Vastu Tips: কালসর্প দোষ কাটাতে ঘরের কোণে জ্বালান কর্পূর! জীবনে আসতে পারে আমূল পরিবর্তন

Benefits Of Camphor : বাস্তুশাস্ত্র অনুসারে কর্পূরের একটি ছোট টুকরা খুবই উপকারী, যা নেতিবাচক শক্তি দূর করে। এছাড়াও কর্পূর অন্যান্য উপায়েও উপকারী।

Vastu Tips: কালসর্প দোষ কাটাতে ঘরের কোণে জ্বালান কর্পূর! জীবনে আসতে পারে আমূল পরিবর্তন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2022 | 8:34 AM

বাড়িতে বিশেষ করে পূজায় কর্পূর ব্যবহার করা হয়। কিন্তু আপনি কি জানেন কর্পূরের ব্যবহার আপনার জীবনেও গুরুত্বপূর্ণ পরিবর্তন আনতে পারে। বাস্তুশাস্ত্র অনুসারে কর্পূরের একটি ছোট টুকরা খুবই উপকারী, যা নেতিবাচক শক্তি দূর করে। এছাড়াও কর্পূর অন্যান্য উপায়েও উপকারী। কিভাবে কর্পূর ব্যবহার করে আপনি আপনার জীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন আনতে পারেন।

খারাপ কাজ এড়িয়ে যান- আপনি যদি আপনার ক্রমাগত প্রচেষ্টার পরেও সাফল্য না পান তবে অবশ্যই এই প্রতিকারটি চেষ্টা করুন। একটি রূপার পাত্রে লবঙ্গ এবং কর্পূর জ্বালিয়ে সারা ঘরে ঘোরান। এভাবে নিয়মিত করলে খারাপ কাজ অবশ্যই হয়ে যাবে।

দেবী লক্ষ্মী সর্বদা বিরাজ করবে- যদি আপনার টাকা কোথাও আটকে যায় বা হঠাৎ করে আপনার খরচ বেড়ে যায়, আপনি সঞ্চয় করতে না পারেন, তাহলে একটি লাল গোলাপ ফুলের মধ্যে এক টুকরো কর্পূর রেখে কর্পূর জ্বালিয়ে সেই ফুলটি দেবী দুর্গার উদ্দেশ্যে নিবেদন করুন।

সুখ হবে শান্তির আবাস- বাড়িতে প্রায়ই কোনও না কোনও ঝগড়া-বিবাদ লেগেই থাকে বলে আপনি যদি ঘরে তর্ক-বিতর্ক করে বিরক্ত হন, তাহলে ঘিতে কর্পূর ভিজিয়ে সকাল-সন্ধ্যা কাটান। জ্বলন্ত কর্পূর সারা ঘরে নিয়ে যান। এর ফলে ঘরে শান্তি ও সুখ থাকবে।

বাস্তুর ত্রুটি দূর করুন- আপনার বাড়ির কোনো অংশে যদি বাস্তু ত্রুটি থাকে তবে সেই স্থানে দুটি কর্পূরের ট্যাবলেট জ্বালিয়ে দিন। এটি শেষ হলে, আরেকটি কেক রাখুন। সাত দিন এই কাজটি করতে থাকুন, এতে ঘরের বাস্তু দোষ দূর হয়।

পিতৃদোষ ও কাল সর্প দোষ থেকে মুক্তি পেতে- কর্পূর জ্বালিয়ে দেবদোষ ও পিতৃ দোষ নিভে যায়। প্রায়শই লোকেরা অভিযোগ করে যে আমাদের সম্ভবত পিতৃ দোষ বা কাল সর্প দোষ রয়েছে। আসলে এটা রাহু ও কেতুর প্রভাব মাত্র। এটি দূর করতে বাড়ির বাস্তু ঠিক করুন। যদি আপনি এটি করতে না পারেন তবে প্রতিদিন সকালে, সন্ধ্যায় এবং রাতে তিনবার ঘিতে ভিজিয়ে কর্পূরের একটি প্রদীপ জ্বালান। ঘরের টয়লেট ও ​​বাথরুমে কর্পূরের দুটি ট্যাবলেট রাখুন। একাই যথেষ্ট।

দুর্ঘটনা এড়ানো- রাহু, কেতু ও শনি আকস্মিক ঘটনা বা দুর্ঘটনার কারণ। এ ছাড়া আমাদের ঘুম ও রাগও দুর্ঘটনা ঘটায়। এর জন্য রাতে হনুমান চালিসা পাঠ করে কর্পূর জ্বালুন। তবে যে বাড়িতে প্রতিদিন সকাল-সন্ধ্যা কর্পূর জ্বালিয়ে রাখা হয়, সেই বাড়িতে কোনও দুর্ঘটনা বা দুর্ঘটনা ঘটে না। রাতে ঘুমানোর আগে কর্পূর জ্বালিয়ে দিলে আরও বেশি উপকার পাওয়া যায়।

ভাগ্য উজ্জ্বল করতে- জলের মধ্যে কয়েক ফোঁটা কর্পূর তেল মিশিয়ে স্নান করুন। এটি আপনাকে শুধু সতেজ রাখবে না বরং আপনার ভাগ্যকেও উজ্জ্বল করবে। আপনি যদি এতে কয়েক ফোঁটা জুঁই তেল যোগ করেন তবে রাহু, কেতু এবং শনিকে দোষ দেওয়া হবে না, তবে এটি শুধুমাত্র শনিবারে করুন।

স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা দূর করতে- রাতে ঘুমানোর সময় স্ত্রীর উচিত স্বামীর বালিশে এক কাপ সিঁদুর এবং স্বামী তার স্ত্রীর বালিশে দুই কাপ কর্পূর রাখা। সকালে সিঁদুরের পুডিং বাড়ির বাইরে উপযুক্ত জায়গায় ফেলে দিন এবং কর্পূর বের করে শোবার ঘরে পুড়িয়ে দিন। আপনি যদি এটি করতে না চান, তাহলে প্রতিদিন বেডরুমে কর্পূর জ্বালুন এবং শোবার ঘরের কোণে ২টি কর্পূর ট্যাবলেট রাখুন। গলে শেষ হলে আরেকটি রাখুন।

আরও পড়ুন: Astrology: নামের প্রথম এই চার অক্ষরের মেয়েদের ভাগ্যেই হবে শ্বশুরবাড়ি বাজিমাত! আপনার নামের প্রথম অক্ষর কী?

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোন তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।