উইকএন্ডে বাড়িতে? Airtel Xstream Fiber আপনাকে দিচ্ছে আনলিমিটেড বিনোদন

Airtel Xstream Fiber: আজকাল এত্ত বেশি ওটিটি প্লাটফর্ম এসে গিয়েছে, সেটাও একটা সমস্যা অনেকের জন্য। যে প্রশ্নটা প্রায়শই উঠে আসে, পছন্দ মতো একটা দুর্দান্ত সিনেমা কিংবা ওয়েব সিরিজ খুঁজে বের করতে কতগুলি ওটিটি প্লাটফর্ম ঘাঁটতে হবে? এই সমস্যা দূর করতে এক দারুন সমাধান বের করেছে দেশের অন্যতম প্রথম সারির টেলিকম সংস্থা এয়ারটেল।

উইকএন্ডে বাড়িতে? Airtel Xstream Fiber আপনাকে দিচ্ছে আনলিমিটেড বিনোদন
এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবারImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2024 | 7:34 PM

উইকএন্ডে বাড়িতে বসে একটু শান্তিতে নিজের মতো সময় কাটাতে কে না চায়? সারা সপ্তাহ ধরে কাজের মধ্যে মাথা গুঁজে থাকার পর এই উইকএন্ডটাই যেন পরম তৃপ্তির। এরকম একটা ছুটির দিন কি আপনি বাড়িতে পরিবারের সঙ্গে বা বন্ধু-বান্ধবদের সঙ্গে কাটাতে পছন্দ করেন? তাহলে নিশ্চয়ই কিছু মজাদার কনটেন্ট খুঁজছেন দেখার জন্য। কারণ, দুর্দান্ত কিছু এন্টারটেইনমেন্টে ভরপুর কনটেন্ট ছাড়া ছুটির দিনটা যেন অপরিপূর্ণ থেকে যায়। ঠিক কি না? ছুটির দিনে বাড়িতে বসে আরাম করে একটা ভাল সিনেমা দেখা, কিংবা ওয়েব সিরিজ বা কোনও পছন্দের টিভি শো দেখার মজাটাই আলাদা।

আর যখন বিনোদনের কথা আসে, তখন আমাদের ভারতীয়দের মনের মধ্যে অভিযোগের কোনও প্রশ্নই থাকে না। ভারতের মতো একটা দেশ, যেখানে এত ধরনের শিল্পকলা, প্রতিভা রয়েছে, যেখানে সিনেমার প্রতি এত ভালবাসা রয়েছে, সেখানে কনটেন্টের কোনওদিনই কোনও অভাব নেই। আর ওটিটি প্লাটফর্মগুলি আসার পর থেকে দর্শকদের হাতে একেবারে রিমোট কন্ট্রোল এসে গিয়েছে। গোটা বিশ্বের যাবতীয় এন্টারটেনমেন্ট কনটেন্ট একেবারে আপনার দোরগোড়ায় এসে গিয়েছে। ফলে পরিবারের প্রত্যেকের বিনোদনের জন্য পছন্দের কনটেন্ট একেবারের রিমোট কন্ট্রোলে।

তবে, আজকাল এত্ত বেশি ওটিটি প্লাটফর্ম এসে গিয়েছে, সেটাও একটা সমস্যা অনেকের জন্য। যে প্রশ্নটা প্রায়শই উঠে আসে, পছন্দ মতো একটা দুর্দান্ত সিনেমা কিংবা ওয়েব সিরিজ খুঁজে বের করতে কতগুলি ওটিটি প্লাটফর্ম ঘাঁটতে হবে? এই সমস্যা দূর করতে এক দারুন সমাধান বের করেছে দেশের অন্যতম প্রথম সারির টেলিকম সংস্থা এয়ারটেল। এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার নিরবিচ্ছিন্নভাবে এক ছাতার তলায় নিয়ে এসেছে ২০টিরও বেশি প্রথম সারির ওটটি প্লাটফর্ম ও ৩৫০টিরও বেশি টিভি চ্যানেলের কনটেন্ট।

ফলে এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার এসে যাওয়ার পর ম্যাড়ম্যাড়ে সন্ধে এখন অতীত। সিনেমা, ওয়েব সিরিজ, খেলা, গান… কী চাই আপনার? সব পেয়ে যাবেন এয়ারটেলএক্সস্ট্রিম ফাইবারে।

এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবারে আপনার জন্য কী কী সম্ভার রয়েছে? দেখে নিন!

