Venkatesh Iyer : ধুতি পরেই হাঁকালেন লম্বা ছক্কা, পাঠশালার বাচ্চাদের সঙ্গে ক্রিকেটে মজে কেকেআর তারকা, রইল ভিডিয়ো

Venkatesh Iyer in IPL 2023: এ বারের আইপিএলে ভেঙ্কটেশ আইয়ারের দল কলকাতা নাইট রাইডার্স প্লে অফে উঠতে পারেনি। তিনি ১৬তম আইপিএলে ১৪টি ম্যাচে কেকেআরের হয়ে খেলেছিলেন। তার মধ্যে তিনি করেছিলেন ৪০৪ রান। যার মধ্যে ছিল ১টি সেঞ্চুরি ও ২টি হাফসেঞ্চুরি।

Venkatesh Iyer : ধুতি পরেই হাঁকালেন লম্বা ছক্কা, পাঠশালার বাচ্চাদের সঙ্গে ক্রিকেটে মজে কেকেআর তারকা, রইল ভিডিয়ো
ধুতি পরেই হাঁকালেন লম্বা ছক্কা, পাঠশালার বাচ্চাদের সঙ্গে ক্রিকেটে মজে কেকেআর তারকা, রইল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2023 | 6:54 PM

নয়াদিল্লি : পরনে সাদা ধুতি। হাতে ব্যাট। একটার পর একটা লম্বা ছক্কা হাঁকাচ্ছেন ব্যাটার। একগুচ্ছ কচিকাঁচা হাঁ করে দেখছে সেই ব্যাটারকে। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আর এই ক্রিকেটার হলেন কেকেআরের (KKR) এক তারকা। সম্প্রতি তিনি তামিলনাড়ুর কাঞ্চিপুরমের এক মন্দিরে গিয়েছিলেন। সেখানেই বেদ পাঠশালার বাচ্চাদের সঙ্গে তিনি দারুণ ক্রিকেট উপভোগ করেছেন। এই ক্রিকেটার হলেন ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer)। আসলে কেকেআরে তারকা ব্য়াটারকে পেয়ে দারুণ খুশি হয়েছিলেন মন্দিরের পুজারি, কর্মীদের সন্তানরা। এই ভিডিয়ো দেখে নেটিজ়েনরা বলছেন, খুদেদের আবদারেই হয়তো মন্দিরে গিয়েও ব্যাট হাতে তুলে নিয়েছিলেন ভেঙ্কি। বিস্তারিত রইল TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

কেকেআরের তারকা ভেঙ্কটেশ আইয়ার তামিলনাড়ুর কাঞ্চিপুরমের এক মন্দিরে গিয়ে বাচ্চাদের সঙ্গে ক্রিকেট খেলার ভিডিয়ো নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। সেই ভিডিয়োর ক্যাপশনে তিনি লেখেন, ‘খেলার প্রতি এদের ভালোবাসা অবিশ্বাস্য। কাঞ্চিপুরমের সমস্ত তরুণ বেদ পাঠশালার ছাত্রদের সঙ্গে খুব ভালো সময় কাটিয়েছি।’

এই প্রতিবেদনটি প্রকাশিত হওয়া অবধি ভিডিয়োটি ৩৮৭৭৬ জন লাইক করেছেন। পাশাপাশি ভেঙ্কির এই ধুতি পরে ক্রিকেট খেলার ভিডিয়োটি ২০ লক্ষ ৫ হাজার মানুষ দেখেছেন। প্রসঙ্গত, এ বারের আইপিএলে ভেঙ্কটেশ আইয়ারের দল কলকাতা নাইট রাইডার্স প্লে অফে উঠতে পারেনি। তিনি ১৬তম আইপিএলে ১৪টি ম্যাচে কেকেআরের হয়ে খেলেছিলেন। তার মধ্যে তিনি করেছিলেন ৪০৪ রান। যার মধ্যে ছিল ১টি সেঞ্চুরি ও ২টি হাফসেঞ্চুরি। নাইটদের হয়ে ২০২৩ সালের আইপিএলে সবচেয়ে বেশি রান করে ক্রিকেটারদের তালিকায় তিন নম্বরে থেকে শেষ করেছিলেন ভেঙ্কি। এই তালিকায় তাঁর আগে যে দুই নাইট তারকা রয়েছেন তাঁরা হলেন – রিঙ্কু সিং (১৪ ম্যাচে ৪৭৪ রান) ও নীতীশ রানা (১৪ ম্যাচে ৪১৩ রান)। উল্লেখ্য, এ বারের আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ও ফাইনাল ম্যাচে ব্রডকাস্টার চ্যানেল স্টার স্পোর্টসের তামিল কমেন্ট্রি প্যানেলে যোগ দিয়েছিলেন ভেঙ্কটেশ। বিশেষজ্ঞ প্যানেলে বসে এই দু’টি ম্যাচের বিশ্লেষণ করছিলেন তিনি।