MS Dhoni: দু’বছর পর মাঠে ফিরলেন ধোনি, ব্যাটিংয়ে নয় অন্য কাজে মন মাহির!

MS Dhoni's Comeback on Social Media: বছর দুয়েক পর ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন ধোনি। যা ইতিমধ্য়েই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

MS Dhoni: দু'বছর পর মাঠে ফিরলেন ধোনি, ব্যাটিংয়ে নয় অন্য কাজে মন মাহির!
দু'বছর পর মাঠে ফিরলেন ধোনি, ব্যাটিংয়ে নয় অন্য কাজে মন মাহির!Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Feb 09, 2023 | 11:25 AM

রাঁচি: প্রায় দু’বছর পর মাঠে ফিরলেন সবার প্রিয় মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। তবে এ বার বাইশ গজে নয়। ট্রাক্টর নিয়ে একে বারে চাষের জমিতে নেমে পড়েছেন তিনি। অবাক হবেন না। মাহির চাষের প্রতি একটা আলাদা টান রয়েছে। যে কারণে, রাঁচিতে তাঁর রয়েছে এক বিলাসবহুল ফার্ম হাউস। যেখানে তিনি মাঝে মধ্যেই চাষের কাজে হাত লাগান। ২০২০ সালে সব করম ক্রিকেট থেকে অবসর নিয়েছেন তিনি। তারপর থেকে সোশ্যাল মিডিয়া থেকেও দূরেই থাকেন ‘ক্যাপ্টেন কুল’। প্রায় দু’বছর পর সচল হয়েছে তাঁর ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্ট। সেখানেই ট্রাক্টর চালানোর একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। কী রয়েছে সেই ভিডিয়োতে? তুলে ধরল TV9 Bangla

বুধবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন ধোনি। যা ইতিমধ্য়েই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা গিয়েছে, রাঁচিতে তাঁর ফার্ম হাউসের জমিতে ট্রাক্টর চালাচ্ছেন ধোনি। তাঁর পাশে রয়েছেন একজন ব্যক্তি। যাঁকে দেখে সহকারীই মনে হচ্ছে। ভিডিয়োর ক্যাপশানে মাহি লিখেছেন, “নতুন কিছু শিখতে পেরে বেশ ভালো লাগছে। কিন্তু কাজটা শেষ করতে অনেক সময় লেগেছে।” কয়েক ঘন্টার মধ্যেই ভিডিয়োটিতে কয়েক কোটি ভিউ হয়েছে, লাইক করেছেন ২৮ লক্ষ মানুষ এবং কমেন্ট করেছেন ৬০ হাজারের বেশি মানুষ। গাড়ির প্রতি তাঁর আলাদাই টান, এ কথা অজানা নয় কারোও। তবে এ বার তাঁকে ট্রাক্টার চালাতে দেখে অবাক সকলে।

View this post on Instagram

A post shared by M S Dhoni (@mahi7781)

ভিডিয়োটির নীচে তাঁর আইপিএল ফ্র্যাঞ্জাইজি চেন্নাই সুপার কিংস কমেন্ট করেছে, “থালা ধারিসানাম অনেক দিন পর ইনস্টাগ্রামে।” নেট পাড়ার একজন মজা করে লিখছেন, অবশেষে ধোনি ইনস্টাগ্রামের পাসওয়ার্ড খুঁজে পেয়েছেন। ভালোবাসি মাহি ভাই।” সেই শেষ ২০২১-এর ৮ জানুয়ারি শেষ ইনস্টাগ্রামে কিছু পোস্ট করেছিলেন তিনি। সেখানে একটি গাছ থেকে স্ট্রবেরি পেড়ে খেতে দেখা গিয়েছিল তাঁকে। মজা করে ক্যাপশনে লিখেছিলেন, “আমি যদি এই বাগানে থাকি তবে বাগানে আর একটিও স্ট্রবেরি থাকবে না।” তার পর কেটে গিয়েছে দুটো বছর। সোশ্যাল মিডিয়া থেকে এক প্রকার নিজেকে দূরেই সরিয়ে রেখেছিলেন। ফের প্রিয় মাহির ইনস্টাগ্রাম প্রোফাইলের পাশে সবুজ বাতি দেখে বেজায় খুশি তাঁর ফ্যানেরা।