IPL 2022: চেন্নাইয়ের বিরুদ্ধে নামার আগেই বড়সড় ধাক্কা খেলেন ঋষভরা, দিল্লি শিবিরে ফের করোনার থাবা

আজকের মেগা ম্যাচের আগে হঠাৎ করে পন্থের দলে করোনা আক্রান্তের খবর ছড়িয়ে পড়ায় বেশ চিন্তা দেখা দিয়েছে দিল্লি শিবিরে।

IPL 2022: চেন্নাইয়ের বিরুদ্ধে নামার আগেই বড়সড় ধাক্কা খেলেন ঋষভরা, দিল্লি শিবিরে ফের করোনার থাবা
IPL 2022: চেন্নাইয়ের বিরুদ্ধে নামার আগেই বড়সড় ধাক্কা খেলেন ঋষভরা, দিল্লি শিবিরে ফের করোনার থাবাImage Credit source: IPL Website
Follow Us:
| Edited By: | Updated on: May 08, 2022 | 1:14 PM

মুম্বই: রবিরাতে চলতি আইপিএলে (IPL 2022) ডিওয়াই পাতিল স্টেডিয়ামে গুরু মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের (CSK) বিরুদ্ধে ম্যাচ রয়েছে শিষ্য ঋষভ পন্থের দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals)। তার আগেই ফের করোনার (Covid-19) কোপ দিল্লি শিবিরে। জানা গিয়েছে, পন্থের দলের এক নেট বোলার এ বার করোনা আক্রান্ত হয়েছেন। চলতি আইপিএলে দিল্লিই প্রথম ও একমাত্র দল যাদের শিবিরে করোনা থাবা বসিয়েছে। আজকের মেগা ম্যাচের আগে হঠাৎ করে পন্থের দলে করোনা আক্রান্তের খবর ছড়িয়ে পড়ায় বেশ চিন্তা দেখা দিয়েছে দিল্লি শিবিরে। যদিও এখনও আইপিএলের পক্ষ থেকে চেন্নাই বনাম দিল্লি ম্যাচ বাতিলের ব্যাপারে কোনও ঘোষণা করা হয়নি। আইপিএলের নিয়ম অনুযায়ী, যদি করোনা আক্রান্ত কোনও টিমের ১২ জন প্লেয়ার সুস্থ থাকেন, তা হলে টিম নামানো যাবে। তা যদি না হয়, আইপিএল কমিটি ম্যাচ পিছিয়ে দেবে।

জানা গিয়েছে দিল্লির যে নেট বোলার করোনা আক্রান্ত হয়েছেন, তাঁর হোটেল রুমেই থাকতেন আরও একজন বোলার। দিল্লি দলের পক্ষ থেকে তাঁদের দু’জনকেই বর্তমানে আইসোলেশনে রাখা হয়েছে। আইপিএলের নিয়ম অনুযায়ী, দিল্লি ক্যাপিটালসের প্রত্যেকের আরও একবার করোনা পরীক্ষা হবে। এবং সেই পরীক্ষার আগে দলের সকলকে নিজেদের রুমে আইসোলেশনে থাকতে হবে।

আইপিএলের চলতি মরসুমে প্রথম মারণ ভাইরাসের কবলে পড়েছিলেন দিল্লির ফিজিও প্যাট্রিক ফারহার্ট। সেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসতে না আসতেই করোনা আক্রান্ত হয়েছিলেন অজি তারকা অলরাউন্ডার মিচেল মার্শ সহ পাঁচজন। তারপর এই তালিকায় যুক্ত হয়েছিলেন দিল্লির উইকেটকিপার-ব্যাটার টিম সেফার্ট। এখানেই শেষ নয়, এরপর করোনার গ্রাসে পড়েছিলেন কোচ রিকি পন্টিংও। তবে তাঁর কোভিড টেস্ট পজিটিভ আসেনি। তাঁর পরিবারের এক সদস্য আক্রান্ত হয়ে পড়েছিলেন। যে কারণে আইসোলেশনে রাখা হয়েছিল পন্থদের কোচকে। কোভিড ধাক্কা কাটিয়ে কোনও ম্যাচে জয়, তো কোনও ম্যাচে হারের মুখ দেখেছিল রাজধানীর দল। বর্তমানে ১০ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে আইপিএলের লিগ টেবলের পাঁচ নম্বরে রয়েছে দিল্লি। ফলে প্লে-অফের দৌড়ে এগোনোর জন্য আজকের ম্যাচে জয় দরকার দিল্লির।