Prithvi Shaw : IIFA-র গ্রিন কার্পেটে বান্ধবীর সঙ্গে পৃথ্বী, পাপারাৎজিরা চিনতে না পেরে ডাকলেন ‘ঋষভ ভাই’

Prithvi Shaw in IPL 2023: এ বারের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের (DC) পারফরম্যান্স একেবারেই নজর কাড়া হয়নি। দিল্লির ওপেনার পৃথ্বী শ চলতি মরসুমে ৮ ম্যাচে ১০৬ রান করেছিলেন। বেশ কয়েকটি ম্যাচে তিনি একাদশেও ছিলেন না। রিজার্ভ বেঞ্চে তাঁকে কাটাতে হয়েছিল।

Prithvi Shaw : IIFA-র গ্রিন কার্পেটে বান্ধবীর সঙ্গে পৃথ্বী, পাপারাৎজিরা চিনতে না পেরে ডাকলেন 'ঋষভ ভাই'
IIFA-র গ্রিন কার্পেটে বান্ধবীর সঙ্গে পৃথ্বী, পাপারাৎজিরা চিনতে না পেরে ডাকলেন 'ঋষভ ভাই'Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 6:59 PM

আবু ধাবি : এ বারের আইপিএলে (IPL 2023) তিনি ছন্দে ছিলেন না। বেশ কয়েকটি ম্যাচে একাদশেও ছিলেন না। কয়েকটি ম্যাচে তাঁকে রিজার্ভ বেঞ্চে কাটাতে হয়েছিল। নিজের ফর্ম হাতড়ে বেড়াচ্ছিলেন। তাতে শেষ অবধি সফল হননি। যে কোনও ক্রিকেটার এমন পারফরম্যান্স খুব তাড়াতাড়ি ভুলে যেতে চাইবেন। ভারতের তরুণ তুর্কি পৃথ্বী শ (Prithvi Shaw)-ও তেমনটাই চাইছেন। চলতি আইপিএলে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) হয়ে ৮টি ম্যাচে খেলেছিলেন পৃথ্বী। তার মধ্যে মাত্র ১০৬ রান করেন তিনি। পৃথ্বীর তো বটেই, তাঁর দলের পারফরম্যান্সও একেবারেই ভালো হয়নি। পয়েন্ট টেবলের তলানিতে (৯ নম্বরে) থেকে এ বারের মতো আইপিএল যাত্রা শেষ হয়েছে ডেভিড ওয়ার্নারের দিল্লি ক্যাপিটালসের। আইপিএলে ব্যর্থতার রেশ ভুলতে এ বার বান্ধবীর সঙ্গে সময় কাটাতে দেখা গেল পৃথ্বীকে। দীর্ঘদিন ধরে তাঁদের প্রেমের গুঞ্জন শোনা গেলেও প্রকাশ্যে এর আগে সেভাবে দেখা যায়নি। আবু ধাবিতে IIFA -র গ্রিন কার্পেটে বান্ধবী নিধি তাপাড়িয়ার সঙ্গে প্রথমবার প্রকাশ্যে এলেন পৃথ্বী। আর সেখানে পাপারাৎজিরা পৃথ্বীকে হঠাৎই ডেকে বসেন ‘ঋষভ ভাই’ বলে। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।

পৃথ্বী ও নিধি দু’জনই টিউনিং করে পোশাক পরেছিলেন। নিধির পরণে ছিল কালো রংয়ের শাড়ি। পৃথ্বী আপাদমস্তক ঢাকা ছিল কালো জামা, কালো স্লিভলেস জ্যাকেট, কালো শার্ট ও কালো টুপি। পাপারাৎজিদের আবদারে তাঁরা দু’জন একসঙ্গে পোজ়ও দেন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যায়, পৃথ্বী ও নিধি একসঙ্গে পোজ় দিয়ে ছবি তোলার সময় পাপারাৎজিরা পৃথ্বীকে বলেন, ‘ভাই জ্যাকেটটা সুন্দর হয়েছে।’ এরপরই তাঁকে বলা হয়, ‘আইপিএল তো মিস হয়ে গেল।’ উত্তরে পৃথ্বী বলেন, ‘আইপিএল তো এখনও চলছে।’ সবশেষে একজন পৃথ্বীকে ডাকেন ‘ঋষভ ভাই’ বলে। সঙ্গে সঙ্গে আর একজন ভুল শুধরে বলেন, তিনি ঋষভ নন। ইন্সটাগ্রামে ভাইরাল হওয়া এই ভিডিয়োতে একাধিক কমেন্ট পড়েছে। ১.৬ মিলিয়ন ইন্সটাগ্রাম ব্যবহারকারী ওই ভিডিয়োটি দেখেছেন।