বোলার হার্দিককে নিয়ে এখনই তাড়াহুড়ো করতে চান না মাহেলা

হার্দিক পান্ডিয়া ভারতের টি-টোয়েন্টি (T20) টিমের ম্যাচ জেতানো ক্রিকেটার। যে কোনও মুহূর্তে খেলার রং বদলে দিতে পারেন। কুড়ি ওভারের ম্যাচে তাঁর চার-ছয়ের পাশাপাশি বলও গুরুত্বপূর্ণ। কিন্তু শুধু ব্যাটসম্যান হিসেবে তাঁর টিমে ঢোকা কঠিন। যা নিজেও ভালো করে জানেন।

বোলার হার্দিককে নিয়ে এখনই তাড়াহুড়ো করতে চান না মাহেলা
ব্যাটসম্যান হার্দিক পান্ডিয়ার দেখা মিলেছে। কিন্তু বোলার হার্দিক? (ছবি-হার্দিক পান্ডিয়া টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2021 | 8:33 AM

দুবাই: ব্যাটসম্যান হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) দেখা মিলেছে। পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ জেতানো ইনিংসও খেলেছেন তিনি। কিন্তু বোলার হার্দিক? আর তাতেই নানা সংশয় তৈরি হচ্ছে। হার্দিক কি এখনও পুরোপুরি ফিট নন? যে কারণে মুম্বই ইন্ডিয়ান্স টিম ম্যানেজমেন্ট তাড়াহুড়ো করতে রাজি নয়?

কোচ মাহেলা জয়বর্ধনে (Mahela Jayawardene) তা-ই চাইছেন। মুম্বইয়ের কোচের স্পষ্ট মন্তব্য, ‘হার্দিক দীর্ঘদিন বোলিং করেনি। ওর পক্ষে যেটা ভালো, সেটাই করার চেষ্টা করছি। হার্দিকের ব্যাপারে কী করা উচিত, তা নিয়ে ভারতীয় টিম ম্যানেজমেন্টের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছি আমরা। এটুকু বলতে পারি, ও বল করুক আর না-ই করুক, আমরা রোজ ওর ট্রেনিং নজরে রেখেছি। যদি এই মুহূর্তে ওকে জোর করি, তা হলে কিন্তু উল্টো ফল হতে পারে।’

আমিরশাহিতে দ্বিতীয় দফার আইপিএলের (IPL) প্রথম দুটো ম্যাচ খেলতে পারেননি তিনি। বলা হচ্ছিল, চোট থেকে যখন এখনও পুরোপুরি বেরিয়ে আসতে পারেননি তিনি, তা হলে নির্বাচকরা কেন হার্দিককে বিশ্বকাপের টিমে রাখলেন। সে সব সংশয় কাটিয়ে ফিরেছেন টিমে। মুম্বইকে আগের ম্য়াচটা জিতিয়েওছেন। তবে বোলার হার্দিককে নিয়ে এখনও সংশয় থেকে যাচ্ছে।

হার্দিক পান্ডিয়া ভারতের টি-টোয়েন্টি (T20) টিমের ম্যাচ জেতানো ক্রিকেটার। যে কোনও মুহূর্তে খেলার রং বদলে দিতে পারেন। কুড়ি ওভারের ম্যাচে তাঁর চার-ছয়ের পাশাপাশি বলও গুরুত্বপূর্ণ। কিন্তু শুধু ব্যাটসম্যান হিসেবে তাঁর টিমে ঢোকা কঠিন। যা নিজেও ভালো করে জানেন। আর তাই বোলিং মার্ক ফিরে যাওয়ার চেষ্টা তার তরফ থেকেও কম নেই। তবে, বোলিং করার মতো ধকল নেওয়ার অবস্থা এখনও যে নেই, তা কোচ মাহেলার কথাতেই পরিষ্কার। সেই কারণে হার্দিককে আরও কিছুটা সময় দিতে চান মুম্বই কোচ।

আরও পড়ুন: IPL 2021: শাহরুখের কেকেআরকে হারিয়ে প্লে অফের আশা জিইয়ে রাখল প্রীতির পঞ্জাব