Women’s Big Bash League: ১১৪ করেও হ্যারির কাছে হারলেন স্মৃতি

দুরন্ত সেঞ্চুরি করে হ্যারিকে ছাপিয়ে গেলেও বিগ ব্যাশে সিডনির হার খুব একটা ভালো নয়।

Women's Big Bash League: ১১৪ করেও হ্যারির কাছে হারলেন স্মৃতি
Women's Big Bash League: ১১৪ করেও হ্যারির কাছে হারলেন স্মৃতি

সিডনি: এ যেন দুই ভারতীয়র টক্কর। ছয়-চারের ফুলঝুরিতে আসল লড়াই তাঁদেরই। কে জিতলেন শেষ পর্যন্ত? ম্যাচের ফলাফলের দিকে চোখ বোলালে দেখা যাবে, ভারতের টি-টোয়েন্টি (T20) টিমের ক্যাপ্টেন হরমনপ্রীত কৌরই (Harmanpreet Kaur) হাসলেন শেষ হাসি। স্মৃতি মান্ধানার (Smriti Mandhana) অবিশ্বাস্য সেঞ্চুরি কাজে লাগল না। মেয়েদের বিগ ব্যাশে হ্যারির টিম মেলবোর্নের কাছে ৪ রানে গেল সিডনি। তাও অবশ্য দুই ভারতীয়র কৃতিত্বকে ম্লান করা যাবে না।

আগে ব্যাট করে মেলবোর্ন (Melbourne Renegades) তুলেছিল ১৭৫-৪। ওপেনার ইভ জোন্স ৩৩ বলে ৪২ রান করে দারুণ শুরু দিয়ে গিয়েছিলেন। তার পরই হ্যারি-ধামাকা। মাত্র ৫৫ বল খেলে ঝোড়ো নট আউট ৮১ রান করেন হরমনপ্রীত। ৭৬ মিনিট ক্রিজে থেকে ১১টা চার ও ২টো ছয় দিয়ে সাজিয়েছিলেন ইনিংস। পাশাপাশি বল হাতে নিয়েছেন একটা উইকেটও।

জবাবে শুরু থেকেই স্মৃতি বিস্ফোরক ব্যাটিং করেন। ৬৪ বলে ১১৪ রান করে নট আউট থেকে যান। মেরেছেন ১৪টা চার ও ৩টে ছয়। বিগ ব্যাশে এ বার শুরু থেকেই ছন্দে রয়েছেন স্মৃতি। এর আগে দুটো হাফসেঞ্চুরি করেছেন তিনি। তবে এই প্রথম টি-টোয়েন্টি ক্রিকেটে সেঞ্চুরির স্বাদ পেলেন ভারতীয় ওপেনার। এতদিন সর্বোচ্চ ছিল ৮৬।

দুরন্ত সেঞ্চুরি করে হ্যারিকে ছাপিয়ে গেলেও বিগ ব্যাশে সিডনির হার খুব একটা ভালো নয়। ১২ ম্য়াচে ৮ পয়েন্ট নিয়ে লিগ টেবলের সাতে সিডনি (Sydney Thunder)। শীর্ষে হরমনপ্রীতের মেলবোর্ন ১৮ পয়েন্ট নিয়ে টেবলের মগডালে।

আরও পড়ুন: India vs New Zealand Live Score, 1st T20I 2021: ভুবি ফেরালেন মিচেলকে, শুরুতেই উইকেট হারাল কিউয়িরা

Click on your DTH Provider to Add TV9 Bangla