Samudrik Shastra: শরীরের এই অঙ্গ দেখেই নারীর স্বভাব বলা সম্ভব! বিয়ের পর কিছু গোপন করছে কিনা জানবেন কীভাবে?

Relationships: সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী,নারীদের শরীরে গঠন ও অঙ্গ প্রত্যঙ্গ নিয়েও উল্লেখ করা রয়েছে। শাস্ত্র অনুযায়ী, নারী অঙ্গ বিভিন্ন ভাবে নানা দিক নির্দেশ করে।

Samudrik Shastra: শরীরের এই অঙ্গ দেখেই নারীর স্বভাব বলা সম্ভব! বিয়ের পর কিছু গোপন করছে কিনা জানবেন কীভাবে?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 08, 2023 | 11:41 PM

সমুদ্রশাস্ত্র (Samudrik Shastra) অনুযায়ী, মানবদেহের এমন অঙ্গ-প্রত্যঙ্গের কথা বলা হয়েছে, যার মাধ্যমে মানুষের আচরণ ও ভবিষ্যৎ সম্পর্কে জানতে সাহায্য করে। একজন ব্যক্তির হাত ও পায়ের গঠনের মাধ্যমে তার প্রকৃতি জানতে পারা যায়। সেই সঙ্গে এ ধরনের মানুষের ভবিষ্যৎ কী হবে তাও জানা সম্ভব। তবে এই শাস্ত্র অনুযায়ী নারীদের (Women) ব্যাপারে বেশ কিছু কথা উল্লেখ করা হয়েছে। সামুদ্রিক শাস্ত্র অনুযায়ী,নারীদের শরীরে গঠন ও অঙ্গ প্রত্যঙ্গ (Womens Organ) নিয়েও উল্লেখ করা রয়েছে। শাস্ত্র অনুযায়ী, নারী অঙ্গ বিভিন্ন ভাবে নানা দিক নির্দেশ করে। সেগুলির মধ্যে স্বামীদের সঙ্গে প্রতারণা করবে কিনা তাও জানা সম্ভব। নারীর শরীরের মধ্যেই লুকিয়ে রয়েছে নানা গোপন কথা। সেই গোপন দিকগুলি চিনবেন কীভাবে, তা জেনে নিন…

এই ধরনের মহিলারা তাদের স্বামীদের সাথে প্রতারণা করে

– সামুদ্রিক শাস্ত্র অনুসারে, যেসব নারীর পা লম্বা ও মসৃণ তাদের খুব শুভ বলে মনে করা হয়। এই ধরনের মহিলাদের জীবনে কখনও অর্থের অভাব হয় না। কিন্তু এই মহিলারা খুব কমই তাদের স্বামীর প্রতি আনুগত্য দেখান।

– যেসব নারীর নাভি বড় এবং গভীর, সেই সব নারীদের শুভ বলে মনে করা হয়। সমুদ্র শাস্ত্র অনুসারে, এই ধরনের মহিলাদের জীবনে কখনও অর্থ, সুখ এবং সন্তানের অভাব হয় না।

– সামুদ্রিক শাস্ত্রে বলা হয়েছে যে নারীদের বক্ষ প্রশস্ত তারা সাহসী, অহংকারী এবং রাগী প্রকৃতির হয়। এমন স্বভাবের কারণে পরিবারেও নিজের শাসন ও কর্তৃত্ব বজায় রাখে।

– যেসব নারীর বুকে হালকা চুল থাকে তারা দ্রুত পুরুষের প্রতি আকৃষ্ট হয়। এমন স্বভাবের মহিলারা সুযোগ পেলেই তাদের স্বামীর সঙ্গে প্রতারণা করতেও মিস করেন না।

– সামুদ্রিক শাস্ত্র অনুসারে, যেসব নারীর বুকে হালকা চুল থাকে, তারা পুরুষদের প্রতি বেশি আকৃষ্ট হন এবং এই ধরনের নারীরা মিথ্যা বলতে ভয় পান না।

(Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করুন।)