India vs Pakistan: ‘হারের ভয়ে পাকিস্তানে আসছে না ভারত’, পিসিবি চেয়ারম্যানের হাস্যকর মন্তব্য

PCB : যেদিন থেকে ভারত জানিয়েছে এশিয়া কাপ (Asia Cup) খেলতে তারা পাকিস্তানে যাবে না, সেই তখন থেকেই পিসিবি বলে চলেছে তা হলে বছরের শেষদিকে ভারতের মাটিতে হতে চলা ওডিআই বিশ্বকাপ খেলতে আসবেন না বাবর আজমরা। সুযোগ পেলেই এই বিষয় নিয়ে রীতিমতো বোমা ফাটিয়ে চলেছেন পিসিবি চেয়ারম্যান নাজম শেঠী (Najam Sethi)। এ বার তিনি করে বসলেন এমন হাস্যকর মন্তব্য।

India vs Pakistan: 'হারের ভয়ে পাকিস্তানে আসছে না ভারত', পিসিবি চেয়ারম্যানের হাস্যকর মন্তব্য
India vs Pakistan: 'হারের ভয়ে পাকিস্তানে আসছে না ভারত', পিসিবি চেয়ারম্যানের হাস্যকর মন্তব্যImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 12, 2023 | 6:08 PM

করাচি : পাকিস্তানে এলে হেরে ভূত হবে ভারত। সেই ভয়েই নাকি ওয়াঘার ওপারে খেলতে যেতে চাইছেন না রোহিত শর্মারা! এমন মন্তব্য কারই বা হতে পারে? বর্তমানে যা পরিস্থিতি তাতে বলার অপেক্ষা রাখে না, এই মন্তব্যের বক্তা আর কেউ নন, পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান নাজম শেঠী (Najam Sethi)। যে দিন থেকে ভারত (India) জানিয়েছে এশিয়া কাপ (Asia Cup) খেলতে তারা পাকিস্তানে যাবে না, সেই তখন থেকেই পিসিবি বলে চলেছে তা হলে বছরের শেষদিকে ভারতের মাটিতে হতে চলা ওডিআই বিশ্বকাপ খেলতে আসবেন না বাবর আজমরা। সুযোগ পেলেই এই বিষয় নিয়ে রীতিমতো বোমা ফাটিয়ে চলেছেন পিসিবি চেয়ারম্যান। এ বার তিনি করে বসলেন এমন হাস্যকর মন্তব্য যে, ‘হারের ভয়ে পাকিস্তানে আসছে না ভারত’। পিসিবি চেয়ারম্যানের এই মন্তব্য শুনে উঠেছে হাসির রোল। আর কী কী বললেন নাজম শেঠী? বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া এক সাক্ষাৎকারে নাজম শেঠী জানিয়েছেন, তাঁর সন্দেহ হচ্ছে যে ভারতীয় দল পাকিস্তানের কাছে পাকিস্তানের মাটিতে হেরে যেতে পারে, সেই ভয়েই রোহিতরা সেখানে যেতে রাজি নয়। তিনি বলেন, ‘ভারতের তাস, ভলিবল ও কাবাডি দল পাকিস্তান সফরে এসেছিল। তা হলে ভারতীয় ক্রিকেট দলের পাকিস্তানে আসতে সমস্যা কোথায়? আমার সন্দেহ হল ভারত আসলে ভারতের মাটিতে পাকিস্তানের কাছে হারতে ভয় পায় এবং ভারত পাকিস্তানে এসেও পাকিস্তানের কাছে হারতে ভয় পায়।’ তাঁর মতে এই জন্যই পাকিস্তানে এশিয়া কাপ খেলতে যেতে চাইছে না ভারত।

চলতি বছরে পাকিস্তানে এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এখনও অবধি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা না হলেও পাকভূমে হচ্ছে না এশিয়া কাপ। প্রসঙ্গত, সম্ভাব্য আয়োজকের দৌড়ে এগিয়ে রয়েছে শ্রীলঙ্কা ও বাংলাদেশ। এখনও এশিয়া কাপ আয়োজন করা নিয়ে আশা ছাড়তে নারাজ পিসিবি। পাকিস্তান এশিয়া কাপ আয়োজনের জন্য এক হাইব্রিড মডেলের প্রস্তাব দিয়েছে। নাজম শেঠী জানিয়েছেন, জয় শাহ এবং অন্যন্য সহকর্মীদের চূড়ান্ত সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছে পিসিবি।