CPL 2024: ভিডিয়ো: ডু’প্লেসির সেলিব্রেশন ভাইরাল, ট্রফির খরা কাটল প্রীতি জিন্টার

Preity Zinta: সেন্ট লুসিয়া কিংসের মূল ফ্র্যাঞ্চাইজি পঞ্জাব কিংস। আইপিএলে এখনও পঞ্জাব একবারও খেতাব জিততে পারেনি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে না পারলেও, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে প্রীতির দল খেতাব জিতল।

CPL 2024: ভিডিয়ো: ডু'প্লেসির সেলিব্রেশন ভাইরাল, ট্রফির খরা কাটল প্রীতি জিন্টার
CPL 2024: ভিডিয়ো: ডু'প্লেসির সেলিব্রেশন ভাইরাল, ট্রফির খরা কাটল প্রীতি জিন্টার
Follow Us:
| Updated on: Oct 07, 2024 | 6:55 PM

কলকাতা: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হয়েছে সেন্ট লুসিয়া কিংস। গায়ানা আমাজন ওয়ারিয়র্সকে ৬ উইকেটে হারিয়ে প্রথম বার সিপিএল (CPL) ট্রফি জিতেছে সেন্ট লুসিয়া। প্রভিডেন্স স্টেডিয়ামে ফাফ ডু’প্লেসির নেতৃত্বাধীন সেন্ট লুসিয়া জেতায় স্বপ্নপূরণ হয়েছে বলিউড তারকা প্রীতি জিন্টার (Preity Zinta)। কারণ সেন্ট লুসিয়া কিংসের মূল ফ্র্যাঞ্চাইজি পঞ্জাব কিংস। আইপিএলে এখনও পঞ্জাব একবারও খেতাব জিততে পারেনি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে না পারলেও, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে প্রীতির দল খেতাব জিতল। আসলে সেন্ট লুসিয়া কিংসের সহ-মালিক প্রীতি। তাই এই জয়ের খুশিতে সামিল তিনিও।

প্রভিডেন্স স্টেডিয়ামে সিপিএলের ফাইনালে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় সেন্ট লুসিয়া কিংসের ক্যাপ্টেন ফাফ ডু’প্লেসি। প্রথমে ব্যাটিং করে ৮ উইকেটে ১৩৮ রান তোলে আমাজন ওয়ারিয়র্স। জবাবে ১১ বল বাকি থাকতেই ৪ উইকেটে ১৩৯ রান তুলে এ বছরের সিপিএল খেতাব জিতে নেয় সেন্ট লুসিয়া। রস্টন চেজের ৩৯ রানের অপরাজিত ইনিংস ও অ্যারন জোন্সের ৪৮ নট আউট ইনিংসের সুবাদে দাপুটে জয় ডু’প্লেসিদের।

এই খবরটিও পড়ুন

এই প্রথম বার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ জিতেছে সেন্ট লুসিয়া কিংস। যে কারণে ডু’প্লেসিদের খুশি ছিল বাঁধনহারা। ম্যাচের সেরার পুরস্কার পান রস্টন চেজ। আর প্লেয়ার অব দ্য টুর্নামেন্টের পুরস্কার পান নুর আহমেদ। এ তো গেল পুরস্কার প্রাপকদের নামের পালা। এ বার যদি ডু’প্লেসিদের সেলিব্রেশনে ফেরা হয়, নজরে পড়বে ট্রফি নিয়ে দলের সকল ক্রিকেটারের সামনে যখন আসেন ক্যাপ্টেন ফাফ, সেই সময় তিনি লিওনেল মেসি, রোহিত শর্মাকে কপি করেন। বিষয়টা পরিষ্কার করা যাক। ২০২২ কাতার বিশ্বকাপ জেতার পর এক বিশেষ স্টাইল করে বিশ্বকাপ হাতে তুলে নিয়েছিলেন মেসি এবং ধীরে ধীরে সতীর্থদের কাছে পৌঁছে যান। এরপর এ বছর টি-২০ বিশ্বকাপ জেতার পর একই স্টাইলে ট্রফি নিয়ে সতীর্থদের কাছে আসেন রোহিত। একই রকম ভাবে ডু’প্লেসিও সিপিএল ট্রফি নিয়ে সতীর্থদের সঙ্গে সেলিব্রেশনে মেতে ওঠেন।