Virat-Anushka: যে বল মারবে, সে আনবে… অনুষ্কার ‘নিয়মে’ ভ্রু কুঁচকে গেল বিরাটের

Watch Video: ভিডিয়োর শেষে বিহাইন্ড দ্য সিনে বিরুষ্কাকে বেশ মজা করতে দেখা গিয়েছে। অনুষ্কা একটি ডেলিভারি দিতে গিয়ে বলেন, তাঁকে 'লুলু' লাগছে। আবার বিরাট ব্যাটিং করার সময় অনুষ্কা এমন এক ডেলিভারি দেন, যাতে বিরাটের মাথার কাছে লাগার সম্ভবনা ছিল। সেই বাউন্সার দেখে বিরাট হাসতে হাসতে বলেন, 'মাথা ফাটিয়ে দিতে চাও নাকি তুমি?'

Virat-Anushka: যে বল মারবে, সে আনবে... অনুষ্কার 'নিয়মে' ভ্রু কুঁচকে গেল বিরাটের
Virat-Anushka: যে বল মারবে, সে আনবে... অনুষ্কার 'নিয়মে' ভ্রু কুঁচকে গেল বিরাটের
Follow Us:
| Updated on: Oct 02, 2024 | 8:30 PM

কলকাতা: বিরাট আমার মনে হয়, আমি তোমাকে ক্রিকেটে হারাতে পারব… বক্তা কে? কোহলি-পত্নী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। বলিউড অভিনেত্রী একঝাঁক নিয়ম দিয়ে বিরাটের সঙ্গে ক্রিকেট খেলছেন, এমন একখানা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তাঁরা নিজেদের ইন্সটাগ্রামে সেই ভিডিয়ো শেয়ারও করেছেন। আসলে সেটি স্পোর্টসওয়ের ব্র্য়ান্ড পুমার একটি পেইড পার্টনারশিপ ভিডিয়ো। সেখানেই অনুষ্কা এক নিয়ম বোঝাতে গিয়ে বিরাটকে (Virat Kohli) বলেন, ‘যে বল মারবে, সে আনবে।’ এমন বেশ কয়েকটি নিয়ম শুনে কোহলির ভ্রু কুঁচকে যায়। দেখেছেন সেই ভিডিয়ো?

বিরাট ও অনুষ্কা যে জায়গায় দাঁড়িয়ে ক্রিকেট খেলছিলেন, সেখানে পিছনে ছিল ইটের দেওয়াল। যা দেখে ইংল্যান্ডের জায়গা বলে মনে হচ্ছিল। এরপর অনুষ্কা একে একে বিরাটকে নিয়মগুলি পড়ে শোনাতে থাকেন। ‘প্রথম নিয়ম, যদি বল তিনবার মিস করো, তা হলে তুমি আউট। দ্বিতীয় নিয়ম, যদি বল শরীরে ৩ বার লাগে, তা হলে তুমি আউট। নিয়ম তিন, যদি তুমি খারাপ অভিব্যক্তি দাও, তা হলে তুমি আউট। আর নিয়ম চার…’ এরপর বিরাট থামিয়ে দেন অনুষ্কাকে।

এই খবরটিও পড়ুন

এরপর বিরাট ব্যাটিং করার জন্য পজিশন নেন, কিন্তু অনুষ্কা জানান, যাঁর ব্যাট তিনি আগে ব্যাটিং করবেন। সেটাও নাকি নিয়ম। বিরাট একটি লম্বা শট মারেন। অনুষ্কা এরপর তাঁকে বলেন, ‘যে বল মারবে, সে বল নিয়েও আসবে। এটাও নিয়ম।’ বিরাট ভ্রু কুঁচকে চলে যান বল আনতে। তাঁদের খেলা চলতে চলতে আরও বেশ কয়েকটি নিয়মের কথা উল্লেখ করেন অনুষ্কা। যেখানে তিনি এও বলেন, ‘যদি তুমি রেগে যাও, তা হলে আউট।’ এরপর বিরাট সেই জায়গা থেকে চলে যান।

ভিডিয়োর শেষে বিহাইন্ড দ্য সিনে বিরুষ্কাকে বেশ মজা করতে দেখা গিয়েছে। অনুষ্কা একটি ডেলিভারি দিতে গিয়ে বলেন, তাঁকে ‘লুলু’ লাগছে। আবার বিরাট ব্যাটিং করার সময় অনুষ্কা এমন এক ডেলিভারি দেন, যাতে বিরাটের মাথার কাছে লাগার সম্ভবনা ছিল। সেই বাউন্সার দেখে বিরাট হাসতে হাসতে বলেন, ‘মাথা ফাটিয়ে দিতে চাও নাকি তুমি?’ ওই ভিডিয়োর মধ্যে বিরুষ্কার বন্ড ফের একবার পরিষ্কার। ভিডিয়োটির ক্যাপশনে অনুষ্কা লেখেন, ‘লুলু বোলিং, লস্যি শটস অ্যান্ড এ লট মোর উইথ পুমা ইন্ডিয়া।’