Stephen Fleming : চেন্নাইয়ের সঙ্গে গোল্ডেন হ্যান্ডশেক? ধোনির কোচের টুইটে হঠাৎ বিতর্ক

CSK vs GT, IPL 2023 : ১৬তম আইপিএলের ফাইনাল হতে পারে ধোনির কেরিয়ারের শেষ আইপিএল ম্যাচ। এসবের মাঝে চেন্নাই সমর্থকদের হৃদস্পন্দন বাড়িয়ে দিলেন কোচ স্টিফেন ফ্লেমিং। টুইট করে চেন্নাই সুপার কিংস জনতাকে ধন্যবাদ জানালেন তিনি।

Stephen Fleming : চেন্নাইয়ের সঙ্গে গোল্ডেন হ্যান্ডশেক? ধোনির কোচের টুইটে হঠাৎ বিতর্ক
Follow Us:
| Edited By: | Updated on: May 28, 2023 | 9:26 PM

আমেদাবাদ: চেন্নাই সুপার কিংস শিবিরে এখন বিদায়ের সুর। আজ, রবিবার ১৬তম আইপিএলের ফাইনাল (IPL 2023)। বৃষ্টির কারণে ম্যাচের বল এখনও গড়ায়নি। আমেদাবাদে যখন ঝমঝমিয়ে বৃষ্টি তখন সিএসকে শিবিরের একের পর এক বিদায়ী মেসেজ। রবি বিকেলে টুইট করে দলের অন্যতম সিনিয়র সদস্য অম্বাতি রায়াডু জানিয়ে দিয়েছেন, রবিবারের ফাইনালই সিএসকের (CSK) জার্সিতে তাঁর শেষ ম্যাচ। ফাইনালের আগেই এমন নাটকীয় অবসরের সিদ্ধান্তে অবাক সিএসকে সমর্থকরা। আর মহেন্দ্র সিং ধোনির আইপিএল ভবিষ্যৎ নিয়ে জল্পনা তো চলছেই। ১৬তম আইপিএলের ফাইনাল হতে পারে ধোনির কেরিয়ারের শেষ আইপিএল ম্যাচ। এসবের মাঝে চেন্নাই সমর্থকদের হৃদস্পন্দন বাড়িয়ে দিলেন কোচ স্টিফেন ফ্লেমিং (Stephen Fleming)। টুইট করে চেন্নাই সুপার কিংস জনতাকে ধন্যবাদ জানালেন তিনি। বেশ আবেগী পোস্ট। একইসঙ্গে মহেন্দ্র সিং ধোনির উল্লেখও করেছেন টুইটে। মেগা ফাইনালের আগে ফ্লেমিংয়ের পোস্ট যথেষ্ট ইঙ্গিতবাহী। তাহলে কি সিএসকের সঙ্গে গোল্ডেন হ্যান্ডশেক সেরে ফেললেন ফ্লেমিং। আরও একজন গুরুত্বপূর্ণ সদস্য ছাড়লেন চেন্নাই ফ্র্যাঞ্চাইজি? বিস্তারিত রইল TV9 Bangla Sportsর এই প্রতিবেদনে।

কী লিখলেন সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং। তাঁর টুইট বাংলার তর্জমা করলেন দাঁড়ায়, “ফাইনাল খেলার জন্য এখন আর বেশি সময় বাকি নেই। এ বছর আমাদের দলটি যে ভাবে সমস্ত সমর্থন পেয়েছে তার জন্য ‘ধন্যবাদ’ বলার উপযুক্ত সময়। আমরা সবাই ক্যাপ্টেনের প্রতি ভালবাসা বুঝতে পারি। কিন্তু এত হলুদে ভরা মাঠ দেখা সত্যিই আশ্চর্যজনক ছিল। আজকের রাতটা উপভোগ করুন। একটা ধামাকেদার ম্যাচ হওয়া উচিত।” এমনিতে ফ্লেমিংয়ের টুইটে কোনও বিতর্ক নেই। তবে তাঁর থ্যাঙ্ক ইউ লেখার কায়দা চোখ টেনেছে সিএসকে সমর্থকদের। সিএসকে সমর্থকদের অনেকেই কমেন্ট বক্সে ফ্লেমিংকে পাল্টা ধন্যবাদ জানিয়েছেন। কেউ লিখেছেন, “এভাবে ফাইনালের আগে আপনাকে কখনও টুইট করতে দেখিনি। কী হতে চলেছে কোচ?” অনেকের ধারণা ফাইনালের পরই চেন্নাইকে বিদায় জানাবেন ফ্লেমিং। ফাইনালের আগেই তার ইঙ্গিত দিয়ে রাখলেন।

দীর্ঘ ১৬টা বছর ধরে চেন্নাই সুপার কিংসের সঙ্গে যুক্ত স্টিফেন ফ্লেমিং। ২০০৮ সালে প্রথম আইপিএলে সিএসকের জার্সিতে খেলেছিলেন। ২০০৯ সালে অবসর নেন। সেই বছরই সিএসকে-র কোচ হিসেবে নিযুক্ত হন তিনি। ২০১০ সালে ধোনি-ফ্লেমিং জুটি সর্বপ্রথম চেন্নাইকে আইপিএল জিতিয়েছিল। এরপর আরও তিন বার আইপিএল চ্যাম্পিয়ন হয় চেন্নাই সুপার কিংস। ৫০ বছরের ফ্লেমিংয়ের চেন্নাইয়ের হয়ে সফল কোচিং কেরিয়ার। ২০২৩ সালে তাঁর কোচিংয়ে পঞ্চম আইপিএল ট্রফির লক্ষ্যে ঝাঁপাচ্ছে সিএসকে।