MS Dhoni : মুম্বাইয়ের রাস্তায় ধোনি, অস্ত্রোপচারের আগে মনের জোর বাড়াতে কী করলেন?

MS Dhoni Knee Surgery : এ বারের মতো আইপিএলের পালা শেষ। ১৬তম আইপিএলে হাঁটুর চোট নিয়েই খেলেছেন মহেন্দ্র সিং ধোনি। নি-ক্যাপের উপর ভরসা করে প্রতিটি ম্যাচেই মাঠে নেমেছেন ধোনি। সারা মরসুম জুড়ে তাঁর হাঁটুর চোটের খবর সবসময় পাওয়া গিয়েছে। জানা গিয়েছে, এ বার হাঁটুর অস্ত্রোপচার করাতে পারেন মাহি।

MS Dhoni : মুম্বাইয়ের রাস্তায় ধোনি, অস্ত্রোপচারের আগে মনের জোর বাড়াতে কী করলেন?
MS Dhoni : শ্রীমদ্ভগবদ্গীতা হাতে কোথায় চললেন ধোনি?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2023 | 7:45 AM

মুম্বই : গুজরাট টাইটান্সকে হারিয়ে পঞ্চম বার আইপিএল (IPL) চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই সুপার কিংস। সেই আনন্দের রেশ এখনও কাটেনি। তারই মাঝে দুশ্চিন্তায় সিএসকে (CSK) ও ধোনি ভক্তরা। আসলে এ বারের আইপিএলে হাঁটুর চোট নিয়েই খেলেছিলেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। নি-ক্যাপের উপর ভরসা করে প্রতিটি ম্যাচেই মাঠে নেমেছিলেন ধোনি। সারা মরসুম জুড়ে সিএসকে কোচ, ও দলের কর্তাদের কাছ থেকে তাঁর হাঁটুর চোটের খবর পাওয়া গিয়েছিল। এ বার আইপিএলের পালা শেষ। এ বার সেই হাঁটুর চোটের হাত থেকে মুক্তি পেতে চান ধোনি। তাই অস্ত্রোপচার করাতে পারেন মাহি। সিএসকে ১৬তম আইপিএলের চ্যাম্পিয়ন হওয়ার পরই জানা গিয়েছিল, ১ জুন মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালে ধোনি ভর্তি হবেন। এরপর মাহি চিকিৎসকদের পরামর্শ মেনে সিদ্ধান্ত নেবেন যে অস্ত্রোপচার করাবেন কিনা। সদ্য সোশ্যাল মিডিয়ায় মাহির এক ছবি ভাইরাল। যেখানে দেখা গিয়েছে তিনি একটি গাড়ির ভেতর বসে আছেন। তাঁর হাতে রয়েছে শ্রীমদ্ভগবদ্গীতা। এরপর স্বাভাবিকভাবেই মাহির অনুরাগীদের মনে প্রশ্ন গীতা হাতে কোথায় চললেন ধোনি? বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

এই ছবি ভাইরাল হওয়ার পর ধোনির ভক্তরা কমেন্টের বন্যা বইয়ে দিচ্ছেন। টুইটারে একজন লেখেন, ‘এই জন্য মাহি এত শান্ত থাকেন।’

গীতা হাতে মুম্বইয়ের রাস্তায় মাহির ছবিতে অপর একজনের কমেন্ট, ‘আধ্যাত্মিক মোডে এমএসডি।’

ধোনি হাঁটুর অস্ত্রোপচার করাবেন কিনা সেই বিষয়ে সিএসকের সিইও কাশী বিশ্বনাথন বলেন, ‘মহেন্দ্র সিং ধোনি ডক্টর পারদিওয়ালার (যিনি ঋষভ পন্থের চিকিৎসা করছেন) সঙ্গে দেখা করেছেন। হাঁটুর চোটের জন্য অস্ত্রোপচার করা দরকার কিনা, এই বিষয়ে ও চিকিৎসকদের পরামর্শ নেবে। তারপর সেই অনুযায়ী সিদ্ধান্ত নেবে। রিপোর্ট আসার পর বোঝা যাবে চিকিৎসকরা ধোনিকে অস্ত্রোপচার করার পরামর্শ দেবেন কিনা। অস্ত্রোপচার করানোর সিদ্ধান্তটা পুরোপুরি ধোনিরই থাকবে।’