IPL 2021 CSK vs KKR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ফাইনাল ম্যাচ

আজ আইপিএলের (IPL) ফাইনাল ম্যাচে দুবাইতে আজ মুখোমুখি মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও ইওন মর্গ্যানের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)।

IPL 2021 CSK vs KKR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ফাইনাল ম্যাচ
চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স (ছবি-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2021 | 1:05 PM

দুবাই: আইপিএল-১৪-র (IPL) ৬০তম ও ফাইনাল ম্যাচে দুবাইতে আজ মুখোমুখি মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও ইওন মর্গ্যানের কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। মরুশহরের আইপিএলে অসম্ভবকে যেন সম্ভব করেছে কলকাতা নাইট রাইডার্স। কেকেআর ফাইনালে পৌঁছবে এমনটা হয়তো এ বার কেউই ভাবেনি। তবে ধোনির চেন্নাইও কোনও অংশে কম যায় না। অভিজ্ঞতা আর তারুণ্যের মিশেলে বেশ এগিয়ে ইয়েলোব্রিগেড। এর আগে তারাও তিন তিন বার চ্যাম্পিয়ন হয়েছে (২০১০, ২০১১ ও ২০১৮)। অন্যদিকে কলকাতা জিতেছে দু’বার (২০১২ ও ২০১৪)। তৃতীয় বার বেগুনি শিবিরে ট্রফি আনতে মরিয়া নাইটরা। ধোনিও চান আরও একটা ট্রফি চেন্নাইকে এনে দিতে। আইপিএল ফাইনালে ধোনিদের বিরুদ্ধে লড়ে তৃতীয়বার ট্রফি কলকাতায় আনতে পারবে কি মর্গ্যানরা? তার ফয়সলা হয়ে যাবে আজই।

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি কবে হবে?

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটি (১৫ অক্টোবর) আজ, শুক্রবার হবে।

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি কোথায় হবে?

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে।

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্সের ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটি শুরু হবে সন্ধ্যে ৭.৩০ টায়। ম্যাচের আগে ৭ টায় টস হবে।

কোথায় দেখা যাবে চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের লাইভ স্ট্রিমিং?

চেন্নাই সুপার কিংস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। মোবাইলে দেখা যাবে ডিজনি প্লাস হটস্টার অ্যাপ্লিকেশনে। এ ছাড়া দর্শকরা জিও টিভি অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং।