বছরের প্রথম বড় টুর্নামেন্টে নামতে তৈরি রাফা

২০টি গ্র্যান্ড স্লামের মালিক রাফায়েল নাদাল বলছেন, তিনি অস্ট্রেলিয়ান ওপেনে নামতে তৈরি।

বছরের প্রথম বড় টুর্নামেন্টে নামতে তৈরি রাফা
Sanghamitra Chakraborty

|

Jan 31, 2021 | 2:14 PM

মেলবোর্ন: বছরের প্রথম গ্র্যান্ড স্লাম শুরু ৮ ফেব্রুয়ারি। কড়া কোয়ারান্টিন পর্ব কাটিয়ে কোর্টে ফিরতে তৈরি হচ্ছেন প্লেয়াররা। শুক্রবার শেষ হয়েছে সব খেলোয়াড়ের কোয়ারান্টিন পর্ব । ২০টি গ্র্যান্ড স্লামের মালিক রাফায়েল নাদাল (Rafael Nadal) বলছেন, তিনি অস্ট্রেলিয়ান ওপেনে (Australian Open) নামতে তৈরি।

আরও পড়ুন: মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তি, টাকার অঙ্কে চোখ কপালে

অ্যাডিলেডে ১৪ দিনের কোয়ারান্টিন পর্ব কাটিয়ে মেলবোর্নে প্রদর্শনী ম্যাচে খেলেছেন নাদাল। অস্ট্রেলিয়ান ওপেনে নামার এক সপ্তাহ আগে রাফা বলেছেন, “ব্যক্তিগতভাবে বলতে পারি আমার প্রস্তুতি ভালো জায়গায় রয়েছে। অ্যাডিলেডে রোজ ২ ঘণ্টা অনুশীলন করেছি। কোনও কোনও দিন ২ ঘণ্টা ১৫ মিনিট, ২ ঘণ্টা ২০ মিনিট করেও অনুশীলন করেছি। প্রস্তুতি পর্ব শেষ। এ বার খেলার সময়।”

আরও পড়ুন:  রোনাল্ডোর গোল ছাড়াই জুভের জয়

এই প্রথম বার নাদাল গ্র্যান্ড স্ল্যামে নামার এক সপ্তাহ আগে কোনও ম্যাচে খেলছেন। বলেছেন, “এই বারের পরিস্থিতিটা আমাদের সবার কাছেই অন্যরকম। যারা টেনিসের ব্যপারে খবর রাখেন তারা জানেন গ্র্যান্ড স্লামের এক সপ্তাহ আগে আমি কোনও ম্যাচে খেলি না। এ বারের পরিস্থিতিটা নতুন, একটু অন্যরকম। দলের অন্য সদস্যদের সঙ্গে আমি এখানে আছি। দেশের মানুষকে আনন্দ দেওয়ার জন্য আমরা সব চেষ্টা করব।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla