IPL 2023 SRH vs RR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ

Sunrisers Hyderabad vs Rajasthan Royals Live Streaming: আজ আইপিএলের ১৬তম সংস্করণের দ্বিতীয় দিন। আগামী কাল রয়েছে ডাবল হেডার। তার প্রথম ম্যাচে নামবে হায়দরাবাদ ও রাজস্থান।

IPL 2023 SRH vs RR Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচ
জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে SRH vs RR ম্যাচImage Credit source: Graphics - TV9Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2023 | 3:30 PM

হায়দরাবাদ: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৬তম সংস্করণ শুরু হয়ে গিয়েছে। আগামী ২ মাস ধরে চলবে বিনোদনে ভরপুর আইপিএল। আজ আইপিএল-১৬-র (IPL) প্রথম ডাবল হেডারের প্রথম ম্যাচে মোহালিতে সাক্ষাৎ হবে শিখর ধাওয়ানের পঞ্জাব কিংস ও নীতীশ রানার কলকাতা নাইট রাইডার্সের। শনিরাতে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে লোকেশ রাহুলের লখনউ সুপার জায়ান্টস ও ডেভিড ওয়ার্নারের দিল্লি ক্যাপিটালস। আগামী কাল রবিবারও রয়েছে আইপিএলের ডাবল হেডার। রবিবাসরীয় দুপুরে সাক্ষাৎ হবে সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ও রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals)। এ বার অরেঞ্জ আর্মির নেতা এইডেন মার্করাম। তবে প্রথম ম্যাচে তাঁকে পাবে না হায়দরাবাদ। তাঁর পরিবর্তে ভুবনেশ্বর কুমার নেতৃত্ব দেবেন সানরাইজার্সের। অন্যদিকে পিঙ্ক আর্মির নেতা রয়েছেন সঞ্জু স্যামসনই। গত আইপিএলের রানার্স হয়েছিল রাজস্থান। অন্যদিকে লিগ টেবলের ৮ নম্বরে থেকে টুর্নামেন্ট শেষ করেছিল হায়দরাবাদ। TV9Bangla-র এই প্রতিবেদনে জেনে নিন কখন, কীভাবে দেখবেন রবিবারে ডাবল হেডারের প্রথম ম্যাচ।

হেড টু হেডে নজর দিলে দেখা যাবে এর আগে আইপিএলের মঞ্চে ১৬ বার মুখোমুখি হয়েছিল দুই দল। তার মধ্যে ৮ বার করে জিতেছে দুই দল। এ বার দেখার নতুন মরসুমে কোন দল কাকে টেক্কা দিতে পারে।

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচটি কবে হবে?

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচটি (২ এপ্রিল) আগামী কাল, রবিবার হবে।

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচটি কোথায় হবে?

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচটি হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে হবে।

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচটি কখন শুরু হবে?

ভারতীয় সময় অনুসারে সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচটি শুরু হবে বিকেল ৩.৩০ মিনিটে। ম্যাচের আগে ৩টে নাগাদ টস হবে।

কোথায় দেখা যাবে সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচের লাইভ স্ট্রিমিং?

সানরাইজার্স হায়দরাবাদ বনাম রাজস্থান রয়্যালসের ম্যাচটির লাইভ স্ট্রিমিং (Live streaming) দেখা যাবে টিভিতে স্টার স্পোর্টস নেটওয়ার্কে। এ ছাড়া দর্শকরা জিও সিনেমা অ্যাপ্লিকেশনেও দেখতে পাবেন আইপিএল ম্যাচের লাইভ স্ট্রিমিং। পাশাপাশি আইপিএল ২০২৩ এর প্রতিটি ম্যাচের লাইভ আপডেট দেখতে পাওয়া যাবে TV9Bangla ওয়েবসাইটে।