IPL 2022: আরসিবি ফ্যানদের বিরাট বার্তা কোহলির

আরসিবির টুইটারে, ব্যাঙ্গালোরের ভক্তদের বিরাট বার্তা দিলেন কোহলি।

IPL 2022: আরসিবি ফ্যানদের বিরাট বার্তা কোহলির
IPL 2022: আরসিবি ফ্যানদের বিরাট বার্তা কোহলির
Follow Us:
| Edited By: | Updated on: Mar 11, 2022 | 12:45 PM

বেঙ্গালুরু: আইপিএল (IPL)  শুরু হতে আর রয়েছে হাতে গোনা ১৫টা দিন। এ বারের আইপিএলে অংশ নেওয়া ১০টি দলের মধ্যে ৯টি দলের ক্যাপ্টেন কারা, সেই কথা জেনে গিয়েছে সবাই। তবে এখনও একটি দলের তরফ থেকে তাদের ক্যাপ্টেনের নাম ঘোষণা করা হয়নি। আইপিএলের গত মরসুমের শেষে বিরাট কোহলি (Virat Kohli) জানিয়ে দিয়েছিলেন, এ বারের আইপিএলে তিনি আর আরসিবির (RCB) ক্যাপ্টেনের আসনে থাকবেন না। স্বাভাবিকভাবেই তাঁর বদলে কোন ক্রিকেটারের হাতে উঠবে আরসিবির ব্যাটন, তা নিয়ে রীতিমতো আলোচনা চলছে। আরসিবির নতুন নেতা কে হবেন? এই প্রশ্নের উত্তর খুঁজতে গেলে কখনও উঠে আসছে অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েলের (Glenn Maxwell) নাম। আবার কখনও বা উঠে আসছে প্রোটিয়া তারকা ক্রিকেটার ফাফ দু’প্লেসির (Faf du Plessis) নাম। এরই মধ্যে আরসিবির টুইটারে, ব্যাঙ্গালোরের ভক্তদের বিরাট বার্তা দিলেন কোহলি।

বৃহস্পতিবার আরসিবি-র টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে কোহলি বলেছেন, “আপনাদের জন্য কিছু ঘোষণা করার রয়েছে। আপনারা সকলেই জানেন, খুব তাড়াতাড়ি আমরা নতুন মরসুম শুরু করতে চলেছি। যার জন্য আমি নিজেও ভীষণ উত্তেজিত। নতুন শক্তি নিয়ে এই নতুন মরসুমে খেলতে নামব আমরা। এবং সব থেকে বড় খবর হল…।” পুরো কথা শেষ না করেই সাসপেন্স তৈরি করে থেমে যান বিরাট। এখন আরসিবি সমর্থকদের ধারণা এ বার হয়তো দলের অধিনায়কের নাম ঘোষণা করা হবে। কোহলি ইঙ্গিত দিয়েছেন ১২ মার্চ বড় কিছু আসতে চলেছে।

‘আরসিবি আনবক্স’ নামের এক ইভেন্টে বড় কিছু ঘোষণা করতে চলেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আর তারই ঝলক নিয়ে হাজির হয়েছেন কোহলি।

আইপিএল ২০২২ মেগা নিলামের আগে তিন ক্রিকেটারকে রিটেইন করে রেখেছিল আরসিবি। নিলাম শেষে ২২ জনের দল গড়েছে টিম ব্যাঙ্গালোর।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর স্কোয়াড: বিরাট কোহলি, মহম্মদ সিরাজ, গ্লেন ম্যাক্সওয়েল, ফাফ দু’প্লেসি, হর্ষল প্যাটেল, ভানিন্দু হাসারঙ্গা, দীনেশ কার্তিক, জশ হ্যাজেলউড, শাহবাজ আহমেদ, অনুজ রাওয়াত, আকাশ দীপ, মহিপাল লোমরোর, ফিন অ্যালেন, শেরফান রাদারফোর্ড, জেসন বেহরানডর্ফ, অন্নেশর গৌতম, সুয়শ প্রভুদেশাই, চামা মিলিন্দ, কর্ণ শর্মা, সিদ্ধার্ধ কৌল, লভনীথ সিসোদিয়া, ডেভিড উইলি।

আরও পড়ুন: IPL 2022 SRH Fixtures: এক নজরে দেখুন আইপিএল-১৫-তে হায়দরাবাদের সূচি

আরও পড়ুন: IPL 2022 RR Fixtures: এক নজরে দেখে নিন আসন্ন আইপিএলে রাজস্থানের সূচি

আরও পড়ুন: IPL 2022: আইপিএলে স্পনসরের রেকর্ড বিসিসিআইয়ের