Ben Cutting Wife: ফর্মে নেই কাটিং, তবু ‘সুপারহিট’ স্ত্রী এরিন

Sports Presenter Erin Holland: এরিন ভ্রমণপ্রেমী। কাজের ফাঁকে সুযোগ পেলেই নতুন জায়গা ঘুরে দেখতে পছন্দ করেন বেন কাটিংয়ের স্ত্রী। তিনি ক্রীড়া সঞ্চালনার সঙ্গে যুক্ত থাকার ফলে বিভিন্ন দেশে ঘোরার সুযোগও পান।

Ben Cutting Wife: ফর্মে নেই কাটিং, তবু 'সুপারহিট' স্ত্রী এরিন
ফর্মে নেই কাটিং, তবু 'সুপারহিট' স্ত্রী এরিন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 5:09 PM

করাচি: কথায় বলে ‘রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী’… অজি তারকা অলরাউন্ডার বেন কাটিংয়ের (Ben Cutting) স্ত্রী এরিন হল্যান্ডের (Erin Holland) সঙ্গে এটা বেশ দারুণ ভাবে মিলে গিয়েছে। বর্তমানে এরিন রয়েছেন পাকিস্তানে। তাঁর স্বামীও রয়েছেন সেখানেই। আসলে পাকিস্তান সুপার লিগের ফ্র্যাঞ্চাইজি করাচি কিংসের সঙ্গে যুক্ত বেন কাটিং। অন্যদিকে বেনের স্ত্রী এরিনও যুক্ত পিএসএলের সঙ্গে। না তিনি সরাসরি কোনও দলের সঙ্গে যুক্ত নন। আসলে বেন কাটিংয়ের স্ত্রী এরিন হল্যান্ড পেশায় ক্রীড়া সঞ্চালক। পিএসএলেও (PSL) তিনি সঞ্চালনা করছেন। তবে বেনের সুন্দরী স্ত্রী এরিন শুধুমাত্র একটি পেশার সঙ্গে যুক্ত নন। তিনি দারুণ গান গাইতে পারেন। নাচেও পারদর্শী। মডেলিং এবং সমাজসেবামূলক কাজের সঙ্গে যুক্ত। সুন্দরী এরিনে মন মজেছে নেটিজ়েনদের। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

View this post on Instagram

A post shared by ERIN HOLLAND (@erinvholland)

২০২১ সালের ফেব্রুয়ারিতে দীর্ঘদিনের বান্ধবী, অস্ট্রেলিয়ার মিস ওয়ার্ল্ডজয়ী এরিন হল্যান্ডের সঙ্গে বিয়ে করেন অজি ক্রিকেটার বেন কাটিং। করোনার কারণে দু’বার বেন ও এরিনের বিয়ে পিছিয়েছিল। অবশেষে তাঁরা বছর দু’য়েক আগে নতুন জীবনের অঙ্গীকার নেন। বেনের স্ত্রী এরিনের ক্রিকেটের প্রতি একটা আলাদা টান রয়েছে। স্বামী ক্রিকেটার বলে নয়। তিনি নিজে ক্রিকেট ভালোবাসেন বলে, ক্রীড়া সঞ্চালকের কাজের সঙ্গে যুক্ত হন। পাকিস্তান সুপার লিগ ছাড়া তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগে অ্যাঙ্করিং করেছেন।

View this post on Instagram

A post shared by ERIN HOLLAND (@erinvholland)

View this post on Instagram

A post shared by ERIN HOLLAND (@erinvholland)

এরিন ভ্রমণপ্রেমী। কাজের ফাঁকে সুযোগ পেলেই নতুন জায়গা ঘুরে দেখতে পছন্দ করেন বেন কাটিংয়ের স্ত্রী। তিনি ক্রীড়া সঞ্চালনার সঙ্গে যুক্ত থাকার ফলে বিভিন্ন দেশে ঘোরার সুযোগও পান। চলতি পিএসএল প্রায় শেষের পথে। সম্প্রতি এরিন পিএসএলে সঞ্চালনা করছেন। এরই ফাঁকে লাহোর সুপার মার্কেটে ঘুরে এলেন এরিন। সুন্দরী এরিনের ছবিতে কমেন্টের বন্যা বয়ে চলেছে। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এরিন। ইন্সটাগ্রামে প্রায় সাড়ে ৫ লক্ষ ফলোয়ার্স রয়েছে এরিনের। সুন্দরী ক্রীড়া সঞ্চালকের তালিকায় নিশ্চিতভাবেই নিজের জায়গা মজবুত করে নিয়েছেন এরিন।