এক রিচার্জেই সমস্ত ওটিটি প্ল্যাটফর্ম, Airtel Xstream Fiber-এর বাম্পার অফার

Airtel Xstream Fiber: বিনোদনের চাহিদা মেটাতে এয়ারটেলে এক্সস্ট্রিম ফাইবার নিয়েছে বিশেষ উদ্যোগ। ‘এন্টারটেনমেন্ট জোরদার, আর ইউ তৈয়ার?’- শীর্ষক প্রচারে এয়ারটেল ফাইবারের এই পরিষেবার কথা তুলে ধরছে ওই সংস্থা। সেখানে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্ট সাজানো থাকবে এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবারের লাইব্রেরিতে।

এক রিচার্জেই সমস্ত ওটিটি প্ল্যাটফর্ম,  Airtel Xstream Fiber-এর বাম্পার অফার
এক রিচার্জেই সমস্ত ওটিটি প্ল্যাটফর্ম, Airtel Xstream Fiber-এর বাম্পার অফার Image Credit source: Twitter
Follow Us:
| Updated on: Apr 08, 2024 | 6:32 PM

পুরো সপ্তাহ ধরেই অফিসে কাজের চাপ. কর্তৃপক্ষের ইমেল থেকে ক্লায়েন্টের সঙ্গে দীর্ঘ বাক্যব্যয়। তাই সপ্তাহান্ত যদি একটু রিফ্রেসিং না হয়, তাহলে ভালো লাগে? সপ্তাহে ছুটির দিনে কেউ কেউ যেমন ঘুরতে যেতে বা পার্টি করতে ভালোবাসেন। অনেকেই আবার বেছে নেন বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মকে। সেখানে বিভিন্ন ওয়েব সিরিজ এবং সিনেমা দেখে মন ফুরফুরে করে নেন অনেকে। এই জন্যই বিনোদনের হাঁড়ি নিয়ে এসে গিয়েছে এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার (Airtel Xstream Fiber)। এতে সমস্ত বিনোদনের প্ল্যাটফর্ম চলে আসবে আপনার আঙুলের ডগায়। সহজেই আপনি বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে দেখতে পারবেন পছন্দের অনুষ্ঠান।

বিনোদনের চাহিদা মেটাতে এয়ারটেলে এক্সস্ট্রিম ফাইবার নিয়েছে বিশেষ উদ্যোগ। ‘এন্টারটেনমেন্ট জোরদার, আর ইউ তৈয়ার?’- শীর্ষক প্রচারে এয়ারটেল ফাইবারের এই পরিষেবার কথা তুলে ধরছে ওই সংস্থা। সেখানে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের কনটেন্ট সাজানো থাকবে এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবারের লাইব্রেরিতে। সেখান থেকেই আপনি দেখতে পাবেন পছন্দের সিনেমা, সিরিজ, ম্যাচ বা টিভি শো।

কেন এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার সঠিক পছন্দ:

সমস্ত বিনোদন এক জায়গায়: এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবারে সমস্ত বিনোদনের প্ল্যাটফর্ম থাকবে এক জায়গায়। অর্থাৎ একাধিক ওটিটি প্ল্যাটফর্ম দেখার জন্য একাধিক সাবস্ক্রিপশন করার দরকার পড়বে না। ডিজনি হটস্টার, অ্যামাজন প্রাইম ভিডিয়ো, জিফাইভের মতো একাধিক ওটিটি প্ল্যাটফর্ম দেখতে পারবেন একটি রিচার্জে। সেই সঙ্গে ৩৫০-র বেশি লাইভ টিভি চ্যানেল তো রয়েইছে।

সুপার ফাস্ট স্পিড: এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবারে আপনি বিদ্যুৎ গতির ইন্টারনেট পরিষেবা পাবেন। এর ফলে, হাই-স্ট্রিমে আপনি আপনার পছন্দের সিনেমা দেখতে পারবেন। কয়েক সেকেন্ডের মধ্যে সবথেকে ট্রেন্ডিং টিভি সিরিজের সকল এপিসোড ডাউনলোড করতে পারবেন। এখানেই শেষ নয়, কোনও বাফারিং ছাড়াই আপনি স্ট্রিম করতে পারবেন এবং সহজেই ওয়েব ব্রাউজ করতে পারবেন।

বাচ্চাদের জন্য নিরাপদ বিনোদন: যে বিষয় এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবারকে দর্শকদের প্রথম পছন্দ করে তুলেছে, তা হল প্যারেন্টাল কন্ট্রোল। অর্থাৎ, শিশুরা কী দেখবে আর কী দেখবে না, তার উপর বাবা-মায়েদের নিয়ন্ত্রণ। আপনার বাচ্চা কোন কনটেন্ট দেখছে, তা নিয়ে আপনাকে আর দুর্ভাবনায় পড়তে হবে না। এয়ারটেল এক্সস্ট্রিমে ইজি-টু-ইউজ প্যারেন্টাল কন্ট্রোল দেওয়া হয়েছে। ফলে, আপনার বাচ্চা যখন বিনোদনের জগতে ঘোরাফেরা করবে, তারা কী দেখবে, তার সীমা টানতে পারবেন আপনি। ফলে এয়ারটেল এক্সস্ট্রিমকে বলা যায়, ‘এন্টারটেইনমেন্ট, সুরক্ষাকে সাথ’।

দেখার জিনিস ফুরোবে না: আপনি কোন কনটেন্ট দেখবেন, তা খুঁজে পেতে আপনাকে সাহায্য করে এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার। এটাই এর সবথেকে ভাল বিষয়। এতে স্মার্ট রেকমেন্ডেশন ফিচার রয়েছে। আপনি যে ধরনের শো এবং সিনেমা পছন্দ করেন, তা সাজেস্ট করে। ফলে সপ্তাহান্তে কী সিনেমা বা কোন টিভি শো দেখবেন, তা খোঁজার জন্য আপনাকে আর বেশি সময় খরচ করতে হবে না। বরং সেই সময়টা ওই সিনেমা বা শো দেখার কাজে লাগাতে পারবেন।

সীমাহীন বিনোদন: এক্সস্ট্রিম ফাইবার কেবল আপনার টিভির ঘরেই সীমাবদ্ধ থাকবে না। ফোন, ট্যাবলেট বা ল্যাপটপ থেকেই এটি অ্যাক্সেস করতে পারবেন আপনি। তাই যে কোনও জায়গা থেকেই আপনি বিনোদনের শো উপভোগ করতে পারবেন।

এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার হতে চলেছে বিনোদনের জগতে বিশাল সম্ভাব ব্যবহারের ওয়ান স্টপ সলিউশন। মাত্র একটি রিচার্জে একাধিক জায়গার কনটেন্ট দেখার সুযোগ দিচ্ছে কেবল এয়ারটেল। তাই বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনের জন্য এখন থেকে আর টাকা খরচ করতে হবে না। এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবারে রিচার্জেই পাবেন সব কিছুর অ্যাকসেস। মাত্র ৬৯৯ টাকা থেকেই শুরু হচ্ছে এই প্ল্যানগুলি। তাই ব্রডব্র্যান্ড সার্ভিসের পাশাপাশি সীমাহীন বিনোদন পেতে এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবারের কোনও বিকল্প নেই।