Ruturaj Gaikwad : আইপিএল শেষ, নীরবে বিয়ে সারছেন চেন্নাইয়ের তারকা

Ruturaj Gaikwad-Utkarsha Pawar : বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঋতুরাজ গায়কোয়াড় ও উৎকর্ষা পাওয়ার। তাঁদের মেহেন্দি অনুষ্ঠান হয়ে গিয়েছে। এ বার বিয়ের পালা। ৩ জুন, অর্থাৎ শনিবার জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন ঋতু ও উৎকর্ষা।

Ruturaj Gaikwad : আইপিএল শেষ, নীরবে বিয়ে সারছেন চেন্নাইয়ের তারকা
Ruturaj Gaikwad : আইপিএল শেষ, নীরবে বিয়ে সারছেন চেন্নাইয়ের তারকা
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 5:11 PM

নয়াদিল্লি : দেশ বনাম আইপিএল? এই প্রসঙ্গ আরও একবার জোরাল হল। ভারতের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগে খেললে কাড়ি কাড়ি টাকা পাওয়া যায়। আইপিএলের (IPL) কোনও ম্যাচে ছাপ রাখতে পারলে লাইমলাইটেও আসা যায়। তাই ক্রিকেটমহলে অনেকেই দাবি করেছেন, দেশের হয়ে খেলার আগে আইপিএলে খেলাকে প্রাধান্য দিচ্ছেন অনেক ক্রিকেটার। এই তালিকায় রয়েছেন এ বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের তরুণ ওপেনার ঋতুরাজ গায়কোয়াড়ও (Ruturaj Gaikwad)। সামনেই WTC ফাইনাল। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের জন্য ভারতীয় স্কোয়াডে নাম ছিল ঋতুরাজের। স্ট্যান্ডবাই তালিকায় ছিলেন ঋতু। কিন্তু তিনি আইপিএল খেলার পর জাতীয় দলের দায়িত্ব পালন করতে যাচ্ছেন না। বরং তিনি বিয়ে করতে চলেছেন। যদিও ঋতুরাজ যে দেশের হয়ে খেলার সুযোগ এমনি এমনি ছেড়ে দিলেন, তেমনটা বলা যায় না। কারণ, জানা গিয়েছে আইপিএলের আগেই ঋতুরাজ ও তাঁর দীর্ঘদিনের বান্ধবী উৎকর্ষা পাওয়ারের (Utkarsha Pawar) বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তা হয়নি। এমন নয় যে, তিনি জাতীয় দলে আর খেলার সুযোগ পাবেন না। আসলে, সামনে ঠাসা ক্রীড়াসূচি থাকার ফলে ঋতুরাজ বিয়েটা ফেলে রাখতে চান না। অপেক্ষার আর একটা দিন। আগামী কাল উৎকর্ষা ও ঋতুরাজের বিয়ে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঋতুরাজ ও উৎকর্ষার মেহেন্দির ছবি। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

৩ জুন ঋতুরাজ ও উৎকর্ষার বিয়ে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে, শুধু উৎকর্ষাই নন, দু’হাতে মেহেন্দি করেছেন ঋতুরাজও। তাঁর ডানহাতে কয়েকটি হৃদয়ের চিহ্ণ এবং লেখা #RUTURAJCAUGHTUTKARSHA। তার নীচে লেখা ছিল ৩ জুন ২০২৩। ঋতুর ডান হাতে সুন্দর করে U ও R দু’টি অক্ষর ছিল সঙ্গে একটি ব্যাট। আর বড় বড় লেখা UTKARSHA।

সেলিব্রিটিদের বিয়ে মানেই তা নিয়ে হইচই হয়। ঋতুরাজের ক্ষেত্রে অবশ্য তেমনটা দেখা যাচ্ছে না। ঋতুরাজ ও উৎকর্ষা দু’জনই ক্রিকেটের সঙ্গে যুক্ত। মহারাষ্ট্র মহিলা দলে খেলেন উৎকর্ষা। ঋতু ও উৎকর্ষা দু’জনই তাঁদের সোশ্যাল মিডিয়ায় মেহেন্দির ছবি শেয়ার করেননি। কিন্তু তা বলে তাঁদের মেহেন্দির ছবি প্রকাশ্যে আসবে না, তা তো হয় না। ঋতু-উৎকর্ষার ফ্যানেদের দৌলতে তাঁদের মেহেন্দির ছবি এখন নেটদুনিয়ায় ঘোরাফেরা করছে। সাদামাটা ভাবে ঘরোয়া পরিবেশে দু’জনকে মেহেন্দি অনুষ্ঠানে দেখা গিয়েছে। ঋতুর পরণে ছিল হালকা আকাশী রংয়ের পাঞ্জাবি সঙ্গে সাদা পাজামা। উৎকর্ষার পরণে ছিল ফ্লোরাল শর্ট ড্রেস।

ঋতুরাজ ও উৎকর্ষার মেহেন্দি অনুষ্ঠান ছিল আঢ়ম্বরহীন। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁদের বন্ধুদের সঙ্গে বেশ কয়েকটি ছবি ভাইরাল। যা দেখে বোঝা গিয়েছে তাঁরা বেশ মজা করেছেন মেহেন্দির অনুষ্ঠানে।