Bhuvneshwar Kumar: প্রোটিয়াদের বিরুদ্ধে সিরিজ সেরা, ভুবির ভবিষ্যৎ জানিয়ে দিলেন নেহরা জি

Bhuvneshwar Kumar: প্রোটিয়াদের বিরুদ্ধে সিরিজ সেরা, ভুবির ভবিষ্যৎ জানিয়ে দিলেন নেহরা জি
ভুবনেশ্বর কুমার প্রসঙ্গে কী বললেন আশিস নেহরা?
Image Credit source: Twitter

সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজের সেরা হয়েছেন ভুবনেশ্বর কুমার। তারপরই জাতীয় টি-২০ দলে ভুবির ভবিষ্যৎ নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন আশিস নেহরা।

TV9 Bangla Digital

| Edited By: Tithimala Maji

Jun 22, 2022 | 1:52 PM

নয়াদিল্লী: তাঁর তত্ত্বাবধানে আবির্ভাবকালেই আইপিএলের ট্রফি ঘরে তুলেছে গুজরাত টাইটান্স (Gujrat Titans)। জাতীয় দলের সেই প্রাক্তন ক্রিকেটার আশিস নেহরা (Ashish Nehra) ভুবনেশ্বর কুমারের ক্রিকেট ভবিষ্যৎ নিয়ে ভবিষ্যদ্বাণী করলেন। সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের সেরার পুরস্কার পেয়েছেন ভুবি। প্রোটিয়ার বিরুদ্ধে তাঁর পারফরম্যান্স নজরকাড়া হলেও আগামী দিনে টি-২০ টিমে ভুবির সুযোগ পাওয়া নিয়ে সন্দিহান এই বর্ষীয়ান পেসার। তাঁর মতে, টি-২০ দলে পূর্ণ বোলিং আক্রমণ এলে ভুবির (Bhuvneshwar Kumar) জায়গা পাওয়া মুশকিল হয়ে পড়বে। তিনি আরও বলেন, অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) জন্য মাত্র চারজন পেসারকে বেছে নেওয়া হবে। এবং তার মধ্যে ভুবির নাম দেখতে পাচ্ছেন না নেহরা জি। যদিও এই মন্তব্যে রেগে আগুন ভুবির অনুরাগীরা।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের মাঠে ভুবনেশ্বর কুমারের দারুণ পারফরম্যান্সের পর তাঁকে টি-২০ বিশ্বকাপ দলে দেখতে চাইছেন অনুরাগীরা। সিরিজের চার ম্যাচে ছয়টি উইকেট তোলেন তিনি। গড় ১৪.১৬ এবং স্ট্রাইক রেট ১০.৪ । বৃষ্টির কারণে ২-২ ব্যবধানে শেষ হওয়া এই সিরিজের সেরা হন ভুবনেশ্বর কুমার। তা সত্ত্বেও সাদা বলের ফরম্যাটে জাতীয় দলে ভুবির জায়গা দেখতে পাচ্ছেন না নেহরা। এর কারণও স্পষ্ট করেছেন তিনি।

এই খবরটিও পড়ুন

একটি ক্রিকেট সংক্রান্ত ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন,”ভুবনেশ্বর কুমার এই সিরিজে দারুণ বোলিং করেছে। ওর বল ভাল সুইং করছিল। তবে ভুবিকে ফিটনেসের উপর কাজ করতে হবে। ওর চেয়ে কম বয়সী এবং বেশি ফিট অনেক ক্রিকেটার জাতীয় দলে রয়েছে। সাদা বলের ফরম্যাটে যাদের জায়গা পাকা।” তিনি আরও বলেন, “বিশ্বকাপ দলে ভুবিকে জায়গা করে নিতে হলে প্রচুর পরিশ্রম করতে হবে। মাত্র চারজন পেসারকে বিশ্বকাপের জন্য বেছে নেওয়া হবে। পঞ্চম পেসার হিসেবে বিকল্প হতে পারেন হার্দিক পান্ডিয়া।” ফলে ভুবনেশ্বরের জন্য বিষয়টা বেশ চ্যালেঞ্জিং।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA