Prithvi Shaw: ব্যাট নিয়ে পৃথ্বীকে মারতে উদ্যোত ‘মদ্যপ’ তরুণী! মাঝরাস্তায় সেলফি নিয়ে চরম নাটক

ক্রিকেটারকে দেখেই সেলফি (Selfie) তুলতে ছুটে যায় দু'জন ফ্যান। অথচ সেই অনুরাগীরাই পরে ক্রিকেটারের গাড়ির উপর চড়াও হয়।

Prithvi Shaw: ব্যাট নিয়ে পৃথ্বীকে মারতে উদ্যোত 'মদ্যপ' তরুণী! মাঝরাস্তায় সেলফি নিয়ে চরম নাটক
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Feb 16, 2023 | 8:00 PM

নয়াদিল্লি: একেই বলে খ্যাতির বিড়ম্বনা। সেলফি তুলতে এসেছিলেন অনুরাগীরা। তাতে রাজি না হওয়ায় সেই অনুরাগীদের হাতেই আক্রান্ত হতে হল জাতীয় দলের ক্রিকেটারকে। আটজন মিলে ঝাঁপিয়ে পড়ে ক্রিকেটারের গাড়ির উপর। ঘটনাটি মুম্বইয়ের। তবে কোন এলাকায় তা জানা যায়নি। মুম্বইয়ের ব্যাটার পৃথ্বী শ (Prithvi Shaw) তাঁর এক বন্ধুর গাড়িতে করে কোথাও একটা যাচ্ছিলেন। ক্রিকেটারকে দেখেই সেলফি (Selfie) তুলতে ছুটে যায় দু’জন ফ্যান। অথচ সেই অনুরাগীরাই পরে ক্রিকেটারের গাড়ির উপর চড়াও হয়। ঘটনায় স্তম্ভিত হয়ে যান ক্রিকেটার। পরে ওশিওয়ারা থানায় আটজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের কথা হয়। পুরো ঘটনাটি কী? কেনই বা সেলফি তুলতে চাইলেন না তারকা ব্যাটার? ঘটনাটি তুলে ধরল TV9 Bangla। 

দু’জন লোক পৃথ্বীর সঙ্গে সেলফি তুলতে এলে প্রথমে বারণ করেননি ক্রিকেটার। হাসিমুখেই তাঁদের সঙ্গে সেলফি তোলেন। বিপত্তি ঘটে এরপর। লোকগুলোর একবার সেলফি তুলে মন ভরেনি। ঘুরিয়ে ফিরিয়ে আরও একবার সেলফি তুলতে চায় তারা। তাতে রাজি হননি ক্রিকেটার। মোবাইল ক্যামেরা থেকে মুখ ঘুরিয়ে চলে যেতে উদ্যোত হন। তাতেই ক্ষেপে যায় অনুরাগীরা। মোট আটজন মিলে ক্রিকেটারের বন্ধুর গাড়ির উপর চড়াও হয়। ভেঙে দেওয়া হয় গাড়ির কাচ। ঘটনার মুহূর্তের ভিডিয়ো টুইটারে ভাইরাল। ভিডিয়োতে দেখা যাচ্ছে মাঝরাস্তায় এক তরুণী বেসবলের ব্যাট নিয়ে পৃথ্বীকে মারতে উদ্যোত। ক্রিকেটার কোনওক্রমে ব্যাট ছিনিয়ে নেন। তরুণী মদ্যপ ছিল বলেই শোনা গিয়েছে।

ঘটনার জেরে পৃথ্বী ও তাঁর বন্ধু শারীরিকভাবে জখম হয়েছেন কি না তা স্পষ্টভাবে জানা যায়নি। তবে এমন ঘটনায় ব্যপক আতঙ্কিত ক্রিকেটার। মুম্বইয়ের ওশিওয়ারা থানায় অভিযোগ দায়ের করেন তিনি। মুম্বই পুলিশ এই বিষয়ে বিবৃতি জারি করেছে।

সময়টা খুব একটা ভালো যাচ্ছে না পৃথ্বী শ-এর। ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফরম্যান্সের পরও জাতীয় দলে ডাক পাচ্ছিলেন না। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে যাও বা ডাক পেয়েছিলেন কিন্তু মাঠে নামা হয়নি পৃথ্বীর। এদিকে ভ্যালেন্টাইন্স ডে-র দিন বান্ধবী নিধি তাপাড়িয়ার সঙ্গে ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে দেন। ক্যাপশনে তাঁকে স্ত্রী বলেও সম্বোধন করেন। পোস্ট ভাইরাল হতেই স্টোরি ডিলিট করে সাফাইও দেন। কিন্তু ততক্ষণে যা ড্যামেজ হওয়ার হয়ে গিয়েছে। এ বার অনুরাগীদের হাতেই আক্রান্ত হলেন তিনি।