া সেগুলি প্রতিদিন ১-২ টি করে জঙ্গলে ফেলে আসত অভিযুক্ত আফতাব পুনাওয়ালা। তদন্ত যত এগোচ্ছে ততই অবাক করা তথ্য সামনে আসছে পুলিশ কাছে।

তাই প্রেমে পড়ার আগে সাবধান। কথায় বলে সব দিক ভেবেচিন্তে কি আর প্রেমে পড়া যায়! কিন্তু বর্তমান অবস্থা যা তাতে সত্যিই ভেবেচিন্তে, সব দিক খতিয়ে দেখেই তারপর প্রেমে সাড়া দিন। মাথা দিয়ে না ভাবলে, প্রেমে পড়লেই এখন বিপদে পড়তে পারেন।

– সামনে থেকে দেখতে সুন্দর, বন্ধুত্বপূর্ণ ও মহিলাদের পাশে থাকার মানসিকতা থাকলেও তারা যে সবসময় সঠিক পুরুষ, মিস্টার রাইট , তা একেবারেই বলা চলে না। শুরুতে মন ভোলানো আচরণ করা পুরুষরাই সবচেয়ে বিপজ্জনক ও বিষাক্ত মনের হয়ে থাকেন। রোম্যান্টিক সম্পর্কে থেকেও বিভিন্ন কারসাজি, প্রলোভন, প্রতারণা করে বিশ্বাস ভঙ্গ করে উল্টে আপনাকে দোষী বলে প্রমাণিত করার চেষ্টা চালিয়ে যায়, এমন পুরুষদের থেকে সাবধান।

– পুরোপুরি ব্যাচেলর ভেবে যদি প্রেমে পড়েন তাহলে ভুলটা আপনি নিজেই করবেন। বারবার এটাই যদি বলার চেষ্টা করেন যে তাঁর জীবনে আর কেউ নেই, ব্যাচেলর মানুষ, তাহলে ডাল মে কুছ তো কালা হ্যায়। জীবনদর্শী আচরণ, লাক্সারি জীবনযাপন, আপনার প্রতি একটু বেশিই নরম, তাহলে চিন্তার বিষয়।

– এই ধরনের পুরুষ সবসময় প্রথম সুযোগেই বিয়ে করার জন্য চাপ দিতে থাকেন। তারা বিয়েকে একটি সহজ প্রক্রিয়া বলে মনে করেন। যেকোনও সময়, যে কোনও জায়গায় তার বিয়ে করতে রাজি। রোম্যান্টিক মুহূর্ত ও হানিমুন পর্ব মিটে গেলেই তাঁকে খুঁজে পাওয়া দুস্কর।

– নামী-দামি পোশাক, পার্টি, বিলাসবহুল জীবনযাপনের স্বাদ দেখিয়ে প্রলোভন দেখানো এই পুরুষরা আদতে বাস্তবে এমনটা হয় না। বাস্তব ক্ষেত্রে দেখা যায়, তাদের কাছে এই সব করার মত কোনও কালেই টাকা থাকে না। কিন্তু আপনার কাছে টাকা ধার নিতে তারা ২ বার ভাবেন না। পরবর্তীকালে প্রেমিকার টাকাই তখন নিজের বলে ঢেলে খরচ করেন তারা।

– অনেক পুরুষ রয়েছেন যারা তাদের মা ছাড়া আর কারোর কথা বিশ্বাস করেন না। মায়ের সব সিদ্ধান্তের উপর অন্ধভাবে নির্ভরশীল তারা। অন্য মহিলাদের জীবনে জায়গা দিলেও সেই জায়গা অনেক ছোট হয়। জীবনে মায়ের ভূমিকাই সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ হয়ে থাকে।

– যখনই আপনার কাছের মানুষের দরকার হবে, বিপদে পড়েছেন, সেইসময় প্রেমিকতে দেখতে না পাওয়া বা কাছে না পাওয়ার ঘটনা কখনও হালকাভাবে নেবেন না। সাহায্য়ের সময় দেখা না গেলেও ট্রিপ বা অ্যাডভেঞ্চার, পার্টিতে যাওয়ার জন্য প্রস্তুত, তাদেরকে জীবনে বেশি গুরুত্ব দেবেন না।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla