Bangladesh Cricket: প্রেস কনফারেন্সের মাঝেই ‘ফার্স্ট প্রায়োরিটি’ কল, বাংলাদেশ কোচের মন্তব্যে হাসির রোল

Chandika Hathurusingha: বাংলাদেশের জাতীয় দলের কোচ চণ্ডিকা হাথুরুসিংহে কি নিজের স্ত্রীকে ভয় পান? নাকি ভালোবাসেন!

Bangladesh Cricket: প্রেস কনফারেন্সের মাঝেই 'ফার্স্ট প্রায়োরিটি' কল, বাংলাদেশ কোচের মন্তব্যে হাসির রোল
প্রেস কনফারেন্সের মাঝেই 'ফার্স্ট প্রায়োরিটি' কল, বাংলাদেশ কোচের মন্তব্যে হাসির রোলImage Credit source: BCB
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2023 | 5:35 PM

ঢাকা: স্বামী-স্ত্রীর মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক যেমন থাকে, তেমন বনিবনা না থাকার সংখ্যাটাও কম নয়। এমন দম্পতির অভাব নেই যাদের মধ্যে হামেশাই মতের অমিল হয়। দাম্পত্য জীবন যে সব সময় সুখের হবে তেমনটা কোথাও লেখা নেই। অনেক স্বামী তার স্ত্রীকে ‘ভয়’ও পান। মাঝে মধ্যে উল্টোটাও হয়। স্ত্রী অনেকের কাছেই ‘ফার্স্ট প্রায়োরিটি’। সে ভয়েই হোক বা ভালোবাসায়। বাংলাদেশের জাতীয় দলের (Bangladesh Cricket Team) কোচ চণ্ডিকা হাথুরুসিংহে (Chandika Hathurusingha) কি নিজের স্ত্রীকে ভয় পান? নাকি ভালোবাসেন! এর সঠিক উত্তর তিনিই দিতে পারবেন। তবে টাইগারদের কোচের ‘ফার্স্ট প্রায়োরিটি’-যে তাঁর স্ত্রী এ কথা এখন প্রকাশ্যে চলে এসেছে। আসল ঘটনা কী? বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

কীভাবে জানা গেল প্রাক্তন শ্রীলঙ্কান অলরাউন্ডার চণ্ডিকা হাথুরুসিংহের ‘ফার্স্ট প্রায়োরিটি’ তাঁর স্ত্রী?

ঘরের মাঠে সদ্য ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে জিতেছে বাংলাদেশ। বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে বাংলাওয়াশ করেন সাকিব আল হাসানরা। যদিও ইংলিশব্রিগেডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর্ব এখন অতীত। এ বার টাইগারদের সামনে নতুন মিশন। দেশের মাটিতে আয়ার্ল্যান্ডের বিরুদ্ধে আগামী কাল, ১৮ মার্চ থেকে তিন ম্যাচের ওডিআই সিরিজে নামছে বাংলাদেশ। আয়ার্ল্যান্ডের বিরুদ্ধে ওডিআই সিরিজ শুরু হওয়ার আগে প্রেস কনফারেন্স করেন টাইগারদের কোচ। সেই কনফারেন্স চলাকালীন চণ্ডিকা হাথুরুসিংহের ফোন বেজে ওঠে। তিনি পকেট থেকে মোবাইল বের করে দেখেন, তাঁর স্ত্রীর ফোন। তিনি সঙ্গে সঙ্গে সেই কথা জানান। যা শুনে প্রেস কনফারেন্সে থাকা সাংবাদিকদের মধ্যে একজন বলে ওঠেন, “এটা তো ‘ফার্স্ট প্রায়োরিটি’?” হাসতে হাসতে সম্মতি জানান চণ্ডিকা হাথুরুসিংহে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে মজার মজার কমেন্টও করেছেন নেটিজ়েনরা।

উল্লেখ্য, তামিম ইকবালরা এর আগে ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের ওডিআই সিরিজে ২-১ ব্যবধানে হেরেছিল। এ বার আয়ার্ল্যান্ডের বিরুদ্ধে আসন্ন ওডিআই সিরিজে টাইগাররা কেমন পারফর্ম করে সেটাই দেখার। আয়ার্ল্যান্ডের বিরুদ্ধে ১৮, ২০ ও ২৩ মার্চ তিনটি ওডিআই ম্যাচ খেলার পর, তাদের বিরুদ্ধে ৩ ম্যাচের টি-২০ সিরিজও খেলবে বাংলাদেশ। পরের মাসে, ৪-৮ এপ্রিল আয়ার্ল্যান্ডের বিরুদ্ধে একটি টেস্ট ম্যাচও খেলবে টাইগাররা। এ বছর ভারতে ওডিআই বিশ্বকাপ। আয়ার্ল্যান্ডের বিরুদ্ধে এই সিরিজ ওডিআই বিশ্বকাপের প্রস্তুতির অংশও।