IND vs NZ: ভিডিয়ো: বৃষ্টি কাঁটায় বিদ্ধ বেঙ্গালুরু টেস্টের প্রথম দিন, চিন্নাস্বামী কাঁপল বিরাট ‘শব্দব্রহ্মে’

Watch Video: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে চিন্নাস্বামীতে বৃষ্টির মাঝে বিরাট কোহলির হেঁটে যাওয়ার ভিডিয়ো। সেই সময় তিনি একা সেখানে ছিলেন না। তাঁর পাশেই ছিলেন ভারতের তরুণ ওপেনার যশস্বী জয়সওয়াল।

IND vs NZ: ভিডিয়ো: বৃষ্টি কাঁটায় বিদ্ধ বেঙ্গালুরু টেস্টের প্রথম দিন, চিন্নাস্বামী কাঁপল বিরাট 'শব্দব্রহ্মে'
IND vs NZ: ভিডিয়ো: বৃষ্টি কাঁটায় বিদ্ধ বেঙ্গালুরু টেস্টের প্রথম দিন, চিন্নাস্বামী কাঁপল বিরাট 'শব্দব্রহ্মে'Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Oct 16, 2024 | 2:12 PM

কলকাতা: বেঙ্গালুরু টেস্টে যে বাধা তৈরি করবে বৃষ্টি, এমনটা জানাই ছিল। হচ্ছেও সেটাই। বৃষ্টির কারণে ম্যাচের আগের দিন ভারত (India) ও নিউজিল্যান্ডের (New Zealand) ক্রিকেটাররা অনুশীলন করতে পারেননি। আজ বুধবার সকাল ৯.৩০ মিনিটে ম্যাচ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু সকাল থেকে বৃষ্টির জন্য নির্ধারিত সময়ে টস হয়নি। ম্যাচও শুরু হয়নি (এই প্রতিবেদন প্রকাশিত হওয়া অবধি)। এরই মাঝে টিম ইন্ডিয়ার ইন্ডোর ট্রেনিংয়ে যোগ দেওয়ার জন্য মাঠের পাশ দিয়ে হাঁটতে থাকেন বিরাট কোহলি (Virat Kohli)। সেই সময় বেঙ্গালুরুর গ্যালারিতে হাজির কোহলি ভক্তরা একসঙ্গে তাঁর নামে স্লোগান দেওয়া শুরু করেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে চিন্নাস্বামীতে বৃষ্টির মাঝে বিরাট কোহলির হেঁটে যাওয়ার ভিডিয়ো। সেই সময় তিনি একা সেখানে ছিলেন না। তাঁর পাশেই ছিলেন ভারতের তরুণ ওপেনার যশস্বী জয়সওয়াল। বিরাট ও বেঙ্গালুরুর একটা আলাদা কানেকশন রয়েছে। আরসিবিতে বছরের পর পর আইপিএলে খেলার জন্য এম চিন্নাস্বামী কোহলির ঘরের মাঠে পরিণত হয়েছে। সেখানে তিনি খেলতে নামলে আলাদাই ভালোবাসা পান। এ বারও তার অন্যথা হচ্ছে না।

এই খবরটিও পড়ুন

বৃষ্টির কারণে বেঙ্গালুরু টেস্টের প্রথম দিন ভেস্তে গেলে অবাক হওয়ার থাকবে না। বুধবার সকাল ৮.৫৯ মিনিটে বিসিসিআইয়ের এক্স হ্যান্ডেলে অফিসিয়ালি জানিয়ে দেওয়া হয়, বৃষ্টির কারণে ভারত বনাম নিউজিল্যান্ডের প্রথম টেস্টের টস দেরিতে হবে। এরপর সকাল ১১.৩৬ মিনিটে জানিয়ে দেওয়া হয়, বৃষ্টির জন্য বেঙ্গালুরু টেস্টের প্রথম দিনের প্রথম সেশনের খেলা ধুয়ে গেল। এ বার দেখার পরবর্তী আপডেট কখন পাওয়া যায়।

Virat Kohli with Yashasvi Jaiswal

এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ভারত-নিউজিল্যান্ড প্রথম টেস্টের প্রথম দিন খেলা শুরু হওয়ার আগে মাঠে নেমেছিলেন বিরাট কোহলি ও যশস্বী জয়সওয়াল। (ছবি-পিটিআই)