IPL 2022: কোন তারকাকে না খেলানোয় কেকেআরের টিম ম্যানেজমেন্টকে একহাত নিলেন যুবরাজ?

ওয়াংখেড়েতে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) শেষ ম্যাচে ৪ উইকেটে দিল্লির কাছে হেরেছিল কেকেআর। সেই ম্যাচে নাইটদের পারফরম্যান্সের পাশাপাশি টিম কম্বিনেশন নিয়ে তুমুল আলোচনা চলছে। সেই তালিকায় রয়েছেন ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটারও।

IPL 2022: কোন তারকাকে না খেলানোয় কেকেআরের টিম ম্যানেজমেন্টকে একহাত নিলেন যুবরাজ?
IPL 2022: কোন তারকাকে না খেলানোয় কেকেআরের টিম ম্যানেজমেন্টকে একহাত নিলেন যুবরাজ?Image Credit source: KKR Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2022 | 12:46 PM

মুম্বই: চলতি আইপিএলে (IPL 2022) চেন্নাই সুপার কিংসকে হারিয়ে যাত্রা শুরু করেছিল শ্রেয়স আইয়ারের কেকেআর (KKR)। শুরুটা ভালো করেও, পরে আর ছন্দ ধরে রাখতে পারেনি নাইটরা। এ বারের আইপিএলে মোট ৯টি ম্যাচে খেলেছে কিং খানের দল। তার মধ্যে জয় মাত্র ৩টিতে। টানা ৫ ম্যাচে হারের মুখ দেখেছে বেগুনি শিবির। তার মধ্যে কলকাতা নাইট রাইডার্সের প্রথম একাদশ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা থামছেই না। যা নিয়ে ক্রিকেটমহলে প্রশ্ন তৈরি হয়েছে। পাশাপাশি সমর্থকরাও টিম ম্যানেজমেন্টের এই পরীক্ষা-নিরীক্ষায় অবাক হচ্ছেন। ওয়াংখেড়েতে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) শেষ ম্যাচে ৪ উইকেটে দিল্লির কাছে হেরেছিল কেকেআর। সেই ম্যাচে নাইটদের পারফরম্যান্সের পাশাপাশি টিম কম্বিনেশন নিয়ে তুমুল আলোচনা চলছে। সেই তালিকায় রয়েছেন ভারতের প্রাক্তন তারকা ক্রিকেটারও। ম্যাচ শুরু হতেই কেকেআরের প্রথম একাদশ দেখে প্রশ্ন তোলেন ভারতের প্রাক্তন অল-রাউন্ডার যুবরাজ সিংও (Yuvraj Singh)।

কেকেআর দিল্লির বিরুদ্ধে বেশ কয়েকটা পরিবর্তন করেছিল। চার বিদেশিদের মধ্যে অ্যারন ফিঞ্চ, সুনীল নারিন, আন্দ্রে রাসেল ও টিম সাউদিকে নামিয়েছিল। কিন্তু তাতেও জয়ের দেখা মেলেনি। তবে অস্ট্রেলিয়ার টেস্ট দলের অধিনায়ক প্যাট কামিন্সকে প্রথম একাদশের বাইরে রাখা অবাক করেছে যুবিকে। তিনি এরপরই টুইটারে লিখেছেন, “প্যাট কামিন্সকে বাইরে বসে থাকতে দেখে আমি খুব অবাক হয়েছি, যদি ও কোনও চোটে না থাকে, তবে এটি বেশ আশ্চর্যজনক। (কামিন্স) বিশ্বমানের অলরাউন্ডার। যদি ২ বা ৩ ম্যাচ একজন খেলোয়াড়ের জন্য খারাপ যায়, তার মানে এই নয় আপনি আপনার ম্যাচ উইনারদের ওপর বিশ্বাস করা বন্ধ করে দেবেন? কিন্তু ও আপনাকে টানা ৩ ম্যাচেও জেতাতে পারে!! এটা কেবলই আমার নিজস্ব মতামত।”

গত ৯টি ম্যাচে মোট ১৯ জন প্লেয়ার কেকেআরের হয়ে খেলেছে। সেটা থেকেই প্রমাণ পাওয়া যাচ্ছে এখনও পরীক্ষা-নিরীক্ষার মধ্যে দিয়েই যাচ্ছে কিং খানের দল। ভারসাম্য হাতড়ে বেড়াচ্ছে কেকেআর। টপ অর্ডার নিয়েও নাইটদের চলছে বেশ পরীক্ষা। এভাবে কী করে কোনও ম্যাচ জেতা যায়, যা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে ক্রিকেটমহলে ও সমর্থকদের মধ্যে।

আরও পড়ুন: Rohit Sharma: হিটম্যানের জন্মদিনে ফিরে দেখা তাঁর কিছু রেকর্ড

আরও পড়ুন: RR vs MI IPL 2022 Match Prediction: প্লে অফের পথে এগোতে চায় রাজস্থান, প্রথম জয়ের লক্ষ্যে মুম্বই

আরও পড়ুন: GT vs RCB IPL 2022 Match Prediction: রানে ফিরতে মরিয়া বিরাট, জিতলেই প্লে অফে হার্দিকরা