নিজেকে বিএমডব্লিউ উপহার সিরাজের

বাবা ছিলেন অটোচালক, তাঁর ছেলে বিএমডব্লিউয়ের মালিক। ইনি অন্য কেউ নন। ভারতীয় পেসার মহম্মদ সিরাজ।

নিজেকে বিএমডব্লিউ উপহার সিরাজের
নিজেকে বিএমডব্লিউ উপহার সিরাজের
Follow Us:
| Updated on: Jan 23, 2021 | 12:32 PM

হায়দরাবাদ: অস্ট্রেলিয়া সফর থেকে দেশে ফিরেই নিজেকে বিশেষ উপহার ভারতীয় পেসার মহম্মদ সিরাজের। আর সেই উপহার নিয়ে যে ভিডিয়ো পোস্ট করেছেন ইন্সটা স্টোরিতে, তা রীতিমতো ভাইরাল। নিজেকে কী উপহার দিলেন সিরাজ? কালো ঝাঁ চকচকে বিএমডব্লিউ! জীবনের প্রথম বিদেশ সফরে দারুণ সফল সিরাজ। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২-১ সিরিজ জয়ের অন্যতম নায়ক তিনি। আর তাই নিজেকে এই মূল্যবান উপহার।

Mohammed Siraj gifted himself a BMW

                          নিজেকে বিএমডব্লিউ উপহার সিরাজের। (সৌজন্যে-মহম্মদ সিরাজ ইন্সটাগ্রাম)

শুক্রবার সিরাজ তাঁর বিএমডব্লিউয়ের একটি ছোট্ট ক্লিপ ইন্সটাগ্রাম স্টোরিতে দেন। মুহূর্তে তাঁর ভিডিয়ো ভাইরাল। সেই বিএমডব্লিউ নিয়ে সিরাজ হায়দরাবাদে ঘুরতেও গিয়েছিলেন। সেই ভিডিয়োও তিনি ইন্সটাগ্রাম স্টোরিতে দেন।

Mohammed Siraj gifted himself a BMW

           বিএমডব্লিউ নিয়ে সিরাজ হায়দরাবাদে ঘুরতেও গিয়েছিলেন। (সৌজন্যে-মহম্মদ সিরাজ ইন্সটাগ্রাম)

তাঁর বাবা পেশায় ছিলেন অটোচালক। বহু কষ্টে ছেলেকে ক্রিকেট প্রশিক্ষণ দেওয়ার ব্যবস্থা করতেন। স্বপ্ন ছিল ছেলে একদিন জাতীয় দলে খেলবে। আইপিএল-১৩ শেষ হওয়ার পর দলের সঙ্গে সিরাজ অস্ট্রেলিয়ায় উড়ে যান। আইপিএলে ভালো পারফরম্যান্সের জন্য জাতীয় দলে খেলার সুযোগ পান। সেখানে গিয়ে বাবার মৃত্যু সংবাদ পান। কিন্তু তারপরও দেশে ফেরেননি। বাবার স্বপ্নপূরণ করার জন্য টিমের সঙ্গে থেকে যান।

দেশে ফিরেই সিরাজ সোজা যান বাবার সমাধিতে। সেখানে বাবার আত্মার শান্তি কামনা করে বাড়ি ফেরেন। অস্ট্রেলিয়া সফরে তাঁর পারফরম্যান্স ছিল বেশ নজরকাড়া। ডনের দেশে টেস্ট সিরিজে তিনি ১৩টি উইকেট নিয়েছেন।