IPL 2022: ইন্সটাতে আনফলো চেন্নাইয়ের, চোটে কাবু জাডেজার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন

IPL 2022: ইন্সটাতে আনফলো চেন্নাইয়ের, চোটে কাবু জাডেজার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন
IPL 2022: চেন্নাইয়ের ভরসা কি হারিয়ে বসলেন রবীন্দ্র জাডেজা?
Image Credit source: Twitter

Ravindra Jadeja: আসল ঘটনা যাই হোক না কেন, সর্ষের মধ্যে ভূতের উপস্থিতি টের করে প্রতিবাদে সরব হতে শুরু করেছে জাডেজার ভক্তরা।

TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

May 11, 2022 | 8:58 PM

মুম্বই: আইপিএলের (IPL) অন্যতম সফল দল চেন্নাই সুপার কিংস চলতি মরসুম শুরুর আগে দলের নতুন অধিনায়ক করেছিল সৌরাষ্ট্রের অলরাউন্ডার রবীন্দ্র জাডেজাকে (Ravindra Jadeja)। কিন্তু নতুন দায়িত্বে আশানুরূপ পারফর্ম করতে পারেননি জাড্ডু। ক্যাপ্টেন হিসেবে তো নয়ই, পাশাপাশি মাঠেও সেই পুরনো জাডেজাকে পাওয়াও যাচ্ছিল না। সব সময় ধোনির স্মরণাপন্ন হতে দেখা যাচ্ছিল জাডেজাকে। এ সবের মধ্যেই মরসুমের মাঝপথে ক্যাপ্টেন্সির দায়িত্ব ছেড়ে দেওয়ার কথা টিম ম্যানেজমেন্টকে জানান জাডেজা। দলের কথা ভেবে ফের অধিনায়কের দায়ভার তুলে দেওয়া হয় মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) কাঁধে। দলের ভরসা রাখতে পারেননি, চোটে কাবু হয়ে পড়েছেন। যার ফলে বাকি আইপিএলে নাও খেলতে পারেন তিনি। সব মিলিয়ে বেশ কঠিন পরিস্থিতির মধ্যেই যাচ্ছেন জাডেজা। এরই মধ্যে উঠে এসেছে এক বিস্ফোরক তথ্য। চেন্নাই সুপার কিংসের ইন্সটাগ্রামে (Instagram) ঢুঁ মারলে দেখা যাবে জাডেজাকে বর্তমানে আনফলো করে দিয়েছে সিএসকে। আর তার পরই বেজায় চটেছে জাডেজার অনুরাগীরা।

CSK unfollows jadeja in instagram

ইন্সটাগ্রামে জাডেজাকে চেন্নাইয়ের টিমের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে ফলো করা হচ্ছে না। (ছবি-টুইটার)

ইন্সটাগ্রামে জাডেজাকে চেন্নাইয়ের টিমের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে ফলো না করা হলেও, টুইটারে এখনও তাঁকে ফলো করে সিএসকে। চেন্নাইয়ের হাতে থাকা বাকি ৩টি ম্যাচে সম্ভবত খেলতে পারবেন না জাডেজা। আর সেই খবর উঠে আশার পরই প্রকাশ্যে এসেছে এই ইন্সটাগ্রাম জট। যার ফলে প্রশ্ন উঠছে, আদৌ জাডেজা চোটে কাবু নাকি তাঁকে ইচ্ছে করে খেলানো হচ্ছে না। পাশাপাশি কেউ কেউ তুলে ধরছেন ইচ্ছে করে জাডেজাকে দিল্লির বিরুদ্ধে খেলানো হয়নি। এতেই শেষ নয়, জাডেজার ভবিষ্যৎ কী হতে চলেছে সিএসকে-তে তা নিয়েও জোরালো প্রশ্ন।

csk follow jadeja in twitter

চেন্নাইয়ের টুইটারে এখনও জাডেজাকে ফলো করে সিএসকে

দীর্ঘদিন ধরে চেন্নাইয়ের সঙ্গে সম্পর্ক রয়েছে জাডেজার। তাই হঠাৎ করে ইন্সটাগ্রামে তাঁকে কেন ফলো করা হচ্ছে না, এই খবরে বেশ সন্দেহের গন্ধ পাচ্ছেন টুইটারেত্তিরা।

কেউ কেউ আবার সোজাসুজি বলছেন, চেন্নাই ইচ্ছাকৃত ভাবে জাডেজাকে উপেক্ষা করছে। জাডেজার সঙ্গে ম্যানেজমেন্টের কোনও ঝামেলা তো রয়েছেই।

এই খবরটিও পড়ুন

আসল ঘটনা যাই হোক না কেন, সর্ষের মধ্যে ভূতের উপস্থিতি টের করে প্রতিবাদে সরব হতে শুরু করেছে জাডেজার ভক্তরা। এ বারের আইপিএলে ১০টি ম্যাচে জাডেজা মাত্র ১১৬ রান করেছেন এবং ৫ টি উইকেট নিয়েছেন। যা তাঁর নামের পাশে একেবারেই মানায় না। তাঁর ব্যাক্তিগত পারফরম্যান্সের পাশাপাশি দলও ভালো জায়গায় নেই। চেন্নাইয়ের প্লে-অফে ওঠার অঙ্কও রীতিমতো জটিল। আরসিবি ও রাজস্থান যদি তাদের আর একটি ম্যাচে জিতে যায় এবং ১৬ পয়েন্টে পৌঁছে যায় তা হলে চেন্নাইয়ের প্লে অফে ওঠার স্বপ্ন শেষ হয়ে যাবে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA