Virat Kohli-Anushka Sharma : কোহলির মতো সেলিব্রেশন দেখাতে গিয়ে দাঁত মুখ খিচিয়ে যা করলেন অনুষ্কা… রইল ভিডিয়ো

আইপিএল (IPL) থেকে আরসিবি বিদায় নেওয়ার পর সময় নষ্ট না করে লন্ডনে পাড়ি দিয়েছেন কিং কোহলি। পাখির চোখ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। অনুষ্কা যে কোহলিকে বাড়তি উৎসাহ দেন, তা একাধিক বার বলেছেন বিরাট। এ বারও বিরাটের লন্ডন সফরের সঙ্গী তাঁর জীবনসঙ্গী।

Virat Kohli-Anushka Sharma : কোহলির মতো সেলিব্রেশন দেখাতে গিয়ে দাঁত মুখ খিচিয়ে যা করলেন অনুষ্কা... রইল ভিডিয়ো
কোহলির মতো সেলিব্রেশন দেখাতে গিয়ে দাঁত মুখ খিচিয়ে যা করলেন অনুষ্কা... রইল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 4:49 PM

নয়াদিল্লি: ‘বিরুষ্কা’র কেমিস্ট্রি বরাবরই নজর কাড়ে নেটিজ়েনদের। বর্তমানে বিরাট কোহলি (Virat Kohli) রয়েছেন লন্ডনে। সামনেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। তার জন্য লন্ডনে গিয়েছেন বিরাট। সেখানে তাঁর সঙ্গে গিয়েছেন বলিউড অভিনেত্রী ও কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাও (Anushka Sharma)। আইপিএল (IPL) থেকে আরসিবি বিদায় নেওয়ার পর সময় নষ্ট না করে লন্ডনে পাড়ি দিয়েছেন কিং কোহলি। পাখির চোখ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। অনুষ্কা যে কোহলিকে বাড়তি উৎসাহ দেন, তা একাধিক বার বলেছেন বিরাট। সম্প্রতি এই জুটির কয়েকটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এই জুটিকে বিরাট-অনুষ্কার ভক্তরা আদর্শ জুটি বলেন। সদ্য স্পোর্টস ব্র্যান্ড পুমার ‘জ্যাম অ্যান্ড ফ্যাম’ নামের একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বিরাট এবং অনুষ্কা। সেই অনুষ্ঠানে অনুষ্কা কখনও বিরাটকে স্লেজিং করেছেন তো, কখনও আবার তাঁর সেলিব্রেশন নকল করেছেন। যা দেখে নেটিজ়নদের হাসতে হাসতে পেটে খিল ধরেছে। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

দীর্ঘদিন ধরেই পুমার ব্র্যান্ড অ্যাম্বাসাডর বিরাট। সেই সূত্রেই স্ত্রী অনুষ্কার সঙ্গে ওই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন কোহলি। ওই অনুষ্ঠানে ফের একবার দেখা গিয়েছে তাঁদের দু’জনের কেমিস্ট্রি। সেই অনুষ্ঠানে অনুষ্কাকে সঞ্চালক জিজ্ঞাসা করেন, বিরাটের নাম তাঁর ফোনে কী বলে সেভ করা রয়েছে। উত্তরে অনুষ্কা বলেন, ‘পতি পরমেশ্বর।’

এরপর ওই অনুষ্ঠানে অনুষ্কাকে জিজ্ঞাসা করা হয়, প্রতিপক্ষ দলে থাকলে তিনি কীভাবে বিরাট কোহলিকে স্লেজিং করতেন? তা করে দেখাতে বলা হয় অনুষ্কাকে। সেই ভিডিয়োতে দেখা যায় বিরাট কোহলি ব্যাটিং স্টান্স নিচ্ছেন। আর উইকেটকিপারের ভূমিকায় থাকা অনুষ্কা বলতে থাকেন, ‘চলো…চলো বিরাট… আজ ২৪ এপ্রিল… আজ তো রান করে নাও…’ প্রসঙ্গত অনুষ্কার এটি বলার কারণ, ২৩ এপ্রিল আইপিএল কেরিয়ারে ৩ বার শূন্যে আউট হয়েছেন কোহলি। আর তা নিয়েই বিরাটকে স্লেজিং করেন অনুষ্কা। কোহলি যদিও অনুষ্কার এই স্লেজিংয়ের পাল্টা জবাব দিতে এক মিনিটও ভাবেননি। তিনি বলেন, ‘যত রান তোমার দল এপ্রিল, জুন, জুলাইয়ে করেছে তার থেকে বেশি আমার ম্যাচ রয়েছে।’ এরপর দু’জনই হেসে লুটিয়ে পড়েন।

শুধু কোহলিকে স্লেজিং করেই থেমে থাকেননি অনুষ্কা। প্রতিপক্ষের উইকেট পড়ার পর কোহলি কীভাবে সেলিব্রেট করেন সেটাও নকল করে দেখান অনুষ্কা শর্মা। যা দেখে বিরাট থেকে শুরু করে ওই অনুষ্ঠানে উপস্থিত সকলেই হেসে গড়িয়ে পড়েন। অনুষ্কা এরপর বলেন, ‘অনেক সময় বোলারও ওইরকম সেলিব্রেশন করে না, যতটা উইকেট পেলে বিরাট সেলিব্রেট করে।’ এরপর বিরাট হাসতে হাসতে জানান, ওই ধরণের সেলিব্রেশন ম্যাচের মুহূর্তে আপনাআপনি হয়ে যায়। পরে তা দেখে কোহলি নাকি লজ্জাও পান বলে জানান।