Mohammed Siraj vs Phil Salt: ‘বিরাট’ হলেন সিরাজ, ‘মার’ সহ্য করতে না পেরে ভড়কে গেলেন আরসিবি তারকা

DC vs RCB, IPL 2023 : সিরাজের শরীরী ভাষায় আগ্রাসন ফুটে উঠেছিল। আঙুল তুলে, চোখে পাকিয়ে দিল্লির ব্যাটারকে রীতিমতো শাসালেন তিনি।

Mohammed Siraj vs Phil Salt: 'বিরাট' হলেন সিরাজ, 'মার' সহ্য করতে না পেরে ভড়কে গেলেন আরসিবি তারকা
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2023 | 11:57 AM

নয়াদিল্লি: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচে বিতর্ক যেন সঙ্গী (DC vs RCB)। অরুণ জেটলি স্টেডিয়ামেও তার অন্যথা হল না। চলতি আইপিএলে আরসিবির তারকা ব্যাটার বিরাট কোহলি বারেবারে ঝামেলায় জড়িয়েছেন। ম্যাচ চলাকালীন বা ম্যাচের পর। শনি রাতে অরুণ জেটলি স্টেডিয়ামে বিরাট কোহলি ‘চুপ’ রইলেন (IPL 2023)। আর সেদিনই বিরাট যেন ভর করলেন মহম্মদ সিরাজের (Mohammed Siraj) উপর। দিল্লি ক্যাপিটালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচ চলাকালীন সিরাজ ও ফিল সল্টের (Phil Salt) মধ্যে ব্যপক তর্কাতর্কি হয়। সিরাজের শরীরী ভাষায় আগ্রাসন ফুটে উঠেছিল। আঙুল তুলে, চোখে পাকিয়ে দিল্লির ব্যাটারকে রীতিমতো শাসালেন তিনি। সিরাজের বিষ উগরানো দেখে হাসিমুখেই পাল্টা জবাব দিলেন সল্ট। বিস্তারিত রইল Tv9 Bangla Sports-এর এই প্রতিবেদনে।

চলতি আইপিএলে দারুণ ছন্দে রয়েছেন মহম্মদ সিরাজ। পাওয়ার প্লে ওভারে তাঁর বিরুদ্ধে রান তোলা ব্যাটারদের কাছে বড় চ্যালেঞ্জ। কিন্তু দিল্লি ক্যাপিটালসের ব্যাটার ফিল সল্ট সেই চ্যালেঞ্জ উতরে দিলেন দারুণভাবে। দিল্লির ইনিংসের প্রথম ওভারে ১০ রান দেওয়ার পর সিরাজকে পঞ্চম ওভারে নিয়ে আসেন অধিনায়ক ফাফ ডুপ্লেসি। প্রথম বল সল্টের ব্যাটের কানায় লেগে থার্ডম্যান বাউন্ডারির বাইরে গিয়ে পড়ে। দ্বিতীয় বলে কভারের উপর দিয়ে বাউন্ডারি সীমানার বাইরে ফেলেন। জোড়া ছয়ের পর তৃতীয় বলে ফের চার হাঁকান সল্ট। লাগাতার মার খেয়ে মেজাজ হারিয়ে ফেলেন মহম্মদ সিরাজ। বাউন্সার দিতে গিয়ে সল্টের মাথার উপর দিয়ে বল চলে যায়। সল্ট ব্যাট চালালেও ব্যাটে কানেক্ট হয়নি। এরপরই দেখা যায় সল্টের দিকে আঙুল তুলে তেড়ে যাচ্ছেন সিরাজ। তার আগে দিল্লি ব্যাটার হয়তো কিছু বলেছিলেন সিরাজকে উদ্দেশ্য করে। সিরাজের শরীরে আগ্রাসন দেখা গেলেও মুখে হাসি ছিল সল্টের। কিছুক্ষণ কথার লড়াই চলার পর ঝামেলা মেটাতে আসেন দিল্লির অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ওই ওভারে সিরাজ ১৯ রান দেন।

তবে মাঠের ঝামেলা ম্যাচের পর আর বয়ে নিয়ে যেতে চাইলেন না দু’জনের কেউই। ম্যাচ শেষ হতেই যেন রাগ গলে জল। দিল্লির জয়ের নায়ক ফিল্ট সল্ট ও পরাজিত সিরাজ একে অপরকে জড়িয়ে ধরলেন। সিরাজ নিজে থেকে এগিয়ে গিয়ে সল্টকে জয়ের জন্য অভিনন্দন জানান এবং কোলাকুলি করেন। ঝামেলার ইতি ওখানেই। যার শেষ ভালো, তার সব ভালো।