T20 World Cup 2021: নেটে ম্যাক্সওয়েলের অবাক শট

গ্লেন ম্যাক্সওয়েলের জুড়ি মেলা ভার। এ বার আরও এক নতুন শট আবিস্কারের পথে অজি অলরাউন্ডার। সেই শটের নাম কি হতে পারে সেটাই দর্শকদের কাছে জানতে চাইল আইসিসি (ICC)।

T20 World Cup 2021: নেটে ম্যাক্সওয়েলের অবাক শট
অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল (ছবি-আইসিসি ওয়েবসাইট)
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Oct 28, 2021 | 7:35 PM

দুবাই: বর্তমান টি-২০ ক্রিকেটের (T20 Cricket) বড় বিজ্ঞাপন তিনি। অস্ট্রেলিয়ার (Australia) অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল (Glen Maxwell)। সুইচ হিট থেকে রিভার্স সুইপ কিংবা স্কুপ। গ্লেন ম্যাক্সওয়েলের জুড়ি মেলা ভার। এ বার আরও এক নতুন শট আবিস্কারের পথে অজি অলরাউন্ডার। সেই শটের নাম কি হতে পারে সেটাই দর্শকদের কাছে জানতে চাইল আইসিসি (ICC)। টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) মূল পর্বের প্রথম ম্যাচ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে জিতেছে অস্ট্রেলিয়া। সেই ম্যাচে ২১ বলে ১৮ রানের ইনিংস খেলেছেন ম্যাক্সি। অনেকে বলতেই পারেন এমন ইনিংসে ম্যাক্সওলের সঙ্গে মানায় না। কিন্তু প্রয়োজন যেমন, তেমনই খেলেছেন অজি অলরাউন্ডার। স্টিভ স্মিথের সঙ্গে একটা পার্টনারশিপের প্রয়োজন ছিল সে সময়। ঝড়ে গতিতে রান তোলার বদলে সেদিকেই মন দিয়েছিলেন ম্যাক্সওয়েল।

কিন্তু তা বলে নিজের স্বাভাবিক খেলা থেকে তিনি দুরে সরে থাকতে পারবেন না। তাই নেটে অন্য মেজাজে ম্যাক্সি। পায়ের পেছন দিক থেকে ব্যাট নিয়ে এসে লেগ সাইটে ব্যাট চালালেন অজি তারকা। সেই শটেরই নাম কী দেওয়া যেতে পারে? সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে দর্শকদের কাছে প্রশ্ন অন্তর্জাতিক ক্রিকেট সংস্থার।

View this post on Instagram

A post shared by ICC (@icc)

ম্যাক্সওয়েল প্রায় দুমাস আছেন আরব দেশে। আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে বেশ ভালো পারফর্ম করেছেন ম্যাক্সি। ১৪টি ইনিংসে ৫১৩ রান এসেছে ম্যাক্সওয়েলের ব্যাট থেকে। সর্বোচ্চ রান করা ব্যাটারদের তালিকায় পাঁচ নম্বরে শেষ করেছেন অজি অলরাউন্ডার। ২০১৪ সালের পর এটাই তাঁর সেরা পারফরম্যান্স।

এ বারের টি-২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার অন্যতম ভরসা গ্লেন ম্যাক্সওয়েল। তাঁর পারফরম্যান্সের ওপর নির্ভর করছে অস্ট্রেলিয়ার ভাগ্য। একদিকে যেমন আরব দেশের পরিবেশ পরিস্থিতির সঙ্গে অনেকটাই মানিয়ে নিয়েছেন তিনি। তেমনই যে কয়েক জন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ফর্মে থেকে বিশ্বকাপ খেলছেন তাদের মধ্যেও একজন গ্লেন ম্যাক্সওয়েল।

আরও পড়ুন: Australia vs Sri Lanka Live Score, T20 World Cup 2021: টসে জিতে লঙ্কানদের ব্যাট করতে পাঠালেন অজি ক্যাপ্টেন

আরও পড়ুন: T20 World Cup 2021: বিশ্বকাপে ভারত-পাক ফাইনাল চান পাকিস্তানের কোচ

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla