IPL 2023: বিয়েবাড়ির জায়ান্ট স্ক্রিনে আইপিএল ফাইনাল! পাত্র-পাত্রীকে ছেড়ে সকলের চোখ ধোনির দিকে

IPL 2023 Final at a Wedding : ভারতের কোটিপতি লিগের ফাইনাল মিস করলে চলে! তাই ২৯ মে বিয়েবাড়িতে গিয়েও অনেক অতিথির মন পড়ে ছিল সেই চেন্নাই বনাম গুজরাট (CSK vs GT) ম্যাচে। সেই পরিস্থিতিতে বিয়েবাড়ির জায়ান্ট স্ক্রিনে যেই না ভেসে উঠল ফাইনাল ওভারের দৃশ্য, সকলে পাত্র-পাত্রীকে ছেড়ে চললেন চেন্নাইয়ের রুদ্ধশ্বাস জয় দেখতে।

IPL 2023: বিয়েবাড়ির জায়ান্ট স্ক্রিনে আইপিএল ফাইনাল! পাত্র-পাত্রীকে ছেড়ে সকলের চোখ ধোনির দিকে
Follow Us:
| Edited By: | Updated on: Jun 01, 2023 | 6:02 PM

রাঁচি : একদিকে চলছে ‘যদিদং হৃদয়ং মম তদস্তু হৃদয়ং তব’। অন্যদিকে চলছে আইপিএলের ফাইনাল (IPL 2023 Final)। ভারতের কোটিপতি লিগের ফাইনাল মিস করলে চলে! তাই বিয়েবাড়িতে গিয়েও অনেক অতিথির মন পড়ে সেই চেন্নাই বনাম গুজরাট (CSK vs GT) ম্যাচে। ওই পরিস্থিতিতে বিয়েবাড়ির জায়ান্ট স্ক্রিনে যেই না ভেসে উঠল ফাইনাল ওভারের দৃশ্য, সকলে পাত্র-পাত্রীকে ছেড়ে চললেন চেন্নাইয়ের রুদ্ধশ্বাস জয় দেখতে। মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) দেখে চোখ জুড়োল সকলের। এই ঘটনা আর কোথাও নয়, ঘটেছে খোদ মাহির শহরে। আসলে ইন্সটাগ্রামে এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে ২৯ মে ঝাড়খণ্ডে একটি বিয়েবাড়িতে জায়ান্ট স্ক্রিনে সকলের চোখ চেন্নাই বনাম গুজরাটের ফাইনাল ম্যাচে। ওই ভিডিয়োতে বেশিরভাগ ইন্সটাগ্রাম ব্যবহারকারীদের একটাই মন্তব্য, ‘ধোনি সামনে থাকলে আর কোনও কিছুর গুরুত্ব থাকে না।’ এমন পরিস্থিতিতে আপনি পড়লে কী করতেন? হ্যাঁ আপনি মাহিভক্ত হলে, নিশ্চিতভাবে বিয়েবাড়িতে থাকলেও আপনার চোখ চলে যেত জায়ান্ট স্ক্রিনে। চেন্নাই এ বারের আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর ঝাড়খণ্ডের ওই বিয়েবাড়ির অতিথিদের অবস্থা কেমন হয়েছিল? বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

ইন্সটাগ্রামে ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, এক বিয়েবাড়িতে সকল অতিথিদের চোখ জায়ান্ট স্ক্রিনে। না পাত্র-পাত্রীকে দেখার জন্য নয়। আসলে বিয়েবাড়িতে উপস্থিত অতিথিরা জায়ান্ট স্ক্রিনে চোখ রেখেছিলেন চেন্নাই বনাম গুজরাটের আইপিএল ফাইনাল ম্যাচ দেখার জন্য। ভিডিয়োতে দেখা যায়, আইপিএল ফাইনাল ম্যাচের শেষ ওভার দেখার সময় অতিথিদের উত্তেজনার কোনও খামতি ছিল না তাঁদের।

আমেদাবাদে এ বারের আইপিএলের ফাইনালে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে শেষ বলে রবীন্দ্র জাডেজা চার মেরে জেতান চেন্নাই সুপার কিংসকে। সিএসকে জেতার পরই ওই বিয়েবাড়িতে থাকা অতিথিদের হইহই করে সেলিব্রেট করতে দেখা যায়। অনেকেই উচ্ছ্বাসে প্রকাশ করতে গিয়ে লাফাতে থাকেন। এখনও অবধি এই ভিডিয়োটি ৬ লক্ষ ৩৩ হাজার মানুষ দেখেছেন। অনেকে মজার মজার কমেন্টও করেছেন। ওই ভিডিয়োর কমেন্টে একজন লেখেন, ‘মাহির থেকে বিয়েবাড়ি বেশি গুরুত্বপূর্ণ ছিল না।’ অপর একজনের কমেন্ট, ‘পাত্রী নির্ঘাত ভাবছেন এত সাজগোজ করে কী লাভ! পুরো অ্যাটেনশন তো নিয়ে গেল ম্যাচ।’