Indian Cricket: রোহিতকে ওজন ঝরানোর পরামর্শ

রবীন্দ্র জাডেজা (Ravindra Jadeja), শিখর ধাওয়ান (Shikhar Dhawan), ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar), সঞ্জু স্যামসনদের (Sanju Samson) সঙ্গেই এনসিএ-তে আছেন রোহিত শর্মা। ফিটনেস এক্সপার্টের পরামর্শ চোট সারাতে ওজন ঝরাতেই হবে। সূত্রের খবর, প্রত্যেক দিন ৫-৬ কেজি ওজন ঝরানোর টার্গেট নিয়ে অনুশীলন করছেন রোহিত শর্মা।

Indian Cricket: রোহিতকে ওজন ঝরানোর পরামর্শ
রোহিত শর্মা। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2022 | 12:49 PM

বেঙ্গালোর: রোহিত শর্মাকে (Rohit Sharma) ওজন ঝরানোর পরামর্শ। চোট সারাতে এনসিএ-তে (NCA) এই মুহূর্তে রিহ্যাবে আছেন ভারতের সীমিত ওভারের অধিনায়ক। হ্যামস্ট্রিং আর হাঁটুর চোটের জন্য আগেই প্রোটিয়া সফর থেকে ছিটকে গিয়েছেন।

হিটম্যানকে ওজন ঝরানোর পরামর্শ এনসিএ-র ফিটনেস এক্সপার্টের। রিহ্যাব থেকে মাঝে ৩ দিনের জন্য ছুটি নিয়েছিলেন। তারপর ফের যোগ দেন বেঙ্গালুরুর এনসিএ ক্যাম্পে। রবীন্দ্র জাডেজা (Ravindra Jadeja), শিখর ধাওয়ান (Shikhar Dhawan), ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar), সঞ্জু স্যামসনদের (Sanju Samson) সঙ্গেই এনসিএ-তে আছেন রোহিত শর্মা। ফিটনেস এক্সপার্টের পরামর্শ চোট সারাতে ওজন ঝরাতেই হবে। সূত্রের খবর, প্রত্যেক দিন ৫-৬ কেজি ওজন ঝরানোর টার্গেট নিয়ে অনুশীলন করছেন রোহিত শর্মা।

সম্প্রতি শিখর ধাওয়ান একটি ছবি পোস্ট করেন হিটম্যান আর জাডেজার সঙ্গে। সেই ছবি দেখেই বোঝা যায়, আগের চেয়ে কিছুটা হলেও ওজন ঝরেছে হিটম্যানের। ওজন ভারী হওয়ার জন্যই চোট প্রবণতা বাড়ছে হিটম্যানের। বাঁ-হাতের চোট সারাতে এনসিএতে আছেন জাডেজা। শিখর ধাওয়ান আর ভুবনেশ্বর কুমার এনসিএ-তে প্রোটিয়া সফরের প্রস্তুতি শুরু করেছেন। দু’জনেই একদিনের দলে ডাক পেয়েছেন। গত জুলাইয়ে শেষ বার দেশের হয়ে খেলেছিলেন ধাওয়ান।

আরও পড়ুন: Asian Games: এশিয়ান গেমসে সোনার লক্ষ্যে নীলনকশা সাজাচ্ছেন মনপ্রীতরা