ছয় তরুণ ক্রিকেটারকে গাড়ি উপহার

মহম্মদ সিরাজ, টি নটরাজন, শুভমন গিল, ওয়াশিংটন সুন্দর, শার্দূল ঠাকুর ও নভদীপ সাইনিরা এ বার উপহার পেতে চলেছেন নতুন গাড়ি।

ছয় তরুণ ক্রিকেটারকে গাড়ি উপহার
ছয় তরুণ ক্রিকেটারকে গাড়ি উপহার। (সৌজন্য়ে-আনন্দ মাহিন্দ্রা টুইটার)
Sanghamitra Chakraborty

|

Jan 23, 2021 | 4:47 PM

নয়াদিল্লি: একটা অস্ট্রেলিয়া সফর তাঁদের জীবনটাকেই বদলে দিয়েছে। ক্যাঙ্গারুদের দেশে প্রতিপক্ষকে মাত দিয়েছেন ওঁরা। টেস্ট ক্রিকেটের মঞ্চে পা দিয়েই জানিয়েছেন টিম ইন্ডিয়ার স্বপ্নের উড়ানের সঙ্গী তারা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচ ভারতীয় ক্রিকেটারের টেস্ট অভিষেক হয়েছে। সেই পাঁচ ক্রিকেটার ও শার্দূল ঠাকুর এ বার উপহার পেতে চলেছেন নতুন গাড়ি। উপহার দেবে ভারতীয় গাড়ি প্রস্তুত কারক সংস্থা। অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ জেতার পরই ভারতীয় দলের জন্য ৫ কোটি টাকার আর্থিক পুরস্কার ঘোষণা করেছিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

আনন্দ মহিন্দ্রা জানিয়েছেন, সংস্থার তৈরি গাড়ির নতুন মডেল উপহার পেতে চলেছেন ছয় ভারতীয় ক্রিকেটার। খুব তাড়াতাড়ি নতুন গাড়ি পৌঁছে যাবে ভারতীয় ক্রিকেটারদের কাছে। অভিষেকেই নিজেদের মেলে ধরেছেন পাঁচ তরুণ ক্রিকেটার। অনেকের মতে শার্দূলের অভিষেকও হয়েছে এই অস্ট্রেলিয়া সফরেই। কারণ প্রথম টেস্টে মাত্র ১০ বল করার সুযোগ পেয়েছিলেন। তারপর চোটের জন্য ছিটকে যান। আর অস্ট্রেলিয়ায় সুযোগ পেয়ে ব্যাটে বলে দলকে সাফল্যের রাস্তা দেখিয়েছেন।

আরও পড়ুন: নিজেকে বিএমডব্লিউ উপহার সিরাজের

একের পর এক সিনিয়র ক্রিকেটার যখন চোটের কারণে কাবু, তখন এই তরুণ ক্রিকেটাররাই ভারতকে এগিয়ে নিয়ে গেছেন। মহম্মদ সিরাজ, টি নটরাজন, শুভমন গিল, ওয়াশিংটন সুন্দর, শার্দূল ঠাকুর ও নভদীপ সাইনিরা তরুণ প্রজন্মকে স্বপ্ন দেখাচ্ছেন। ওঁদের দেখে অনুপ্রাণিত হচ্ছেন আরও অনেকেই। তাই বিশেষ পুরস্কার ভারতীয় গাড়ি প্রস্তুতকারক সংস্থার।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla