MS Dhoni : মাঝরাস্তায় ভক্তর আবদার, গাড়ির জানালার কাচ নামিয়ে কী করলেন ধোনি?

MS Dhoni, Watch Video : সোশ্যাল মিডিয়ায় সদ্য মহেন্দ্র সিং ধোনির এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে মুম্বইয়ের ট্র্যাফিক জ্যামে দাঁড়িয়ে রয়েছে তাঁর গাড়ি। আর সেই সময় ধোনির গাড়ির পাশে এসে দাঁড়ায় একটি স্কুটার। তারপর ধোনির কাছে আসে এক বিশেষ আবদার। এরপর ধোনি তাঁর গাড়ির জানালার কাচ নামাতে বাধ্য হন।

MS Dhoni : মাঝরাস্তায় ভক্তর আবদার, গাড়ির জানালার কাচ নামিয়ে কী করলেন ধোনি?
মাঝরাস্তায় ভক্তর আবদার, গাড়ির জানালার কাচ নামিয়ে কী করলেন ধোনি?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 03, 2023 | 7:22 AM

মুম্বই : মহেন্দ্র সিং ধোনিকে (MS Dhoni) তাঁর অনেক অনুরাগী ঈশ্বরের মতো পুজো করেন। তাঁকে সামনে থেকে এক ঝলক দেখার জন্য এ বারের আইপিএলে (IPL 2023) প্রতিটি স্টেডিয়ামে দেখা গিয়েছিল হলুদ জার্সির ঢল। সদ্য ধোনির নেতৃত্বে পঞ্চম বার আইপিএল ট্রফি জিতেছে সিএসকে। হাঁটুর চোট নিয়ে ১৬তম আইপিএলে খেলেছিলেন ধোনি। তাই চ্যাম্পিয়ন হওয়ার পর আর সময় নষ্ট না করে ধোনি তাঁর হাঁটুর অস্ত্রোপচার করিয়েছেন। মাহির অস্ত্রোপচার হয়েছে মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালে। সেখানে যাওয়ার পথে মুম্বইয়ের ট্র্য়াফিক জ্যামে আটকেছিলেন ধোনি। আর সেই সময় তাঁর গাড়ির সামনে এসে দাঁড়ায় একটি স্কুটার। সেই স্কুটারআরোহী ধোনির ভক্ত। তাই মাহিকে গাড়ির ভেতর দেখতে পেয়েই সেই ফ্যান বিশেষ আবদার করে বসেন। লাল সিগন্যালে দাঁড়িয়ে থাকা ধোনি সেই ভক্তর আবদার রাখতে তাঁর গাড়ির জানালার কাচ নামান। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যায়, এক ভক্ত ট্র্যাফিক জ্যামে থাকাকালীন ধোনির সঙ্গে সেলফি তোলার আবদার করেন। আসলে ধোনির গাড়ির সামনে গিয়ে তাঁর এক ভক্ত পকেট থেকে মোবাইল বের করেন। এরপর দেখা যায় ধোনি তাঁর গাড়ির জানালার কাচ নামান এবং হাসিমুখে সেলফির জন্য পোজ দেন। সঙ্গে সঙ্গে ওই ব্যক্তি ধোনির সঙ্গে সেলফি তুলে নেন।

ইন্সটাগ্রামের এই ভিডিয়োটি ১ মিলিয়ন ভিউ হয়েছে। মাহির অনুরাগীরা লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিচ্ছেন। সকলেই ওই ফ্যানকে ভাগ্যবান বলা শুরু করেছেন। অনেকের আবার চোখে পড়েছে মাহির মিষ্টি হাসি। প্রসঙ্গত ১ জুন, বৃহস্পতিবার মাহির বাঁ হাঁটুর অস্ত্রোপচার হয়েছে। সিএসকে সূত্রে জানানো হয়, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে সফল অস্ত্রোপচার হয়েছে ধোনির। কয়েকদিন বিশ্রাম নিয়ে রিহ্যাব পর্ব শুরু করবেন মাহি। সূত্রের খবর, ধোনিকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তিনি বর্তমানে রাঁচিতে তাঁর বাড়িতে রয়েছেন।