IPL 2022: হর্ষল-সিরাজের সঙ্গে কী নিয়ে আইপিএলে ঝামেলা হয়েছিল খোলসা করলেন রিয়ান

পিঙ্ক আর্মির রিয়ান পরাগের (Riyan Parag) সঙ্গে উষ্ণ বাক্যবিনিময় হয়েছিল ব্যাঙ্গালোরের হর্ষল প্যাটেল (Harshal Patel) ও মহম্মদ সিরাজের (Mohammed Siraj)। ওই সময় জানা যায়নি তাঁদের মধ্যে ঠিক কী কথাবার্তা হয়েছিল। তবে এ বার সেই ঝামেলা নিয়ে মুখ খুললেন রিয়ান পরাগ।

IPL 2022: হর্ষল-সিরাজের সঙ্গে কী নিয়ে আইপিএলে ঝামেলা হয়েছিল খোলসা করলেন রিয়ান
হর্ষল-সিরাজের সঙ্গে কী নিয়ে আইপিএলে ঝামেলা হয়েছিল খোলসা করলেন রিয়ান
Image Credit source: Twitter
TV9 Bangla Digital

| Edited By: Sanghamitra Chakraborty

Jun 06, 2022 | 1:13 PM

নয়াদিল্লি: আইপিএল-২০২২ (IPL 2022) চলাকালীন আরসিবি (RCB) বনাম রাজস্থান রয়্যালসের (RR) এক ম্যাচে মাঠেই পিঙ্ক আর্মির রিয়ান পরাগের (Riyan Parag) সঙ্গে উষ্ণ বাক্যবিনিময় হয়েছিল ব্যাঙ্গালোরের হর্ষল প্যাটেল (Harshal Patel) ও মহম্মদ সিরাজের (Mohammed Siraj)। ওই সময় জানা যায়নি তাঁদের মধ্যে ঠিক কী কথাবার্তা হয়েছিল। তবে এ বার সেই ঝামেলা নিয়ে মুখ খুললেন রিয়ান পরাগ। অসমের ২০ বছরের রিয়ান জানান মহম্মদ সিরাজ তাঁকে সেই ম্যাচে বলেন, ‘তুমি বাচ্চা, বাচ্চার মতো থাকো।’ পাশাপাশি রিয়ান জানান, তিনি সেই ম্যাচে কী করেছিলেন। এবং কেন করেছিলেন।

হর্ষল প্যাটেলের সঙ্গে আইপিএলের ম্যাচে হওয়া ঝামেলা নিয়ে মুখ খুললেন রিয়ান পরাগ

সম্প্রতি এক গেমিং স্ট্রিমে রিয়ান বলেন, ‘গত বছর আমি যখন আরসিবির বিরুদ্ধে মুম্বইয়ে এক ম্যাচে খেলছিলাম হর্ষল প্যাটেল আমাকে আউট করেছিল। আমি তখন হেঁটে বেরিয়ে চলে যাচ্ছিলাম। তখন ও আমাকে ইশারা করে বলেছিল, বেরিয়ে যাও। ওই সময় সেটা আমি দেখতে পাইনি। আমি হোটেলে ফিরে আসার পর রিপ্লেতে ওটা দেখতে পেয়েছিলাম। আর বিষয়টা আমার মাথায় ঢুকে গিয়েছিল তখন থেকেই।’

একইসঙ্গে রিয়ান বলেন, ‘আমি আরসিবির বিরুদ্ধে আইপিএলের ম্যাচে যখন শেষ ওভারে ভালো বল মারছিলাম, তখন আমি ওই একই ধরণের ইশারা করেছিলাম। আমি কিছু বলিনি। কোনও গালিগালাজও করিনি। কিন্তু তারপর সিরাজ আমাকে ডাকে। হর্ষল আমাকে কিছু বলেনি। যখন ইনিংস শেষ হয়, সিরাজ আমায় ডেকে বলে, ‘ওই এদিকে এসো। তুমি বাচ্চা, তাই তুমি বাচ্চার মতো ব্যবহার করো।’ আমি ওই সময় তাঁকে বলি, ভাইয়া আমি তোমাকে কিছু বলিনি।’

আসলে ওই ম্যাচে ঠিক কী ঘটেছিল হর্ষল-রিয়ানের মধ্যে?

রাজস্থানের ইনিংসের ২০তম ওভারে বল করছিলেন হর্ষল প্যাটেল। এবং ব্যাট করছিলেন রাজস্থানের রিয়ান পরাগ। সেই ওভারে হর্ষলকে পরাগ একটি চার এবং জোড়া ছক্কা মারেন। তারপর ইনিংস শেষ হলে মাঠ থেকে বেরিয়ে যেতে দেখা যায় দুই দলের ক্রিকেটারদের। কিন্তু কিছুটা গিয়েই ফিরে আসেন পরাগ। হর্ষলের সঙ্গে তাঁর তর্কাতর্কি শুরু হয়। থেমে থাকেননি হর্ষলও। তিনিও পরাগের দিকে ঘুরে আসেন। তাঁদের মধ্যে কী কথাবার্তা হচ্ছিল তা জানা যায়নি। তবে পরিস্থিতি যাতে হাতের নাগালের বাইরে না বেরিয়ে যায়, তাই ওইসময় তাঁকে সরিয়ে নিয়ে যান রাজস্থানের এক সাপোর্ট স্টাফ। ৩১ বলে ৫৬ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন রিয়ান। এবং ম্যাচের শেষে ম্যাচের সেরার পুরষ্কারও পান তিনি।

রিয়ানের সঙ্গে তর্কাতর্কি হওয়ায় ম্যাচের শেষে কী করেছিলেন হর্ষল?

১৪৫ রানের টার্গেট তাড়া করতে নেমে ১১৫ রানে অলআউট হয়ে যান কোহলিরা। ৩ বল বাকি থাকতেই ২৯ রানে ম্যাচ জেতে রাজস্থান। ম্যাচের শেষে দুই দলের ক্রিকেটার ও স্টাফরা যখন সৌজন্য বিনিময় করার জন্য হাত মেলায় বা আলিঙ্গন করেন, তখন রিয়ান পরাগের সঙ্গে হাত না মিলিয়েই এগিয়ে যান হর্ষল। ঘুরে তাকান রিয়ান। কিন্তু হর্ষল আর পিছনের দিকে তাকাননি। পরিষ্কার বোঝা যাচ্ছিল, রাজস্থানের ইনিংসের শেষে যা ঘটেছিল সেটার রেশ তখনও কাটেনি। উল্লেখ্য, হর্ষল ১১ বলে ৮ রান করেন। এবং শেষ ওভারে তাঁর ক্যাচ নেন পরাগ। সেখানেই থেমে যায় আরসিবি। এবং ৪ ওভার বল করে ৩৩ রান দিয়ে ১টি উইকেট পেয়েছিলেন হর্ষল।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla