IPL 2022: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঋষভের গার্লফ্রেন্ডের ছবি

ঈশা নেগী দিল্লির অ্যামিটি বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া। ইংলিশ অনার্স নিয়ে পড়াশোনা করতেন তিনি। সম্প্রতি গ্র্যাজুয়েশন শেষ করেছেন। কেকেআরের বিরুদ্ধে দিল্লি ক্যাপিটালস ৪ উইকেটে জেতার পরই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা 'লেডি লাক'-র কথা বলতে থাকেন। একই সঙ্গে ভাইরাল হয় ঈশার ছবি। ঈশার সঙ্গে ঋষভের বোন সাক্ষী পন্থও।

IPL 2022: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঋষভের গার্লফ্রেন্ডের ছবি
ঋষভ পন্থের বান্ধবী ঈশা নেগী। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 29, 2022 | 8:00 PM

মুম্বই: বৃহস্পতিবার রাতেও ওয়াংখেড়েতে হাড্ডাহাড্ডি ম্যাচ জেতে দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। রভম্যান পাওয়েলের ব্যাটে ভর করেই ম্যাচ জিতে যায় দিল্লি। আর দিল্লির ম্যাচ দেখতে গ্যালারিতে ছিলেন ঋষভ পন্থের (Rishabh Pant) বান্ধবী ঈশা নেগী (Isha Negi)। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। নেটিজেনরা বলছে লেডি লাকে ভর করেই আইপিএলে ম্যাচ জিতছে দিল্লি ক্যাপিটালস। ঋষভ পন্থ রান না পেলেও তাঁর দল জিতছে। আর মাঠের বাইরে গ্যালারিতে থেকে পন্থের ম্যাচ জয়ের মুহূর্ত দেখছেন তাঁর বান্ধবী ঈশা নেগী। সূত্রের খবর, ঋষভ আর ঈশা ৫ বছর ধরে সম্পর্কে রয়েছেন। বিভিন্ন জায়গাতেই একে অপরে সঙ্গে ডেট করছেন। ৩ বছর আগে অস্ট্রেলিয়া সফরে জয়ের পরই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সরকারি ভাবে রিলেশনশিপে আসার কথা জানিয়েছিলেন ঋষভ পন্থ। এর আগে কখনও দিল্লির ম্যাচে গ্যালারিতে দেখা যায়নি ঈশাকে। প্রথম বার তাঁকে দেখা যাচ্ছে গ্যালারিতে।

ঈশা নেগী দিল্লির অ্যামিটি বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া। ইংলিশ অনার্স নিয়ে পড়াশোনা করতেন তিনি। সম্প্রতি গ্র্যাজুয়েশন শেষ করেছেন। কেকেআরের বিরুদ্ধে দিল্লি ক্যাপিটালস ৪ উইকেটে জেতার পরই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা ‘লেডি লাক’-র কথা বলতে থাকেন। একই সঙ্গে ভাইরাল হয় ঈশার ছবি। ঈশার সঙ্গে ঋষভের বোন সাক্ষী পন্থও।

অন্যদিকে এক সাক্ষাৎকারে পন্থের উদ্দেশ্যে সেওয়াগ বলেছেন, ‘দিল্লি ক্যাপিটালসের অন্যতম স্তম্ভ ঋষভ পন্থ। ওপেনাররা রান করলেও, মিডল অর্ডারে এসে ওর রান করাটা জরুরি। ও যদি ধোনির ফ্যান হয়, তা হলে মাহিকে দেখে শিখুক। শেষ ওভারে ২০ থেকে ২৫ রান করার ক্ষমতা আছে পন্থের মধ্যে। তবে সেই জন্য শেষ ওভার পর্যন্ত ক্রিজে টিকে থাকতে হবে ওকে।’

ধোনির মতোই পন্থকে শেষ ওভার পর্যন্ত ক্রিজে থেকে ম্যাচ জেতানোর বার্তা দিচ্ছেন বীরেন্দ্র সেওয়াগ। কয়েক দিন আগেই মেজাজ হারিয়ে শিরোনামে এসেছিলেন পন্থ। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শেষ ওভারে নো বলকে কেন্দ্র করে মেজাজ হারিয়েছিলেন দিল্লির অধিনায়ক। তার জন্য ম্যাচ ফি-ও কাটা হয় পন্থের। কেকেআরের বিরুদ্ধে মাত্র ২ রানে আউট হন দিল্লির অধিনায়ক। ৮ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ছয় নম্বরে রয়েছে দিল্লি ক্যাপিটালস।

আরও পড়ুন: IPL 2022: ‘ধোনিকে দেখে শিখুক পন্থ’, বললেন সেওয়াগ