Virat Kohli New Tattoo: নয়া অবতারে বিরাট, আইপিএলের আগে এক ডজন ট্যাটু পূর্ণ কোহলির

RCB, IPL 2023: ২ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে এ বারের আইপিএল যাত্রা শুরু করবে আরসিবি।

Virat Kohli New Tattoo: নয়া অবতারে বিরাট, আইপিএলের আগে এক ডজন ট্যাটু পূর্ণ কোহলির
Virat Kohli New Tattoo: নয়া অবতারে বিরাট, আইপিএলের আগে এক ডজন ট্যাটু পূর্ণ কোহলির
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 4:43 PM

মুম্বই: আর ৫ দিন পর শুরু হবে আইপিএলের (IPL) ১৬তম সংস্করণ। সদ্য শেষ হয়েছে ভারত-অস্ট্রেলিয়া ওডিআই সিরিজ। জাতীয় দলের ডিউটির পর দিন তিনেকের বিরতি পেয়েছিলেন ভারতীয় দলের ক্রিকেটাররা। পরিবারের সঙ্গে সময় কাটিয়ে একে একে ভারতীয় ক্রিকেটাররা তাঁদের আইপিএল দলে যোগ দেওয়া শুরু করেছেন। আজ, শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) শিবিরে যোগ দেওয়ার জন্য রওনা দিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। মুম্বই বিমানবন্দরে তাঁকে দেখা গিয়েছে নয়া লুকে। আইপিএলের আগে নতুন হেয়ারস্টাইল করিয়েছেন কোহলি। একইসঙ্গে বিরাটের ডানহাতে দেখা গিয়েছে নতুন একটি ট্যাটুও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কোহলির নতুন ট্যাটুর ছবি। বিস্তারিত জেনে নিন TV9Bangla-র এই প্রতিবেদনে।

আরসিবি শিবিরে যাওয়ার আগে বিমানবন্দরে কোহলিকে ক্যামেরাবন্দি করেছেন পাপারাজ্জিরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে বিরাটের ডান হাতে একটি নতুন ট্যাটু। যা নিয়ে কোহলি প্রেমীদের মধ্যে উত্তেজনা ছড়িয়েছে। এর আগে কোহলির শরীরে ছিল ১১টি ট্যাটু। ভিকে আসলে একজন প্রকৃত ট্যাটু ভক্ত। কোহলির অতীতে করানো ১১টি ট্যাটুর আলাদা আলাদ অর্থ রয়েছে। এ বার যে নতুন ট্যাটুটি তিনি করিয়েছেন, তার অর্থ জানার জন্য উদগ্রীব হয়ে অপেক্ষা করছে কোহলির অনুরাগীরা।

নতুন ট্যাটুর পাশাপাশি কোহলিকে বিমানবন্দরে দেখা গিয়েছে নয়া হেয়ারস্টাইলেও। চেন্নাইতে ভারত-অস্ট্রেলিয়া তৃতীয় ওডিআই ম্যাচের পর বিরাট মুম্বইতে ফিরেছিলেন। সেখানেই নতুন হেয়ারস্টাইল করান ভিকে। এরপর কোহলি তাঁর স্ত্রী, বলিউড তারকা অনুষ্কা শর্মাকে নিয়ে গিয়েছিলেন একটি ক্রীড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠানে। সেখানে কোহলির নতুন ট্যাটুটি দেখা যায়নি। কারণ সেখানে তিনি কোর্ট পরেছিলেন। ফলে, তাঁর হাত ঢাকা ছিল। কিন্তু বিমানবন্দরে কোহলি যে শার্ট পরেছিলেন তার হাতা গোটানো অবস্থায় থাকার কারণে তাঁর নতুন ট্যাটুটি ভালো মতো দেখা গিয়েছে।

আরসিবি শিবিরে বিরাট কোহলি পৌঁছে যাওয়ার পর তাদের টুইটারেও তাঁর ছবি শেয়ার করা হয়েছে। যে ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘অপেক্ষার অবসান, বেঙ্গালুরুতে হাজির বিরাট কোহলি। হ্যাপি হোমকামিং কিং!’ সেই ছবিতেও কোহলির ডান হাতের ট্যাটু বেশ ভালোই দেখা গিয়েছে।