Harbhajan Singh: ৪১-এ পা দিলেন ভাজ্জি পা

সোশ্যাল মিডিয়া (Social Media) ভাসল হরভজনের জন্মদিনের শুভেচ্ছা বার্তায়। ভাজ্জিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar), বিরাট কোহলি (Virat Kohli) থেকে শুরু করে আইসিসি (ICC), বিসিসিআই (BCCI)।

Harbhajan Singh: ৪১-এ পা দিলেন ভাজ্জি পা
Harbhajan Singh: ৪১-এ পা দিলেন ভাজ্জি পা
Follow Us:
| Updated on: Jul 03, 2021 | 3:56 PM

নয়াদিল্লি: প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিংয়ের (Harbhajan Singh) আজ জন্মদিন (Happy Birthday)। ৪১-এ পা দিলেন এই ভারতীয় অফ স্পিনার। সোশ্যাল মিডিয়া (Social Media) ভাসল হরভজনের জন্মদিনের শুভেচ্ছা বার্তায়। ভাজ্জিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar), বিরাট কোহলি (Virat Kohli) থেকে শুরু করে আইসিসি (ICC), বিসিসিআই (BCCI)। ভারতের বিশ্বকাপজয়ী দলের সদস্য তিনি। ভারতীয় দলের হয়ে লাল বলের ক্রিকেটে প্রথম হ্যাটট্রিক করে ইতিহাস গড়েন এই তারকা অফ স্পিনার।

টুইটারে সচিন তেন্ডুলকর লেখেন, “জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ভাজ্জি। একটি সুখী ও স্বাস্থ্যবান বছর কাটাও।”

ভারত অধিনায়ক বিরাট কোহলি শুভেচ্ছা বার্তায় লেখেন, “শুভ জন্মদিন ভাজ্জু পা। ঈশ্বর তোমার মঙ্গল করুক এবং জীবনে সমস্ত খুশী দিক।”

বিসিসিআইয়ের তরফে টুইটারে লেখা হয়, “২০০৭-র টি-২০ বিশ্বকাপ এবং ২০১১-এর বিশ্বকাপ জয়ী.. প্রথম ভারতীয় ক্রিকেটার যিনি টেস্টে হ্যাটট্রিক করেন। ৩৬৭টি আন্তর্জাতিক ম্যাচ খেলে ৭১১টি উইকেট এবং ৩৫৬৯ আন্তর্জাতিক রান সংগ্রহকারী। ভারতের হয়ে প্রতিনিধিত্ব করা ক্রিকেটার হরভজন সিংকে জন্মদিনের শুভেচ্ছা।”

ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা আইসিসি টুইটারে লেখে, “সকল ফর্ম্যাটের মধ্যে ভারতের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ উইকেটশিকারি। প্রথম ভারতীয় ক্রিকেটার যিনি টেস্টে হ্যাটট্রিক করেন। ২০০৭ টি-২০ বিশ্বকাপ ও ২০১১ বিশ্বকাপের চ্যাম্পিয়ন। ৪১তম জন্মদিনের শুভেচ্ছা হরভজন সিং।”

ভারতীয় দলে হরভজনের সতীর্থ ভিভিএস লক্ষণ শুভেচ্ছা বার্তায় লেখেন, “হরভজন সিং জন্মদিনের অনেক শুভেচ্ছা। ভীষণ সুখী হও। তোমার দিনটি শুভ হোক এবং আশা করি পুরো বছরটি তোমার ভালো কাটবে।”

ভারতীয় দলের হয়ে না খেললেও আইপিএলে এখনও খেলেন তিনি। এর আগে চেন্নাই সুপার কিংসে খেলেছেন তিনি। চলতি বছরে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে অভিষেক হয়েছে ভাজ্জির।

কলকাতা নাইট রাইডার্সের তরফে টুইটারে লেখা হয়, “ভাজ্জি পা-এর জন্মদিন! আমাদের টার্বোনেটরকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।”

আরও পড়ুন: TOKYO OLYMPICS 2020 : অলিম্পিকের মঞ্চে এক ভারতীয় নাবিক