করোনা যুদ্ধে ক্রিকেটার ভাইরা

আর এবার করোনা আক্রান্তদের জন্য ২০০ অক্সিজেন কনসেনট্রেটর ব্যবস্থা করলেন হার্দিক পান্ডিয়া ও ক্রুণাল পান্ডিয়া। গ্রামাঞ্চলে করোনারোগীদের জন্য  সেই কনসেনট্রেটরগুলি তুলে দিলেন পান্ডিয়া ব্রাদার্স।

করোনা যুদ্ধে ক্রিকেটার ভাইরা
কোভিড যুদ্ধে পান্ডিয়া-পাঠান ভাইরা

নয়াদিল্লি ও ভদোদরাঃ কাকতালীয়ভাবে এই ২ ভ্রাতৃদ্বয়েরই উত্থান গুজরাটের বরোদা (VADODARA)থেকে। শৈশব তাঁদের কেটেছে দারিদ্র্যের সঙ্গে। আজ তাঁরা ভারতীয় ক্রিকেটে(INDIAN CRICKET) একটা নাম। পাঠান ব্রাদার্স ও পান্ডিয়া ব্রাদার্স। ইরফান (IRFAN PATHAN)ও ইউসুফ পাঠান(YUSUF PATHAN) এখন ভারতীয় ক্রিকেটে প্রাক্তন। আর হার্দিক(HARDIK PANDYA) ও ক্রুণাল পান্ডিয়া(KRUNAL PANDYA) এখন বিরাট সংসারে অন্যতম তারকা। কোভিড লড়াইয়ে এবার জোরকদমে ময়দানে নেমে পড়লেন তাঁরা। পাঠান ও পান্ডিয়া ভাইরা কোভিড মুক্ত দেশ গড়তে ব্যবস্থা করলেন অক্সিজেন কনসেনট্রেটর।

বিরাট কোহলি থেকে হনুমা বিহারী। একের পর এক ভারতীয় ক্রিকেটার এগিয়ে এসেছেন কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে। বিসিসিআই সভাপতি স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায় নিজ উদ্যোগে বিভিন্ন হাসপাতাল থেকে অন্যান্য সংস্থায় কিনে দিয়েছেন অক্সিজেন কনসেনট্রেটর। আর এবার করোনা আক্রান্তদের জন্য ২০০ অক্সিজেন কনসেনট্রেটর ব্যবস্থা করলেন হার্দিক পান্ডিয়া ও ক্রুণাল পান্ডিয়া। গ্রামাঞ্চলে করোনারোগীদের জন্য  সেই কনসেনট্রেটরগুলি তুলে দিলেন পান্ডিয়া ব্রাদার্স।

অন্যদিকে একধাপ এগিয়ে পাঠান ব্রাদার্স। ইরফান ও ইউসুফ পাঠান সপ্তাহ খানেক আগে থেকেই নেমে পড়েছেন করোনা রোগীদের সেবায়। দক্ষিণ দিল্লিতে তাঁদের যে ক্রিকেট অ্যাকাডেমি রয়েছে, সেখান থেকে কোভিড আক্রান্তদের জন্য খাওয়ার পাঠানো শুরু করেছেন প্রায় সপ্তাহখানেক আগে। এবার কোভিড আক্রান্তদের জন্য ব্যবস্থা করলেন অক্সিজেন কনসেনট্রেটর। পৌঁছে দিয়েছেন বিভিন্ন হাসপাতাল ও কোভিড সেবায় নিয়োজিত সংস্থাগুলির কাছে।

প্রসঙ্গত,  সোমবারই বিসিসিআই ঘোষণা করেছিল ১০ লিটার অক্সিজেনের ২০০০ কনসেনট্রেটর পৌঁছে দেওয়া হবে কোভিন আক্রান্তদের শুশ্রূষায় থাকা সংস্থাগুলিকে।

Click on your DTH Provider to Add TV9 Bangla