অস্ট্রেলিয়ান ওপেনের আগে করোনার তিক্ত অভিজ্ঞতা শোনালেন ওয়ারিঙ্কা

করোনার কথা ভুলে অস্ট্রেলিয়ান ওপেনে ফোকাস করছেন টেনিস বিশ্বের এই তারকা।

অস্ট্রেলিয়ান ওপেনের আগে করোনার তিক্ত অভিজ্ঞতা শোনালেন ওয়ারিঙ্কা
সৌজন্যে-স্ট্যান ওয়ারিঙ্কা টুইটার
Follow Us:
| Updated on: Jan 30, 2021 | 4:41 PM

মেলবোর্ন: করোনার (COVID-19) জন্য ইউএস ওপেন থেকে সরে দাঁড়িয়েছিলেন। তারপরও করোনার হাত থেকে রেহাই মেলেনি। গত ডিসেম্বরে করোনা আক্রান্ত হয়েছিলেন তিন বারের গ্র্যান্ড স্লাম জয়ী স্ট্যান ওয়ারিঙ্কা (Stan Wawrinka)। ছিলেন কড়া কোয়ারান্টিনে। এ বার সেই অভিজ্ঞতা সবার সঙ্গে শেয়ার করলেন ওয়ারিঙ্কা। জানিয়েছেন, ক্রিসমাসের সময় করোনা সংক্রমিত হয়েছিলেন। সুইৎজারল্যান্ডে নিজের বাড়িতেই আইসোলেশনে ছিলেন। সেই অভিজ্ঞতা বেশ তিক্ত ছিল।

What Bengal Thinks Today

অস্ট্রেলিয়ান ওপেনে মঞ্চে নামার আগে সব খেলোয়াড়াকেই ১৪ দিনের কোয়ারান্টিন পর্ব কাটাতে হয়েছে। শুক্রবার তাঁদের কোয়ারান্টিন শেষ হয়েছে। বিশ্বের ১৮ নম্বর স্ট্যান বলেছেন, “আমি ফর্মে ফেরার চেষ্টা করছি। ক্রিসমাসের সময় আমি করোনা আক্রান্ত হয়েছিলাম। সেই সময় ১০ দিনের বেশি আমি বাড়িতে আইসোলেশনে ছিলাম। প্রথম পাঁচটা দিন আমার কাছে খুবই কঠিন ছিল। সারাক্ষণ ভীষণ ক্লান্ত বোধ করতাম।”

আরও পড়ুন: ল্যাঙ্গারের কোচিং স্টাইলে ক্ষুব্ধ ক্রিকেটাররা

সবাইকে সচেতন করার জন্য স্ট্যান বলেছেন, “করোনা খুব তাড়াতাড়ি প্রভাব ফেলে। শরীরকে দুর্বল করে। সবার সচেতন থাকা প্রয়োজন। আমার কাছে করোনার অভিজ্ঞতা মোটেও সুখকর ছিল না। আমি এখন আগের থেকে অনেক ভালো আছি।” করোনার কথা ভুলে অস্ট্রেলিয়ান ওপেনে ফোকাস করছেন টেনিস বিশ্বের এই তারকা।

আরও পড়ুন: অস্ট্রেলিয়ান ওপেনের বোপান্নার পার্টনার ম্যাকলাচলান