Virat Kohli: ম্যাচের মাঝেই খাবার অর্ডার! বিরাট কোহলির অজানা গল্প শোনালেন বিশ্বজয়ী

Virat Kohli Untold Story: বিরাট কোহলির সঙ্গে প্রায় ১০ বছরের মতো খেলেছেন পীযুষ চাওলা। দু-জনের বন্ধুত্বও গাঢ়। দেশের হয়ে সুযোগ না পেলেও ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে খেলেন পীযুষ। বিরাট আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিলেও বাকি দুই ফরম্যাটে রয়েছেন। পাশাপাশি আইপিএলেও খেলেন।

Virat Kohli: ম্যাচের মাঝেই খাবার অর্ডার! বিরাট কোহলির অজানা গল্প শোনালেন বিশ্বজয়ী
Image Credit source: IPL
Follow Us:
| Updated on: Aug 22, 2024 | 1:32 AM

বিশ্ব ক্রিকেটের কিংবদন্তি বিরাট কোহলিকে নিয়ে কিছুদিন আগেই অভিমানের পাহাড় ঢেলে দিয়েছিলেন লেগ স্পিনার অমিত মিশ্র। তাঁদের খুব ভালো বন্ধুত্ব থাকলেও আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ার নিয়ে বিরাটের উপর অভিমান রয়েছে অমিতের। টিমে কেন সুযোগ পাচ্ছেন না, এই নিয়ে অনেকবার জিজ্ঞেস করলেও ‘মনের মতো’ উত্তর পাননি, এমনটাই জানিয়েছিলেন অমিত মিশ্র। ভারতের আর এক লেগ স্পিনার বিরাট কোহলিকে নিয়ে মজার গল্প শোনালেন। ফিটনেস নিয়ে বিরাট কোহলি কতটা পরিশ্রম করেন, কারও অজানা নয়। সেই বিরাটই নাকি ফিল্ডিংয়ের মাঝেই বলেছিলেন, বন্ধু চল কিছু খাবার অর্ডার কর!

বিরাট কোহলির সঙ্গে প্রায় ১০ বছরের মতো খেলেছেন পীযুষ চাওলা। দু-জনের বন্ধুত্বও গাঢ়। দেশের হয়ে সুযোগ না পেলেও ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে খেলেন পীযুষ। বিরাট আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নিলেও বাকি দুই ফরম্যাটে রয়েছেন। পাশাপাশি আইপিএলেও খেলেন। বিরাটকে নিয়ে অজানা তবে সাম্প্রতিক একটি গল্প শোনালেন জোড়া বিশ্বকাপ জয়ী দলের সদস্য পীযুষ চাওলা।

এই খবরটিও পড়ুন

টু স্লগার্স পডকাস্টে চাওলা গত এশিয়া কাপের একটি অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন। বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন বিরাট কোহলি। হঠাৎই বন্ধু পীযুষ চাওলাকে বলেন, প্রচুর খিদে পেয়েছে, কিছু অর্ডার কর না! পীযুষ বলেন, ‘বিরাটের সঙ্গে দীর্ঘ সময় খেলেছি। জুনিয়র ক্রিকেট, জাতীয় দলের হয়ে এক সঙ্গে খেলেছি। আমার সঙ্গে বরাবরই সুসম্পর্ক। এখনও সেই বন্ধুত্বটা একই রয়েছে। গত এশিয়া কাপে আমি কমেন্ট্রি করতে গিয়েছিলাম। ইনিংসের মাঝে যে শো হয়, ওটার জন্য রেডি হচ্ছিলাম বাউন্ডারির বাইরে। বিরাট বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিল। হঠাৎই বলে বন্ধু কিছু খাবার অর্ডার করা যাক। আমাদের সম্পর্কটা এমনই।’