আপনার পছন্দের কনটেন্ট বেছে নিতে সুবিধা করে দেওয়ার জন্য একটি তালিকা দেওয়া হল। এই সিনেমা ও শো’গুলি চলতি উইকএন্ডে আপনি দেখার সুযোগ পেয়ে যাবেন এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবারে। তবে এই তালিকায় নজর রাখার আগে নিজেকে প্রশ্ন করে নিন, ‘এন্টারটেনমেন্ট জোরদার, আর ইউ তৈয়ার?’ হ্যাঁ হলে, এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার বিনোদনের ঝুলি নিয়ে আপনার আশা পূরণ করতে তৈরি।

বন্ধুদের সঙ্গে সন্ধে কাটানোর জন্য

  • ‘মামলা লিগাল হ্যায়’ (নেটফ্লিক্স)– সদ্য মুক্তি পাওয়া একটি লিগাল ড্রামা, যেখানে আপনি হাস্যরসেও যথেষ্ট উপাদান পাবেন। যাঁরা আদালতকক্ষের সওয়াল-জবাব এবং মজাদার কিছু ন্যারেটিভ পছন্দ করেন, তাঁদের জন্য এটি আদর্শ।
  • ‘গোলমাল’ (হটস্টার)– রোহিত শেট্টির এই সিনেমাটিতে আপনি হাসির ফোয়ারার সঙ্গে ডুব দিতে পারবেন এক দারুন নস্টালজিয়ায়। দৃষ্টিশক্তিহীন এক দম্পতি, এক দল বন্ধু ও কিছু গোপন কথা নিয়ে এই সিনেমা।
  • ‘ব্রুকলিন নাইন-নাইন’ (নেটফ্লিক্স)– হাসি-মজায় ভরা এক পুলিশ-কাহিনী। আছে মজাদার সব চরিত্র ও মজাদার কিছু প্লট। বন্ধুদের সঙ্গে বসে দেখার জন্য এক দুর্দান্ত কনটেন্ট।
  • ‘মানি হেইস্ট’ (নেটফ্লিক্স)– এটি একটি চুরির কাহিনি এবং সেই চুরির গল্পকে ঘিরে তৈরি হওয়া দুর্দান্ত কিছু স্ট্র্যাটেজি। যা একবার দেখতে বসে শেষ না করে ওঠা ভার।
  • ‘কীড়া কোলা’ (আহা)– এটি একদল বন্ধুর গল্প। যাদের নির্দিষ্ট কোনও লক্ষ্য নেই। তরুণ ভাস্করের এই সিনেমায় আপনি দেখতে পাবেন কীভাবে তারা দ্রুত টাকা কামানোর প্ল্যান বের করবে। আবার সেখানও এমন এমন ভুল, যা বন্ধুদের সঙ্গে দেখতে বসলে হাসির রোল উঠতে বাধ্য।

সন্ধেয় পরিবারের সঙ্গে দেখার জন্য

  • ‘কোকো’ (ডিজনি+হটস্টার)- দুর্দান্ত অ্যানিমেশনের এই সিনেমাটিতে দারুণ ভিজুয়ালাইজেশন পাবেন আপনি। সঙ্গে দারুণ কিছু গান। এই সিনেমাটি আপনাকে পরিবারের গুরুত্ব দেখাবে।
  • ‘দ্য ম্যানডালোরিয়ান’ (ডিজনি+হটস্টার)– অ্যাকশন ও অ্যাডভেঞ্চারে ভরা স্টার ওয়ারের এই সিরিজটি পরিবারের সকলের সঙ্গে দেখার জন্য এক সুন্দর সিরিজ।
  • ‘মুন্নাভাই এমবিবিএস’ (অ্যামাজন প্রাইম ভিডিয়ো)– পরিবারের সকলের সঙ্গে বসে দেখার জন্য একেবারে আদর্শ সিনেমা। সঞ্জয় দত্ত অভিনীত এই সিনেমাটি তুলে ধরা হয়েছে এক সহৃদয়-গুন্ডা কীভাবে তাঁর বাবার স্বপ্ন পূরণ করতে ডাক্তার সেজে থাকত।
  • ‘দ্য লায়ন কিং (ডিজনি+হটস্টার)– দুর্দান্ত এই অ্যানিমেশন সিনেমায় আপনি দেখতে পাবেন সিম্বার রাজা হয়ে ওঠার কাহিনি।
  • ‘ডেসপিকেবল মি ৩’ (নেটফ্লিক্স)– নতুন আসা এই সিনেমাটি পরিবারের সকলের সঙ্গে বসে দেখার জন্য এক দুর্দান্ত উপাদান। সকলের প্রিয় গ্রু এবং তার মিনিয়নদের এক নতুন অ্যাডভেঞ্চারের কাহিনি তুলে ধরা হয়েছে এখানে।
  • ‘আদাভাল্লু মীকু জোহারলু’ (সোনি লিভ)– একেবারে আদর্শ ফ্যামিলি এন্টারটেনমেন্ট। পরিবারের সঙ্গে বসে আপনি সুন্দর সন্ধে কাটিয়ে ফেলতে পারেন রশ্মিকা মন্দানা, রাধিকা শরতকুমার, শারানন্দ, খুশবু ও উর্বষী অভিনীত এই সিনেমাটি দেখতে দেখতে।

এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবার বাড়িতে থাকলে, এই দুর্দান্ত জোরদার এন্টারটেনমেন্ট থাকবে একেবারে আপনার আঙুলের গোড়ায়। মাত্র ৬৯৯ টাকায় আপনি পেয়ে যাবেন এয়ারটেল এক্সস্ট্রিম ফাইবারের ভ্য়ালু প্য়াক।