Deepak Chahar : ‘লেটস নাচো’… চ্যাম্পিয়ন হয়ে ভোর অবধি হোটেলের ব্যালকনিতে জমিয়ে নেচেছিলেন দীপক

CSK, IPL 2023 : চোট সারিয়ে ২২ গজে ফিরেই আইপিএল চ্যাম্পিয়ন হয়েছেন সিএসকের অন্যতম ভরসা দীপক চাহার (Deepak Chahar)। এ বারের আইপিএলের (IPL 2023) আগে দীর্ঘদিন ২২ গজ থেকে দূরে ছিলেন দীপক। ফাইনালে গুজরাট টাইটান্সকে হারানোর পর বাঁধনছাড়া উচ্ছ্বাসে মাততে দেখা যায় ইয়েলোব্রিগেডের সদস্যদের।

Deepak Chahar : 'লেটস নাচো'... চ্যাম্পিয়ন হয়ে ভোর অবধি হোটেলের ব্যালকনিতে জমিয়ে নেচেছিলেন দীপক
'লেটস নাচো'... চ্যাম্পিয়ন হয়ে ভোর অবধি হোটেলের ব্যালকনিতে জমিয়ে নেচেছিলেন দীপক
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 8:00 AM

নয়াদিল্লি : একটা স্মরণীয় রাত… একটা স্মরণীয় ম্যাচ… আর তারপর হাতে চ্যাম্পিয়নের ট্রফি। এর বেশি আর কী চাই? চোট সারিয়ে ২২ গজে ফিরেই আইপিএল চ্যাম্পিয়ন হয়েছেন সিএসকের অন্যতম ভরসা দীপক চাহার (Deepak Chahar)। এ বারের আইপিএলের (IPL 2023) আগে দীর্ঘদিন ২২ গজ থেকে দূরে ছিলেন দীপক। ফাইনালে গুজরাট টাইটান্সকে হারানোর পর বাঁধনছাড়া উচ্ছ্বাসে মাততে দেখা যায় ইয়েলোব্রিগেডের সদস্যদের। বৃষ্টির কারণে ফাইনাল ম্যাচ ২৮ মে এর জায়গায় পিছিয়ে হয় ২৯ মে। সেদিন ছিল রিজার্ভ ডে। কিন্তু রিজার্ভ ডেতেও বৃষ্টির নজর পড়েছিল। তাই ২৯ তারিখ মধ্যরাত অবধি চলে ফাইনাল ম্যাচ। গুজরাটকে হারিয়ে পঞ্চম বার আইপিএল চ্যাম্পিয়ন হয় চেন্নাই। এরপর মাঠে প্রথমে একদফা সেলিব্রেশন করেন সিএসকের ক্রিকেটাররা। তারপর টিম হোটেলে ফিরেও চলে বিরাট সেলিব্রেশন। দীপক চাহার তো পুরোপুরি সেলিব্রেশন মুডেই চলে গিয়েছিলেন। তাই হোটেলের ব্যালকনিতে ভোর রাত অবধি নেচেই কাটিয়ে দেন তিনি। তাঁর বোন মালতি চাহাল সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো তুলে ধরেছেন। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

ধোনির দল আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর, চেন্নাইয়ের টিম হোটেলে ভোর রাত অবধি মন খুলে নাচতে দেখা যায় দীপক চাহারকে। সিএসকের তারকা দীপকের বোন মালতির শেয়ার করা ভিডিয়োতে দেখা যায়, হোটেলের লবিতে ভোর অবধি ঢাক ঢোল বাজিয়ে রীতিমতো উৎসব চলছিল। আর ঢাক ঢোলের শব্দ শুনে চুপ থাকতে পারেননি দীপক চাহার। ব্যালকনিতেই নাচ করতে শুরু করে দেন তিনি। মালতির শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, দীপকের সামনে রয়েছেন তাঁর স্ত্রী জয়া ভরদ্বাজও। পিঠে একটি ব্যাগ নিয়ে ব্যালকনিতে দাঁড়িয়েছিলেন দীপক। ঢাক ঢোলের আওয়াজ পেতেই ভাঙড়া নাচা শুরু করে দেন দীপক।

ধোনির প্রিয় দীপকের নাচের সেই ভিডিয়ো শেয়ার করে সেটির ক্যাপশনে তাঁর বোন মালতি লেখেন, ‘ভোর ৫টা অবধি সেলিব্রেশন চলছে। একটা দারুণ ম্যাচ জিতল সিএসকে। আমাদের চেরির জন্যও দারুণ একটা মরশুম কাটল। চোট থেকে সেরে উঠেই চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ পেল ও। দীপক তোমাকে অনেক অনেক ভালোবাসা, ঈশ্বর তোমাকে আরও শক্তি দিক।’