IPL 2023: হা করে ঘুমোচ্ছিলেন তিলক, সূর্যর কাণ্ডকারখানায় ছুটল ঘুম

MI, IPL 2023, Watch Video: চেন্নাইয়ে এলিমিনেটর ম্যাচের পর সেখান থেকে আমেদাবাদে গিয়েছেন রোহিত শর্মারা। আকাশপথে মুম্বইয়ের তরুণ তুর্কিকে বিরক্ত করতে ছাড়েননি সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। বিমানে সফরের সময় অনেক ক্রিকেটার ঘুমোন। মুম্বইয়ের ক্রিকেটার তিলক ভার্মাও (Tilak Varma) ঘুমোচ্ছিলেন। কিন্তু সূর্যর কাণ্ডকারখানা তাঁর ঘুম ছুটিয়ে দিয়েছিল। ঠিক কী হয়েছিল?

IPL 2023: হা করে ঘুমোচ্ছিলেন তিলক, সূর্যর কাণ্ডকারখানায় ছুটল ঘুম
হা করে ঘুমোচ্ছিলেন তিলক, সূর্যর কাণ্ডকারখানায় ছুটল ঘুম
Follow Us:
| Edited By: | Updated on: May 26, 2023 | 2:31 PM

মুম্বই : আইপিএল-১৬-র (IPL 2023) এলিমিনেটরে লখনউ সুপার জায়ান্টসকে হারিয়ে কোয়ালিফায়ার ২ তে জায়গা করে নিয়েছে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। আজ, শুক্রবার আমেদাবাদে গতবারের চ্যাম্পিয়ন হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ফাইনালের টিকিটের জন্য শেষ লড়াইয়ে নামবে মুম্বই। প্লে অফই নিশ্চিত ছিল না রোহিতের দলের। আরসিবি তাদের গ্রুপ পর্বের শেষ ম্যাচে হেরে যাওয়ায় প্রথম চারে জায়গা করেছিল মুম্বই। এ বার আর একটা ম্যাচের পালা। ফাইনালের দৌড়ে এখনও টিকে থাকার ফলে স্বাভাবিকভাবে খুশি MI শিবির। খোশমেজাজে থাকা মুম্বইয়ের এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। চেন্নাইয়ে এলিমিনেটর ম্যাচের পর সেখান থেকে আমেদাবাদে গিয়েছেন রোহিত শর্মারা। আকাশপথে মুম্বইয়ের তরুণ তুর্কিকে বিরক্ত করতে ছাড়েননি সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। বিমানে সফরের সময় অনেক ক্রিকেটার ঘুমোন। মুম্বইয়ের ক্রিকেটার তিলক ভার্মাও (Tilak Varma) ঘুমোচ্ছিলেন। কিন্তু সূর্যর কাণ্ডকারখানা তাঁর ঘুম ছুটিয়ে দিয়েছিল। ঠিক কী হয়েছিল? বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

আসলে আমেদাবাদ যাওয়ার জন্য বিমানে ভ্রমণ করার সময়, সূর্যকুমার যাদব তিলক ভার্মার সঙ্গে প্র্যাঙ্ক করেছিলেন। যা দেখে মুম্বই ক্যাপ্টেন রোহিত শর্মার স্ত্রী ঋতিকাওও হাসি থামাতে পারেননি। মুম্বাই ইন্ডিয়ান্সের শেয়ার করা এক ভিডিয়োতে দেখা গিয়েছে যে, সূর্যকুমার যাদব বিমানসেবিকার কাছে যান এবং তাঁর কাছ থেকে এক টুকরো লেবু নিয়ে আসেন। এরপর তিনি ধীরে ধীরে ওই লেবুটি তিলক ভার্মার মুখের সামনে গিয়ে চেপে দেন। আসলে তিলক নিজের আসনে মুখ খোলা রেখে ঘুমোচ্ছিলেন। সূর্যের এমন কাণ্ডকারখানায় আর ঘুমোতে পারেননি তিলক। হঠাৎ ঘুম থেকে জেগে ওঠেন তিনি এবং অবাক হয়ে এদিক ওদিক তাকাতে থাকে। মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মার স্ত্রী ঋতিকা তখন তিলক ভার্মার আসনের পিছনে বসে ছিলেন। মুখে হাত রেখে হাসি চাপার চেষ্টা করতে দেখা যায় তাঁকে।

ওই ভিডিয়োটি শেয়ার করে মুম্বই ইন্ডিয়ান্স ক্যাপশনে লিখেছে, ‘যদি শান্তিতে ঘুমোতে চান, তাহলে জেগে উঠুন।’ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিয়ো। অনেকেই এই ভিডিয়োতে মজার মন্তব্যও করেছেন।